কিছু কেনাকাটা || [10% 𝕭𝖊𝖓𝖊𝖋𝖎𝖈𝖎𝖆𝖗𝖎𝖊𝖘 𝖋𝖔𝖗 @𝖘ʜʏ-ғᴏ𝖝🦊]

in আমার বাংলা ব্লগ2 years ago


হ্যান্ডিক্রাফট এর জন্য কিছু কেনাকাটা

Device-Galaxy A13
বিভিন্ন কালারের গ্লিটার পেপার ,রঙিন কাগজ,পেন্সিল,ও কেচি
সারা দেশেই নাকি লোডশেডিং হচ্ছে। এক তো অনেক গরম তার উপরে এই ভাবে লোডশেডিং খুবই খারাপ অবস্থা। আজকে চিন্তা করে দেখলাম যখন কারেন্ট আবিষ্কার হয় নি ,তারা কিভাবে থাকতো। ২/৩ দিন লোডশেডিং এর কারণে ঠিকমতো কমেন্ট করতে অসুবিধা হচ্ছে। কি জানি হয় এই সপ্তাহে। আমি আজকে নতুন একটি পোস্ট নিয়ে এসেছি। আমি আজকে কোনো রেসিপি কিংবা আলোকচিত্র কিংবা ড্ৰাই পোস্ট নিয়ে আসি নাই। আমি আজকে আমার কিছু কেনাকাটা দেখাবো। অনেকদিন ধরে প্রয়োজনীয় জিনিস কেনার জন্য মার্কেট এ যাবো যাবো করে যাওয়া হচ্ছে না,পরে যখন একে বারেই চলতে পারছিলাম না। তখন গেলাম সেই দিন বাজারে। হ্যান্ডিক্রাফট এর জিনিস গুলা শেষ হয়েই গিয়েছে। আমার বাংলা ব্লগ এ পোস্ট করার জন্য হ্যান্ডিক্রাফট তৈরি করা লাগে। সেই জন্য কিছু প্রয়োজনীয় জিনিস। আমি তেমন আর্ট করতে পারি না। কিন্তু আমার হাতের কাজের মোটামুটি সব আইটেম এই পারি। তাই আরকি কিনে নিয়ে আসলাম। এখন আপনাদের সাথে শেয়ার করবো।
সব কিছুর দাম যেভাবে বাড়ছে ,আসলে মানুষের জীবন ব্যবস্থা বেশ কঠিন হয়ে পরেছে। যে পেন্সিলগুলা আগে ১৫ টাকা করে কিনতাম। এখন এই পেন্সিল গুলা ২৫ টাকা হয়ে গিয়াছে। যাই হোক চলেন দেখে নেওয়া যাক। এই গ্লিটার পেপার গুলা প্রথম দোকানে দেখলাম বললো ৩০ টাকা করে ,পরে অনেক দোকান দেখে তারপর একটা দোকান থেকে থেকে ১৮.৩৩ টাকা করে কিনে নিলাম। ছয়টা কলার। ছোট ছোট রঙিন কাগজ। নতুন নতুন ডাই বানাবো। দাম নিলো ৩৫ টাকা। রঙিন কাগজ A4 সাইজের। ২ টাকা করে প্রতি পিছ। পেন্সিল 4B,6B ও কেচি। আমার বাসায় বড় কেচি আসে ,তবে বেশ ঝামেলা লাগে বড়টা দিয়ে কাজ করতে। এই সব জিনিস পত্র কিনে আনার পর আমার ছেলে অনেক খুশি। আমি কখন বানাবো তাই খালি এই প্রশ্ন।


আজ এই অব্দি ,পরবর্তীতে আসবো অন্য কোনো সময় অন্য কোনো ব্লগ নিয়ে। সেই অব্দি আপনারা ভালো থাকবেন সুস্থ থাকেন এই প্রত্যাশায়।

ধন্যবাদ সবাইকে

deviceGalaxy A13
LocationDhaka
photograpy tukitaki




Sort:  
 2 years ago 

আপু ভালোই কেনাকাটা করেছেন দেখলাম। আপনার সবগুলো পোস্ট এরকম ইউনিক হয়। সত্যি বলছি আপনার আজকে কেনাকাটা পোস্ট আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনার জন্য অনেক বেশি শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপু।আপনার পোস্ট গুলো ও সুন্দর হয়।বিশেষ করে ম্যান্ডেলা আর্ট গুলো।ধন্যবাদ

 2 years ago 

আসলে লোডশুটিং এ ফলে আমাদেরকে তীব্র অস্বস্তির মধ্যে পরতে হচ্ছে। তবে আগেকার মানুষ কারেন্ট না থাকা সত্ত্বেও অনেক স্বাস্থ্যন্দে জীবন যাপন করেছে। এছাড়া আজকে আপনার কেনাকাটার মুহূর্তগুলো অনেক সুন্দর ভাবে আমাদের সাথে শেয়ার করেছেন ।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আসলে আগের প্রকৃতি আর এখনকার প্রকৃতি আকাশ পাতাল ব্যবধান।তাই হয়ত।যাই হোক ধন্যবাদ আপনাকে

 2 years ago 

কি আর বলবো আপু দুঃখের কথা, কম্পিউটার চালু করলেই কারেন্ট চলে যায়, এই ভয়ে কম্পিউটারই চালু করা হয় না,এই সপ্তাহে আসলেই খুব খারাপ যাচ্ছে।

 2 years ago 

আমি তো এবার লাড্ডু গড্ডু হব।😉😉।

 2 years ago 

জি আপু কিছুদিন ধরে লোডশেডিং বেশ বিরক্ত করছি। লোডশেডিংটা আমার কাছে অসহ্য লাগে। যাইহোক আপনি অনেক কিছু কেনাকাটা করেছেন দেখি। নতুন নতুন ডাই পোস্ট করার জন্য আপনি বিভিন্ন রঙেন কাগজ, গ্লিটার পেপার ,কেচি, পেন্সিল কিনেছেন। আশা করছি খুব শীঘ্রই এগুলো দিয়ে আপনি আমাদের মাঝে নতুন নতুন জিনিস উপহার দেবেন। আপনাকে ধন্যবাদ আপু আপনার জন্য শুভেচ্ছা ও ভালোবাসা রইল।

 2 years ago 

ইনশাআল্লাহ আপু,, চেষ্টা করবো আপনাদের সাথে শেয়ার করার।আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মতামত দেওয়ার জন্য। শুভ কামনা রইল

আপু অনেক সুন্দর একটা পোস্ট করছেন।আমার বাংলা ডাই পোস্ট করার জন্য অনেক কিছু কেনা কাটা করছেন।অনেক শুভ কামনা রইল।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মতামত দেওয়ার জন্য।হুম অনেক কিছু কেনাকাটা করেছি।আপনার জন্য শুভ কামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60004.45
ETH 2418.44
USDT 1.00
SBD 2.43