এলোমেলো কিছু ফোটোগ্রাফি -{১০% বেনিফিট @shy-fox এর জন্য}

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী সদস্যগনকে আমার সালাম এবং আদাব। সবাই কেমন আছেন ? আশা করি, সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ



আমি @rahimakhatun
from Bangladesh

কয়েকটি ছবি এক সাথে

312198058_826463635142776_638544055255651067_n.jpg

captured by-@rahimakhatun

Device- Galaxy -A13


----------------------------------------------------------------

বাহিরে অনেক বৃষ্টি ,আমার মনে হচ্ছে অনেকদিন পর বৃষ্টি এভাবে টানা পড়ছে। আমার খুব ভালোই লাগছে। একটু শীত শীত লাগছে যদিও। এবার মনে হয় শীত নামবে। সবই ঘূর্ণিঝড় ফলে। আজ সারাদিন আমাদের এই খানে একটুর জন্য ও বৃষ্টি থামেনি। প্রচুর বাতাস ,মনে হচ্ছে বাহিরে বের হলেই উড়িয়ে নিয়ে যাবে। যাই হোক অনেক দিন পর আপনাদের সামনে ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হয়েছি। যদিও আমি তেমন ভালো ফটোগ্রাফি করতে পারি না ,তবে মাঝে মাঝে চেষ্টা করি ভালো ফটোগ্রাফি করার। একবার তো ফটোগ্রাফি করতে করতে পা পিছলিয়ে ক্যামেরা সহ পানিতে পরে গিয়েছিলাম।পরে আরকি, ব্যথার চিন্তা বাদ নিয়ে আগে ভাগে দেখে নিলাম কোন মানুষ দেখেছে কিনা,আমি তো লজ্জায় শেষ তাছাড়া ক্যামেরার জন্য চিন্তা তো ছিলোই।ক্যামেরা রোদে দিয়ে অনেক গুতাগুতির পর ক্যামেরাটা ঠিক হয়েছিলো।কিন্তু বেশিদিন আর চালাতে পারিনি।নষ্ট হয়ে গিয়েছে পরে এটা বিক্রি করে কটকটি খেয়েছিলাম।😜যাই হোক আমি এখানে এলোমেলা কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করবো। কিছু দিন আগে আমার মামা বাড়িতে গিয়েছিলাম তখন কিছু ফটোগ্রাফি করেছিলাম।আমার কাছে আকাশের ছবি তোলতে ভীষণ ভালো লাগে।তাই আমি বেশির ভাগ সময় অনেক শখ করে আকাশের ফটোগ্রাফি করে থাকি । কথা না বাড়িয়ে চলেন দেখে নেওয়া যাক।

১ নং ছবি ।

312096678_861391741548892_3993444966084845154_n.jpg

source

লোকেশন :মাতুয়াইল নারাণগঞ্জ ।
ডিভাইস :স্মার্টফোন ।
তারিখ :১২জুলাই ২০২২।
সময়:বিকাল ৪.৫৫মিনিট ।

২ নং ছবি ।

source

লোকেশন :মাতুয়াইল নারাণগঞ্জ ।
ডিভাইস :স্মার্টফোন ।
তারিখ :১২জুলাই ২০২২।
সময়:বিকাল ৪.৫৫মিনিট ।

৩ নং ছবি ।

312105953_1907739942951150_2918246434589084934_n.jpg

source

ছাদের পানিতে আকাশের প্রতিচ্ছবি দেখা যাচ্ছে ,আমার কাছে খুব ভালো লেগেছিলো ,তাই দেরি না করে ছবি তোলে নিলাম।

লোকেশন :মাতুয়াইল নারাণগঞ্জ ।
ডিভাইস :স্মার্টফোন ।
তারিখ :১২জুলাই ২০২২।
সময়:বিকাল ৪.৫৫মিনিট ।

৪ নং ছবি ।

source

কিছুদিন আগে ইনডোর গাছের জন্য গিয়েছিলাম নার্সারিতে ,তখন সূর্যের ছবি তোলা।

লোকেশন :পাইটি ।
ডিভাইস :স্মার্টফোন ।
তারিখ :২০ অক্টোবর ২০২২।
সময়:বিকাল ৫.১৯মিনিট ।

৫ নং ছবি ।

source

লোকেশন :পাইটি ।
ডিভাইস :স্মার্টফোন ।
তারিখ :২০ অক্টোবর ২০২২।
সময়:বিকাল৪ .১৯মিনিট ।

৬ নং ছবি ।

299306555_858212155346143_3299360977722977558_n.jpg

source

লোকেশন :পাইটি ।
ডিভাইস :স্মার্টফোন ।
তারিখ :২০ অক্টোবর ২০২২।

সময়:বিকাল৪ .১৯মিনিট ।

৭ নং ছবি ।

308556171_646276797221096_4469966028046423291_n.jpg

source

এই লোকেশনটা বেশ সুন্দর।

লোকেশন :পাইটি ।
ডিভাইস :স্মার্টফোন ।
তারিখ :২০ অক্টোবর ২০২২।

সময়:বিকাল৪ .১৯মিনিট ।

৮ নং ছবি ।

source

দূর থেকে সূর্যটা বেশ ভালো লাগছিলো তখন চলন্ত অটো থেকে এই ছবি তোলা।

লোকেশন :ডেমরা ।
ডিভাইস :স্মার্টফোন ।
তারিখ :২০ অক্টোবর ২০২২।
সময়:বিকাল৫ .২৫মিনিট ।

