একটি চুরির ঘটনা।

in আমার বাংলা ব্লগlast year

আমি @rahimakhatun
from Bangladesh

আজ সোমবার

১০ই জুলাই ২০২৩ ।


এখন ষড়ঋতুর বর্ষা কাল।

মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী সদস্যগনকে আমার সালাম এবং আদাব। সবাই কেমন আছেন ? আশা করি, সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ

source
বেশ মন খারাপ। ছেলেটা বেশ অসুস্থ। গত তিনদিন যাবত জ্বর। ঔষধ খেলে জ্বর একটু কমে তাও পুরোপুরি না। আবার অনেক উঠে।কিছু খাওয়াতেও পারছি না।কেবল জোর করে ঔষধ টা দিচ্ছি। সব মিলে বেশ অসুস্হ।এমনি ঘরে ঘরে ডেঙ্গু প্রকোপ বাড়ছে।যে হারে মশা আমাদের এদিকে বেশ বিরক্ত লাগে।আসলে বাচ্চা মানুষ অসুস্থ হলে বেশ খারাপ লাগে।আর সময় জ্বর হলেও একটিভিটিস ভালো থাকে কিন্তু এবার বেশ নেতিয়ে গিয়েছে। সারাক্ষণ ঘ্যান ঘ্যান আর শুয়ে আছে।যাই হোক প্রতিদিনের মত নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি।
আমি আজকে একটি মজার বাস্তব গল্প শেয়ার করবো।একটি চুরির ঘটনা আরকি।আজ থেকে প্রায় অনেক বছর আগে।আমি তখন ইন্টার ফাষ্ট ইয়ারে পড়ি।একবার রোজার সময় আমরা যখন সেহেরি খেতে উঠেছি তখন আমি জানালা দেখেছিলাম একটা মানুষের মত তখন বাসায় মা বাবাকে বললাম তারা আমার কথা পাওা দিলো না বললো ঘুমের তালে কি না কি দেখেছি।তখন আমরা দুইতলায় থাকতাম। তারপর আমি ভাবলাম হয়ত ঘুমের চোখে উল্টা পাল্টা দেখেছি।তারপর থেকে আমি যেখান দিয়ে ঘুমায় সেখান দিয়ে জানালা আটকিয়ে ঘুমাই।
তারপর বেশি কিছুদিন পর আমার ইন্টার ফাষ্ট ইয়ারে পরীক্ষা হচ্ছিলো।সেইদিন ছিলো আমার বায়োলজি পরীক্ষা। আমি মোটামুটি রাত জেগে পড়ে ঘুমাতে যাব।ভাবলাম শুধু শুধু অল্প সময়ের জন্য মশারী টাঙ্গিয়ে কি করবো একটু পরে তো উঠতেই হবে।পরে মশার কারনে মশারী টাঙ্গিয়ে ঘুমাতে গেলাম।তখন বেশ হেডফোন লাগিয়ে এফ এম রেডি ও শুনতাম।তারপর হেডফোন সহ ফোন বালিশের কাছে রেখে ঘুমিয়ে গিয়েছি।হঠাৎ দেখি কি যেন শব্দ হচ্ছে আমি তখন কাঁথা মুড়ো দিয়ে ঘুমিয়ে ছিলাম।
কাঁথা সরিয়ে দেখি আমি যেখান ঘুমিয়েছি তার বিপরীত পাশে জানালার পিছনে কে যেন কি করছে।ঐ মুহুর্তে মনে হচ্ছে ভূত নাকি,কারন অন্ধকার তবে বাহিরে একটু চাঁদের আলো ছিলো।দেখি মশারি কেটে লাঠি ঢুকাচ্ছে হেডফোনে পেঁচিয়ে মোবাইল টানছে,আমি তো ভয়ে মুখ দিয়ে কোন কথা বের হচ্ছে না খালি আ আ করছি ,মশারী উঠিয়ে দৌড় দিব ঠিক তখন বাবা দৌড়ে এসে বললো কি হয়েছে আমি ভয়ে মুখ দিয়ে কথা বের হচ্ছে না,পরে লাইট জ্বালিয়ে দেখে মশারী কেটে লাঠিটা রেখে চোর দৌড়ে পালিয়েছে। পরে আরকি এরপর থেকে দুই জানালা আটকিয়ে ঘুমাতাম। আজ এই অব্দি,আবার আসবো অন্যকোন দিন অন্য কোন পোস্ট নিয়ে সেই অব্দি ভালো থাকবেন সুস্থ থাকবেন,এই প্রত্যাশায়।

এতক্ষন সাথেই থাকার জন্য ধন্যবাদ

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

break .png

Support @Bangla.Witness by Casting your witness vote


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

Sort:  
 last year 

জানালা দিয়ে এভাবে মোবাইল চুরি করে নিয়ে যাওয়ার কথা অনেক শুনেছি এবং দেখেছি। তবে আপনার চুলের এই গল্পটা কিন্তু বেশ মজার ছিল। চোর তাহলে জানালা দিয়ে আপনার মোবাইল চুরি করার জন্য এসেছিল। চোর তো দেখছি অনেক চালাক। মশারি কেটে লাঠি ঢুকিয়ে একেবারে হেডফোন পেঁচিয়ে মোবাইল নিয়ে যাচ্ছিল। বলতে হচ্ছে চোরটা কিন্তু অনেক বেশি পরিশ্রমী। হা হা হা। আসলে আমি এইসব কারনে ঘুমানোর আগে জানালা খোলা আছে কিনা এটা ভালোভাবে দেখে নি।

 last year 

আপু এমন ঘটনা অনেক শুনেছি। সত্যি জানালা দিয়ে এমন চোর অনেক সময় ফোন কিংবা আগের দিনের রেডিও ইত্যাদি চুরি করে নিয়ে যেত।কয়েক দিন আগে আমার জার ফোনটা চুরি হয়েগেছে জানালার কাছে ছিল বলে।তবে আপু এই ধরনের চোরের কিন্তু অনেক পরিশ্রম করতে হয় হা হা হা।যাইহোক অবশেষে ফোনটা নিতে পারেনি জেনে ভালো লাগল। ধন্যবাদ আপু।

 last year 

একটি ছিচকে চোরের চমৎকার একটি চুরির গল্প আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে আমাদের এলাকায় এ ধরনের মোবাইল চোর কিংবা মোবাইলের হেডফোন চোরকে ছিঁচকে চোর বলে। তার মানে সেহরি খেতে উঠে আপনার প্রথম চোরকে দেখাটা সত্যিই ছিল। দারুন একটি চুরির বাস্তব গল্প আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।