অভিনন্দন "আমার বাংলা ব্লগ "এবং rme দাদাকে।

in আমার বাংলা ব্লগ2 years ago

"আসসালামু আলাইকুম"


জ রোজ শনিবার

৩১ ই ডিসেম্বর ২০২২ খৃস্টাব্দ

১৬ পৌষ ১৪২৯ বঙ্গাব্দ ।

এখন ষড়ঋতুর শীতকাল ।

হাই ,

আমি @rahimakhatun

321948480_3381305142147250_29728038475413640_n.jpg

ছবিটা এডিট করা।

source

প্রতিদিনের মত নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। কয়েকদিন ধরে একটা পোস্ট লিখব লিখব করে লিখা হচ্ছে না । কিন্তু সময়ের অভাবে পেরে পারছিলাম না। কনটেস্ট এবং লোগো তার উপরে বাসায় মেহমান নিয়ে সব মিলে একটু ব্যস্ত সময় যাচ্ছে। যাই হোক আমরা সকলে ইতিমধ্যে জানি যে প্রতিবছর Steemit.inc বছরের বেস্ট ব্লগার, বেস্ট কমিউনিটি এবং বেস্ট কনট্রিবিউটর আওয়ার্ড প্রদান করা হয়। প্রতিটি ক্যাটাগরিতে দশজন করে বিজয়ী নির্বাচন করে থাকে। তার মধ্যে আমাদের প্রিয় কমিউনিটি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা আর @rme দাদাকে বেস্ট কনট্রিবিউটর নির্বাচিত হয়েছেন।এবং আমাদের প্রিয় আমার বাংলা ব্লগ কমিউনিটিকে বেস্ট কমিউনিটি হিসেবে নির্বাচিত হয়েছে ।এটা আমাদের বাঙ্গালীদের জন্য অনেক বড় প্রাপ্তি, এই আনন্দ সত্যিই ভাষায় প্রকাশ করার মতো নয়।
আসলে আমি প্রথমেই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে এসেছি। তাই আমার তেমন কোন অন্যানো কমিউনিটি সম্পর্কে তেমন কোন ধারনা নেই বললেই চলে। তবে সকলের মুখে শুনেছি বাংলা ভাষাকে এবং বাঙালিদের কে বেশ তুচ্ছতাচ্ছিল্য করা হতো। শুধু মাত্র আমাদের প্রিয় দাদার জন্য আমাদের কমিউনিটি এত দূর অব্দি এগিয়েছে। দাদা তার নিজস্ব চিন্তা চেতনা থেকে তৈরি করেছেন amarbanglablog কমিউনিটি এবং উদ্যোক্তা হিসেবে নিজস্ব অর্থায়নে চালু হয় কমিউনিটির কার্যক্রম। দাদার জন্য আমরা খুব সুন্দর করে বাংলা ভাষায় নিজের ভাব প্রকাশ করতে পারছি। আসলে দাদার এই একটাই উদ্দেশ্য ছিল বাংলা ভাষাকে একটা ভালো পর্যায়ে নিয়ে যাওয়া।একটি স্বয়ং সম্পূর্ন কমিউনিটি amarbanglablog অবশেষে আমরা সেরা অবস্থানে পৌঁছাতে পেরেছি।

একজন অদক্ষ ব্লগার কে কিভাবে এ বি বি ক্লাসের মাধ্যমে কিভাবে দক্ষ ব্লগার হয় ,তা এই কমিনিটি না আসলে বুঝা যায় না। আমি নিজেও এই অবস্থানে আসতে পেরেছি শুধু মাত্র আমার বাংলা কমিনিটির মাধ্যমে। আমাদের কমিউনিটি এখন সেরা কমিউনিটি সব দিক থেকে। আমাদের কমিউনিটির পোস্টের গুনগত মান সবদিক থেকেই সেরা।তাছাড়া অন্যনো কমিউনিটি থেকে এংগেজমেন্ট দিক থেকেই এগিয়ে।তাছাড়া কোন কোন সপ্তাহে চৌর্যবৃত্তি শূন্যেই কৌঠায় নেমে গিয়েছে। সব মিলিয়ে সেরা কমিউনিটি।সবমিলিয়ে আমাদের সবচেয়ে বড় প্রাপ্তি

আজ এই অব্দি ,আবার আসবো অন্য কোনো দিন ,অন্য কোন ব্লগ নিয়ে ,সেই অব্দি ভালো থাকবেন ,সুস্থ থাকবেন এই প্রত্যাশায়।


এতক্ষন সাথেই থাকার জন্য ধন্যবাদ

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

break .png

Support @Bangla.Witness by Casting your witness vote


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

দাদা আমাদের জন্য দারুন কাজ করেছে। এমনকি প্রতিনিয়ত কাজ করেই চলেছেন। এই কমিউনিটির জন্য দাদা অনেক ভাবেন। তাই তো নিত্য নতুন সব উদ্যোগ গ্রহণ করেন। সত্যি অভিনন্দন দাদাকে।

 2 years ago 

আসলেই আমাদের জন্য সুন্দর সুন্দর পরিকল্পনা করে যাচ্ছেন সব সময়ই।

 2 years ago 

সত্যি বলতে নিজের কাছে এক অন্যরকম ভালো লাগার কাজ করে কারণ আমরা আমার বাংলা ব্লগ কমিউনিটির একজন মেম্বার। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকলের প্রিয় আরএমই দাদা স্টিমেট প্ল্যাটফর্মে বেস্ট কন্ট্রিবিউটর হিসেবে নির্বাচিত হয়েছে এটা ভেবেই অনেক বেশি ভালো লাগছে। সেইসাথে বেস্ট কমিউনিটির মধ্যে আমার বাংলা ব্লগ কমিউনিটি অন্যতম। এর সবটুকু সম্ভব হয়েছে শুধুমাত্র আমাদের সকলের প্রিয় দাদার জন্য সেইসাথে কমিউনিটি সকল এডমিন এবং মডারেটরদের অক্লান্ত পরিশ্রম। সকলের প্রতি রইল অনেক অনেক শুভকামনা সামনের দিনগুলো আরো উজ্জ্বল হবে এই কামনা করি সব সময়।

 2 years ago 

আসলে সব চেয়ে ভালো লাগে বাংলা ভাষায় নিজের মনের ভাব প্রকাশ করতে পারছি বলে।ধন্যবাদ

তবে সকলের মুখে শুনেছি বাংলা ভাষাকে এবং বাঙালিদের কে বেশ তুচ্ছতাচ্ছিল্য করা হতো।

এটা কি সত্যি নাকি.?🥺

যাই হোক দাদার একান্ত প্রচেষ্টা এবং সৎ সাহস দাদাকে এই জায়গায় এনে দাঁড় করে দিয়েছে। আমাদের দাদার এই অর্জন সত্যিই প্রশংসনীয়।

 2 years ago 

আমি তো তাই জানি।এটা দাদার একান্ত প্রচেষ্টার জন্য এত দূর অব্দি এগিয়েছে। ধন্যবাদ