বেশ কয়েকটি ছবি শেয়ার করে আমার খুব ভালো লাগলো ,আমি ভাবতেও পারিনি আজকে পোস্ট করতে পারবো ,কারণ লিখতে বসে ৫ মিনিট পর পর বেশ কয়েকবার বিদ্যুৎ চলে গিয়েছিলো।
আজ আর লিখবো না। আবার আসবো অন্য কোনোদিন অন্য কোন ব্লগ নিয়ে ,সেই অব্দি ভালো থাকবেন ,সুস্থ থাকবেন এই প্রত্যাশায় শেষ করছি।

ধন্যবাদ সবাইকে

Banner.png

ডিসকর্ড লিংক:
https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

ওরে ফটোগ্রাফার রে 😅,, একদম পানিতে চুবানি শেষমেশ 🤣,, ইস কেউ ভিডিও করে নাই ☹️, কেন যে আমি ওখানে থাকলাম না! তাহলে আমিও কটকটির ভাগ পাইতাম 😊।
আকাশ আমার নিজেরও বেশ পছন্দের। আর শেষ বিকেলে বর্ণিল সাজে আরো চমৎকার লাগে। দুই নম্বর ছবিটা ফাটাফাটি লেগেছে আমার। মনে হলো হাত দিয়ে ধরে বাড়িতে নিয়ে যাই আকাশটা 🥰। আর ঐ ছাদটা কি নতুন ঢালাই দেওয়া ছিল নাকি ? পানি আর ছাদ দুইটাই দেখি চকচক করছে। হিহিহিহি।

আমার কাছে আকাশের ছবি তোলতে ভীষণ ভালো লাগে ,,,,, কথা না বাড়িয়ে চলেন দেখা নেওয়া যাক।

লাইন দুইটাতে ছোট্ট করে একটু সংশোধন করে দেবেন আপু। 🙏

 2 years ago 

না না কেউ ভিডিও করতে পারেনি,তার আগেই আমি উঠে পরেছি।আমি জানতাম আপনি এই কাজেই করবেন🤣।

 2 years ago 

এলোমেলো ফটোগ্রাফিগুলোর যেমন দেখতে ভালো লাগে ফটোগ্রাফি গুলো করতে ও আমাকে অনেক ভালো লাগে। তাছাড়া আপনার তোলা এলোমেলো ফটোগ্রাফি গুলো দেখতে অনেক সুন্দর হয়েছে আপু।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপু আপনার এলোমেলো ফটোগ্রাফি গুলো দেখতে বেশ সুন্দর হয়েছে। বিশেষ করে ৬ ও ৭ নম্বর ফটোগ্রাফি আমার কাছে বেশি ভালো লেগেছে। ছাদের উপরে পানির খুব সুন্দর একটি ফটোগ্রাফি করেছেন।সাধারণ কিছু জিনিসকে অসাধারণ ভাবে ফুটিয়ে ক্যামেরাবন্দি করেছেন আপু। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

কটকটি আমাদেরও একটু দিতেন 😜। এত ভালো একজন ফটোগ্রাফারের ক্যামেরা বিক্রি করা কটকটি, ইস মিস করলাম🤭।
ছাদের পানিতে আকাশের প্রতিচ্ছবি সত্যি অসাধারণ লাগছে দেখতে। এছাড়াও ৬ এবং ৭ নম্বর ফটোগ্রাফি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। এত সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 2 years ago 

আমাদের এদিকে তো রাত্রে প্রচুর পরিমাণে বৃষ্টি এবং বাতাস হয়েছে। বাহিরে বের হলে যেমন যেন বাতাস আটকে ধরে রেখেছে এরকম মনে হয়। এখন তো আবহাওয়া বেশ ভালোই আছে। আপনি আগে একবার ফটোগ্রাফি করার সময় পা পিছলে পানিতে পড়ে গিয়েছিলেন ফটোগ্রাফি করার সময় একটা ফোকাস রেখে করা উচিত। ফটোগ্রাফি করতে অনেক সময় এবং দক্ষতার প্রয়োজন হয়। আপনার এই ফটোগ্রাফি গুলো খুবই ভাল ছিল।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো দেখে খুব ভালো লাগলো আপনি কিছু চমৎকার ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। বিশেষ করে সূর্য অস্তে ফটোগ্রাফি গুলো খুবই দুর্দান্ত হয়েছে। এত অসাধারণ ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

সূর্য অস্ত্রের ছবিটা ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো।মাঝে মাঝে ফটোগ্রাফি করতে ভালো লাগে।আপনাকেও অনেক ধন্যবাদ

 2 years ago 

মেঘলা দিনে এলো মেলো খুব দারুন কিছু ফটোগ্রাফি করেছেন আপনি।খুবই সুন্দর হয়েছে ফটোগ্রাফি গুলো।আর খুব সুন্দর ভাবে গুছিয়ে আপনি উপস্থপনা করেছেন শুভ কামনা রইলো আপনার জন্য।এগিয়ে যান আপু।

 2 years ago 

আপনার তোলা এলোমেলো ফটোগ্রাফি গুলা বেশ চমৎকার হয়েছে আপু। আপনি সব কাজেই বেশ দক্ষ। এ কারণে এবার ব্লগার অফ দা উইক হতে পেরেছেন। আপনাকে দেখে এবং আপনার কাজ দেখে অনেক উৎসাহিত বোধ করি। এভাবেই এগিয়ে যান এবং অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আপু,ঘূর্ণিঝড়ের ফলে যে ঝড়ো বাতাস বইছে তাতে শীত নামবে।তবে আপনার ফটোগ্রাফি করতে গিয়ে পানিতে পড়ে যাওয়া, তারপর এদিক ওদিক তাকিয়ে দেখা,শেষমেশ কটকটি কিনে খাওয়ার গল্পটি বেশ মজার ছিল।আপনার মামা বাড়িতে গিয়ে তোলা ছবিগুলো ভালো হয়েছে।ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61039.43
ETH 2460.28
USDT 1.00
SBD 2.66