You are viewing a single comment's thread from:

RE: দরকারে তুমি ভালো,দরকার ফুরালে তুমি খারাপ "(দুনিয়ার নিয়ম)|| 10% Beneficiaries @shy-fox ||

in আমার বাংলা ব্লগ3 years ago

এমন তো আমাদের কাছের মানুষ গুলোই।বাংলা একটা প্রবাদ বাক্য আছে।

কাজের বেলায় কাজী কাজ ফুরালে পাজি

আমি খুব কাছ থেকে দেখেছি এমন মানুষ, যখন নিজের দরকার হয় তখন কতশত ফোন,আর যখন দরকার শেষ ফোন দেওয়াও শেষ।ধন্যবাদ সুন্দর একটি কনটেন্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

Sort:  
 3 years ago 

অতি সত্যি কথা বলেছেন ভাইয়া, আপনার কথাগুলো আমার মনে ধরেছে আর মনে হচ্ছে আপনার মত আমিও এই বিষয়টি নিয়ে ভুক্তভোগী। ভাইয়া, আরও একটি মূল্যবান কথা বলেছেন, সেটা হচ্ছে মা-বাবা ভাই-বোন আপনাকে মন থেকে ভালবাসে তাই তারা আপনাকে ব্যবহার করার কথা ভাবতেও পারবেনা। এই কাজটি শুধু বাইরের মানুষই করতে পারে। উপকার করার আগে এক রূপ আর উপকার করার পরে অন্য রূপ,আমি নিজে তার প্রমাণ। মানুষ কেন এমন হয় প্রয়োজনের তাগিদে ব্যবহার করে, প্রয়োজন শেষ,আপনিও শেষ। তাই যথাসাধ্য চেষ্টা করবেন এই চিহ্নিত লোকদের কাছ থেকে দূরে থাকার তবেই আপনার মঙ্গল হবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

অনেক মূল্যবান একটি মন্তব্য করেছেন আপনি। আপনার মন্তব্যের সাথে আমি সহমত।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 59559.24
ETH 2523.49
USDT 1.00
SBD 2.42