You are viewing a single comment's thread from:

RE: আমার জীবনের প্রথম প্রেমের অনুভূতি || আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা-২০

in আমার বাংলা ব্লগ2 years ago

কি প্রেমিক মানুষ ছিলেন।আমার একটা বিষয় অনেক জানার ইচ্ছে লেবুর রস দিয়ে কেমনে ভালোবাসি জানালন?😜।আহারে ব্যর্থ প্রেমিক বলে। যাক ভালো লাগলো।প্রথম প্রেম কাহিনী।ধন্যবাদ

Sort:  
 2 years ago 

এটা ছিলো সে সময়ের সিক্রেট উপায়, সাদা কাগজে লেবুর রস দিয়ে কিছু লেখা হলে সেটা দেখা যেতো না কিন্তু পানিতে ভেজানো হলে লেখাগুলো ভেসে উঠতো।

 2 years ago 

আপনি আসলেই বেশ ভালো প্রেমিক ছিলেন।কত টেকনিক জানতেন।যাক আপনার কাছে নতুন একটা টেকনিক শিখতে পারলাম।😜

 2 years ago 

ধরা খাইলে ভুলেও আমার নাম নিয়েন না কিন্তু হি হি হি

 2 years ago 

শিখলাম আপনার কাছে,আর আপনার নাম বলবো না এতটা স্বার্থপর কি করে হই😜

 2 years ago 

নাহ আর কিছু শেখানো যাবে না, এ দেখছি গুরু মারার বিদ্যা শিখে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62065.67
ETH 2429.85
USDT 1.00
SBD 2.68