আমার কালেক্ট করা কিছু স্ট্যাম্প এর ছবি।

in আমার বাংলা ব্লগ2 years ago

from Bangladesh

২৩ ই অগাস্ট, মঙ্গলবার ।


এখন ষড়ঋতুর শরৎকাল ।

স্ট্যাম্পের ছবি

20220822_001003.jpg

captured by @rahimakhatun

Device- samsung SM-A217F

আজকে একটা মজার নিউজ দেখলাম ,তা আপনাদের সাথে শেয়ার না করে পারবো না। আজকে দেখলাম আজকে নাকি কলম্বিয়াতে অলস দিবস পালন হচ্ছে। শুনতে হাস্যকর মনে হলেও সত্যি। দেখলেন অলসদের ও দাম আসে। আজকে শুয়ে বসে অলস দিবস পালন হলো। শেষ্ঠ আলসের সন্ধানে প্রতিযোগিতা হয়। মহা সড়কে কাঁথা বালিশ নিয়ে শুয়ে বসে দিন পার করে বাসিন্দারা। এত বছর নাকি এমনেই পালন করতো ২০১২ সালে আন্তর্জাতিক ভাবে স্বীকৃতিপ্রাপ্ত হয়েছে। তাছাড়া আলসের প্রতিযোগিতা করা হয় এবং পুরস্কার ও দেওয়া হয়।আমি যদি কলম্বিয়াতে যেতে পারতাম ,তাহলে মনে হয় আমি শেষ্ঠ পুরস্কার পেতাম। আমার মনে হয় না আমার মতো আর কোনো অলস আসে। হা হা। যাই হোক প্রতিদিনের মতো আজকে ও নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি আজকে একটু ভিন্ন রকম পোস্ট নিয়ে হাজির হয়েছি।

GridArt_20220823_232918437.jpg

আমার স্ট্যাম্প জমানো একটা শখ।আমার কাছে বিভিন্ন দেশের ও বিভিন্ন ধরনের স্ট্যাম্প আছে।এর আগেও আপনাদের সাথে আমি কিছু স্ট্যাম্প শেয়ার করেছিলাম।বিভিন্ন জায়গা কালেক্ট করি।এমনকি বিভিন্ন গ্রুপ থেকে অদল বদল করি।এর মধ্যে আপনাদের সাথে কিছু স্ট্যাম্প শেয়ার করবো।

GridArt_20220823_232826610.jpg

এখানে সব গুলো আমাদের বাংলাদেশের স্ট্যাম্প।আসলে আমার একটা খাতা আছে স্ট্যাম্প এর।আমার বোন জামাই আগে বিদেশ যখন থাকতো,তখন বোনের কাছে চিঠি পাঠালে, খামের উপরের স্ট্যাম্প আমার জন্য রেখে দিত,আমার বোন।

GridArt_20220823_233855249.jpg

এটা হচ্ছে আমাদের জাতীয় নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটা লিখিত সনদ এবং একটা ভাষন।

GridArt_20220823_234516098.jpg

বাংলাদেশের বন্যার্তদের সাহায্যর কিছু স্ট্যাম্প।

GridArt_20220823_234738515.jpg

ঘড়িয়ালের ছবি।

GridArt_20220823_234920387.jpg

বাংলাদেশ ও রাশিয়ার ফিফা বিশ্বকাপ।

আজ এই অব্দি,আবার আসবো অন্যকোন দিন অন্য কোন পোস্ট নিয়ে সেই অব্দি ভালো থাকবেন সুস্থ থাকবেন,এই প্রত্যাশায়।

ধন্যবাদ সবাইকে

deviceGalaxy A-13
LocationDhaka
photograpy stamp
source
[source]

Banner.png

ডিসকর্ড লিংক:
https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

আপনার কালেক্ট করার স্ট্যাম্প এর কালেকশন দেখে সত্যি ভালো লাগলো আপু। এর আগে আমি কোনদিন এত বেশি পরিমাণে স্টাম্প দেখেছিলাম না কিন্তু আপনার এই পোষ্টের মাধ্যমে আমি অনেক ধরনের স্ট্যাম্প দেখতে পেলাম। স্টাম্প কালেকশন করার ক্ষেত্রে আপনার দেখছি অনেক ভালোবাসা রয়েছে।

 2 years ago 

আমার কাছে আরো অনেক স্ট্যাম্প আছে,কেবল তো অল্প কিছু দিলাম।আবার এক সময় আরো ছবি দিব।

 2 years ago 

স্ট্যাম্পের ছবিগুলো দেখতে আমার খুবই ভালো লাগলো। অবশ্য সবগুলোই আমার কাছে অপরিচিত। একদম লাস্টেরটা পরিচিত স্ট্যাম্প। এতগুলো স্ট্যাম্প সংগ্রহ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। খুবই খুশি হলাম দেখে।

 2 years ago 

হা হা,মাএ একটা পরিচিত স্ট্যাম্প।ভালো লাগলো জেনে।

 2 years ago (edited)

বাহ,নতুন কিছু দেখলাম আপনার পোষ্টের মাধ্যমে।অনেকগুলো স্ট্যাম্প সংগ্রহ করেছেন আপনি।অলস দিবস পালন করা হয় নতুন শুনলাম ।দেখে ভালো লাগলো, ধন্যবাদ আপু।

 2 years ago 

আমি নিজেও প্রথম শুনেছি আপু,হা হা।তবে বেশ ভালো লেগেছে

 2 years ago 

অলস দিবস এটাও আছে খুবই হাস‍্যকর। আমার যতদূর মনে পড়ে আপনি প্রথম দিকে এইরকম একটি পোস্ট করেছিলেন। আপনার স্ট‍্যাম্পগুলো দেখলাম বেশ ভালো লাগল। দারুণ কালেকশন আপনার। আমার সংগ্রহে বতর্মানে পৃথিবীর অসংখ্য দেশের টাকা আছে।

 2 years ago 

আসলেই অনেক হাস্যকর,,হুম এর আগেও একটি পোস্ট করেছি স্ট্যাম্প নিয়ে।সামনে আরো দিব।ইনশাআল্লাহ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41