ডাইনাস ক্লাব রেস্টুরেন্টে কাটানো সুন্দর মুহূর্ত। 10% 𝕭𝖊𝖓𝖊𝖋𝖎𝖈𝖎𝖆𝖗𝖎𝖊𝖘 𝖋𝖔𝖗 @𝖘ʜʏ-ғᴏ𝖝🦊]

in আমার বাংলা ব্লগ3 years ago

জ রোজ বৃহস্পতিবার

ই এপ্রিল ২০২২ খৃস্টাব্দ

খন ষড়ঋতুর বসন্ত কাল।

PhotoEditor_202247102446675.jpg

ডাইর্নাস ক্লাব রেস্টুরেন্ট এবং পার্টি সেন্টার

Captured by- @rahimakhatun

(Source)

আমি আজ কোন রেসিপি কিংবা ড্রাই পোস্ট নিয়ে হাজির হয়নি।আমি আজকে রেস্টুরেন্ট রিভিউ দিবো।যদিও আমি বাহিরে খুব কম খাওয়া হয়।সেই হঠাৎ কেন জানি খুব খেতে ইচ্ছে করছিলো।তাই আমার ছেলেকে নিয়ে গিয়েছিলাম বাসার কাছের রেস্টুরেন্টে।যদিও এর আগে এক ফ্রেন্ড এর বিয়েতে গিয়েছিলাম।মোটামুটি পরিবেশ টা ভালো। ছোট খাট প্রোগ্রামের জন্য।

আজ আমি আপনাদের সাথে রেস্টুরেন্ট এর কিছু ছবি শেয়ার করবো।আশা করি ভালো লাগবে।আগে আমি লোকেশনের কথা বলি।ডেমরা কোনাপাড়া, মেইন রোডের পশ্চিম দিকে।

20220320_195415.jpg

এই হচ্ছে তাদের সামনের দিক।ভিতরের প্রবেশ পথ।

20220320_195315.jpg

সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে, এদের এখানে বিভিন্ন রকমের পাখি আছে।

20220320_195328.jpg

এটা হচ্ছে, সামনের বেলকনির মতো।

20220320_185051.jpg
এটা উপর তলায়।ছোট খাট প্রোগ্রামের জন্য পারফেক্ট।

20220320_184847.jpg

উপরের লাইটগুলো বেশ সুন্দর।

20220320_191955.jpg

এই খাবারের ছবি।আমরা অর্ডার করেছিলাম চাওমিন। এখানে হাফ।খেতে ভালোই। আমি সাধারণত বেশির ভাগ চাওমিন খাই।আর বাসার জন্য একটা সেট ম্যনু পার্সেল নিয়েছি।

20220320_184820.jpg

আর্টিফিশিয়াল ফুল দিয়ে বানানো।ভালোই লেগেছিলো।
20220320_184737.jpg

এটাও আর্টিফিশিয়াল ফুল দিয়ে বানানো।

20220320_185058.jpg

এটা হচ্ছে বাহিরের সাইড।সব মিলিয়ে ভালো লেগেছিলো।আজ এই অব্দি পরবর্তীতে আসবো অন্য কোনো সময় অন্য কোনো ব্লগ নিয়ে।সেই অব্দি ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায়।


এতক্ষন সাথেই থাকার জন্য ধন্যবাদ
device -samsung SM-A217F

Location -Dhaka

Photography -Diners club restaurant
Link -(Source)

banner-abbVD.png

Logo.png

standard_Discord_Zip-1.gif

Sort:  
 3 years ago 

সুন্দর একটি রিভিউ। বেশ ভালই ছিল রেস্টুরেন্টের পরিবেশের। তবে রমজান মাস সময় মানুষজনের ভিড় মনে হয় একটু কমই ছিল 😁

 3 years ago 

আমি যখন গিয়েছি,তখন রমজান মাস ছিলো না,😀😀।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ডাইনাস ক্লাব রেস্টুরেন্টে আপনি অনেক সুন্দর সময় পার করেছেন সেটা ছবি দেখলেই বোঝা যায়। তাছাড়া রেস্টুরেন্টের ডেকোরেশন এর সৌন্দর্য আমার খুব পছন্দ হয়েছে। আপনার কাটানো সুন্দর সময় গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ আপু।

