You are viewing a single comment's thread from:

RE: স্বরচিত কবিতা - "সম্পর্কের ইতি" ও কিছু কথা।

in আমার বাংলা ব্লগ2 years ago

আপু,আপনি সবটুকু নিয়েই জায়গা করে আছেন।কাজ না বুঝলে আমার এমন হয়,না বুঝা অব্দি রক্ষা নেই।যাই হোক তবে আপু এক লক্ষ এক পদ্মে দিলে কিন্তু ভালোই হতো,তাই না বলেন😂।কবিতা খুব সুন্দর লিখেছেন।প্রত্যেকটি লাইন বেশ চমৎকার।

পুষ্পমাল্য করেছো অর্পণ,
মেনেছিলে যেনো স্বাক্ষাৎ দেবী।
পুষ্পরেণু ঝরে পরেছে আজ,
কে ই না রাখে খোঁজ,কার সে সময়ের গতি!

আমার কাছে বেশ ভালো লেগেছে। ধন্যবাদ

Sort:  
 2 years ago 

হ্যা,বিরক্ত করাই মূল মন্ত্র মানুষকে।🤓🤓

 2 years ago 

আপু,,আপনার মনে আছে,লেভেলে থাকাকালীন আমি আপনাকে কতই না বিরক্ত করেছিলাম🤣😝

 2 years ago 

হাহাহা,আমার মোটেও তা মনে হয়নি কিন্তু।কারণ আপনি যেমন ভালোবেসেই শিখতে চেয়েছেন,আমিও ভালোবেসেই শিখিয়েছি।অবশ্য আমি নিজেও এখনো স্টুডেন্ট ই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60704.11
ETH 2452.38
USDT 1.00
SBD 2.62