অবশেষে বোনের জন্য বাটন ফোন কেনা।[10% 𝕭𝖊𝖓𝖊𝖋𝖎𝖈𝖎𝖆𝖗𝖎𝖊𝖘 𝖋𝖔𝖗 @𝖘ʜʏ-ғᴏ𝖝🦊]

in আমার বাংলা ব্লগ2 years ago

আমি @rahimakhatun
from Bangladesh

১৪ ই এ শ্রাবন ১৪২৯ বঙ্গাব্দ।

২৯ ই জুলাই ২০২২ খিস্টাব্দ ।

মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী সদস্যগনকে আমার সালাম এবং আদাব। সবাই কেমন আছেন ? আশা করি, সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ ।

প্রতিদিনের মত নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে একটু অন্য রকম পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজ সারাদিন একটু ব্যস্ত ছিলাম। আগেই প্ল্যান ছিল ,আজকে একটু বের হবো। আসলে এই গরমে অনেক দিন যাবৎ কোথাও ঘোরাঘুরি হয় না। তাও বের হওয়া হতো না ,এক রকম বাধ্য হয়ে বের হওয়া। আসলে আজকে একটা জব পরীক্ষা ছিল ,যদিও আমি বাসায় এক দমই পড়ি না ,নাম মাত্র মাঝে মাঝে এক্সাম দেওয়া হয়। আজকে তাও দেওয়া হত না ,গিয়েছিলাম এক ঢিলে দুই পাখি মারার উদ্দ্যেশে। পরীক্ষা ও দেওয়া হল ,কিছু টুকিটাকি কিনা হলো। আসলে কিছু কসমেটিক কিনার জন্য বের হওয়া। কসমেটিক বলতে চুলের ব্যান্ড ,তুলি ,সেপ্টিপিন এই জাতীয় কিছু। আরো একটা বড় ছিলো বড় আপুর একটা বাটন মোবাইল কিনা। আমি আমার ফ্রেন্ড বের হলাম সেই সকাল ৯টার দিকে।
নামে মাত্র পরীক্ষা ছিল ১০টায়। পরীক্ষা ছিলো ১ ঘন্টা।কি যে দিলাম তা একমাত্র আমি জানি ,কিন্তু ভাবসাব ছিল অন্য রকম ,মানে অনেক পড়ি ,আবার এক্সাম ভালো হয়েছে। এই আর কি। যাই হোক বেশ কিছু দোকান ঘোরাঘুরি করলাম আসলে সব কিছুর দাম এত বেড়েছে ,মনে হচ্ছে সব কিছু হাতের নাগালের বাহিরে ,যেই জন্য ইচ্ছে থাকা সত্তেও অনেক কিছু কিনতে পারি নি। যাই হোক যেটা আসল উদেশ্য সেটা হচ্ছে ফোন কিনা। আসলে আমার বড় বোনা এর জন্য ফোন কিনা,ওর ছোট ছেলে এই অব্দি কত ফোন যে নষ্ট করেছে। অনেক দুষ্ট। ও ফোন পানিতে চুবিয়ে দিয়ে মাছ বানায়। খুব ধীরে ধীরে এই কাজ করে যেন কেউ টের না পায়। তাই অবশেষে ও বাটন ফোন কিনার জন্য ভাবলো। যেই ভাবা সেই কাজ। আমরা গেলাম ফোন এর শোরুম ইচ্ছে ছিল সিম্পনি ফোন কিনার।তবে আমার কাছে proton ফোন টা দেখে বেশ ভালো লাগলো। তাই এইটা নিয়ে নিলাম। কালারটা বেশ সুন্দর।
তারপর আর কি ফোনটা ১২০০ টাকা দিয়ে কিনে আস্তে আস্তে বাড়ির দিক রওনা হলাম। বাহিরে এত মানুষ ,মানুষের জন্য হাটা যাচ্ছিলো না ,মনে হচ্ছে সারা ঢাকা শহরের মানুষ এই জায়গায় ,আসলে শুক্রবার এর জন্য সবাই বাহিরে নানান কাজের জন্য বের হয়েছে। যাই হোক বাসায় আনার পর আপুর ও বেশ পছন্দ হয়েছে। যাই হোক ঘুমের জন্য মনে হচ্ছে কিছু লিখতে পারচ্ছি। তাই আজকে বেশ সংক্ষেপে শেষ করছি।
আজ এই অব্দি পরবর্তীতে আসবো অন্য কোনো সময় অন্য কোনো ব্লগ নিয়ে।সেই অব্দি ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায়।

ধন্যবাদ সবাইকে

Banner.png

ডিসকর্ড লিংক:
https://discord.gg/VtARrTn6ht

20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

আসলে বোনের জন্য অবশেষে বাটন ফোন কিনে দিয়েছেন।আসলে এটা বাটন ফোনে হলেও বোনকে গিফট করার বিষয়টি অন্যরকম। এটি অনেক বড় একটি গিফট। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

মনে হচ্ছে আপনিই কেবল পোস্ট পড়লেন😝।ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68859.42
ETH 2732.07
USDT 1.00
SBD 2.73