 3 years ago 

আসলেই সুন্দর মুহূর্ত ছিলো।তবে সেই দিন অনেক মশা ছিলো।তবে এদের খাবারটা বেশ ভালো। ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত দেওয়ার জন্য।

 3 years ago 

বিভিন্ন রকম পাখি রয়েছে জেনে আমারও খুব ভালো লাগলো। কারণ যে কোন প্রতিষ্ঠানে সৌন্দর্য বৃদ্ধি করতে ফুল ও পাখির প্রয়োজন হয়ে থাকে, তাই আশা করি পাখির যতক্ষণ রয়েছে ইনশাল্লাহ নিচে ফুলের ব্যবস্থা রয়েছে।

 3 years ago 

রেস্টুরেন্টের ভিতরে ঢুকলে পাখির আওয়াজ ছাড়া কিছুই শুনা যায় না।এটা আমার খুব ভালো লেগেছে।না এখানে সব আর্টিফিশিয়াল ফুল । ধন্যবাদ আপানাকে।

 3 years ago 

ডাইনাস ক্লাব রেস্টুরান্ট আপনি খুব সুন্দর সময় কাটিয়েছেন সেইসাথে রেস্টুরেন্টের পরিবেশটি অনেক সুন্দর লাগছে। আমরা যেখানে খাই বা থাকি তার পরিবেশ যত সুন্দর হবে আমাদের মনস্তাত্ত্বিক বিষয়গুলো ততটাই আরামদায়ক হবে। আমরা যদি সেইম খাবার বস্তির কোন রেস্টুরেন্টে খাই সেখানে যে তৃপ্তি পাবো ঠিক কোন নামিদামি হোটেলে খেলে তার থেকে বেশি তৃপ্তি আসবে আর এইটা আমাদের মানসিকভাবে। আপনার রেস্টুরেন্টের রিভিউটি অনেক ভালো লেগেছে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ আপু আপনাকে আমার পোস্টটি পড়ছেন এই জন্য।আসলেই পরিবেশটাই আসল।কিছু কিছু জিনিস আসলেই মুগ্ধ হওয়ার মত।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ডাইনাস ক্লাব রেস্টুরেন্টে এ আপনি অনেক সুন্দর মুহূর্ত কাটিয়েছেন আপু দেখে অনেক ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর কিছু মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করে নেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপু।সুন্দর মতামত দিয়েছেন।😅😅।আসলে ভালো লাগে আপনাদের মতামতগুলো পড়তে।শেয়ার করতে ভালো লাগে,এই জন্যই শেয়ার করি।আবারো ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ডাইনাস ক্লাব রেস্টুরেন্টের খুব সুন্দর একটি রিভিউ আমাদের মাঝে উপস্থাপন করেছেন । রেস্টুরেন্টের ভেতরে অনেক সুন্দর পরিবেশ দেখলাম আপনার ফটোগ্রাফির মাধ্যমে । ভালো লাগলো দেখে। ধন্যবাদ আপনাকে

 3 years ago 

ধন্যবাদ আপনাকে,আমার ফটোগ্রাফি গুলো দেখার জন্য।আসলেই ভিতর টা বেশ সুন্দর। 😉😉।আসলে বাসার কাছে এই রকম কিছু রেস্টুরেন্ট থাকলে ভালোই লাগে।

 3 years ago 

কোন ভালো পরিবেশে খেতে পারলে আমার মনটা এমনিতেই অনেক ভালো হয়ে যায়। আর আপনি ডাইনাস ক্লাব রেস্টুরেন্টের মত অত্যাধুনিক রেস্টুরেন্টে গিয়ে খুবই ভালো সুন্দর সময় কাটিয়েছেন তা বেশ বুঝতে পারছি। এরকম রেস্টুরেন্টে গিয়ে সময় কাটাতে পারলে অনেক বেশি ভালো লাগে। আপনার সুন্দর উপস্থাপনার জন্য ধন্যবাদ।

 3 years ago 

জি আপনি বুঝতে পেরেছেন।🤗🤗।ভালো লাগে কিছু কিছু পরিবেশ।আসলে এখন মোটামুটি সকল রেস্তোরাঁর পরিবেশটা ভালো থাকে।শুভ কামনা রইল। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62299.15
ETH 2428.96
USDT 1.00
SBD 2.65