১৭০ স্টিম পাওয়ার আপ || টার্গেট ডিসেম্বরের সিজন-২ ||(১০% লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

হ্যালো ,,
আমি @rahimakhatun


জ রোজ বৃহস্পতিবার

১৭ই- মার্চ ২০২২ খৃস্টাব্দ

৩ রা চৈত্র, ১৪২৮ বঙ্গাব্দ

আমি আজকে একেবারে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি আজকে সিজন -২ এ স্টিম পাওয়ার বৃদ্ধিতে অংশগ্রহন করবো। এর আগে এই কনটেস্ট এ অংশগ্রহণ করেছি । আমরা সকলে জানি পাওয়ার মানি শক্তি। তাই আইডি এর শক্তি বৃদ্ধির জন্য পাওয়ার আপ করতে হয়। যত বেশি পাওয়ার ঠিক ততই বেশি শক্তি। আমি আজকে ১৭০ স্টিম পাওয়ার আপ করেছি। সামনে আরও যদি সুযোগ পাই ,তাহলে আরো পাওয়ার বৃদ্ধি করবো। তো চলেন কথা না বারিয়ে যাওয়া যাক।

পাওয়ার মানেই শক্তি

পাওয়ার বৃদ্ধির করার প্রক্রিয়া

পূর্বের এবং পরের স্টিম পাওয়ার

আমার পূর্বের স্টিম পাওয়ার ছিল (423.708steem)। পরে যখন (269.564) স্টিমের এর 170 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি ,তখন আমার স্টিম পাওয়ার হলো (593.708 steem)।

পাওয়ার বৃদ্ধির আগে

আমার আগের টোটাল 269 স্টিম ছিল। এবং স্টিম পাওয়ার ছিল 423.708স্টিম পাওয়ার।

পাওয়ার বৃদ্ধি করবো

স্টিম থেকে পাওয়ার আপ এ যাবো।

পাওয়ার বৃদ্ধি সময়

আমি এমাউন্ট এ170 স্টিম লিখে দিলাম।

পাওয়ার বৃদ্ধি পর

হয়ে গেলো আমার পাওয়ার আপ 423.708steemথেকে 593.708steem বৃদ্ধি। অর্থাৎ 170 স্টিম পাওয়ার আপ।
সারকথা :

আপনারা পাওয়ার আপ করবেন ,এবং অন্যকে উৎসাহিত করবেন। তাহলে আপনার আইডির শক্তি পাবে। পাওয়ার আপ করলে ভোট দিয়ে বেশি পরিমান কিউরেশন পাওয়া যায়। অন্যদেরকে ভোট দিয়ে লাভবান হওয়া যায়। যত বেশি পাওয়ার আপ করবো ততো বেশি ক্ষমতা বৃদ্ধি পাবে।

আজকে আর নয়। প্ররবর্তীতে আসবো অন্য কোনো ব্লগ নিয়ে ,সেই অব্দি ভালো থাকবেন। সুস্থ থাকবেন সেই প্রত্যাশায় ।

সবাইকে ধন্যবাদ


devicesamsung SM-A217F
LocationDhaka
photograpy screenshot
Sort:  
 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধির সাথে সাথে নিজের ক্ষমতাকে বৃদ্ধি করে চলছেন আপনার উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছি আগামীর জন্য শুভেচ্ছা

 3 years ago (edited)

আসলেই পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ন। আপনি খুব ভাল উদ্যোগ নিয়েছেন এবং এটি ভবিষ্যতে কাজে দেবে এবং নিজের অবস্থান শক্ত করতে পারবেন। আমরা পাওয়ার আপকে ভালবাসি। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা।

 3 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে বৃদ্ধি করছেন। এতে আপনি আরও শক্তিশালী হচ্ছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 3 years ago 

আপু অনেক বড় এমাউন্টের একটি পাওয়ার আপ করেছেন আপনি। এতে যেমন আপনার অ্যাকাউন্টের শক্তি বৃদ্ধি পেয়েছে তেমনি আমি নিশ্চিত এ সপ্তাহের পাওয়ার আপ প্রতিযোগিতায় প্রথম স্থান আপনিই অধিকার করবেন। অগ্রিম শুভেচ্ছা রইল।

অনেক বড় একটা এমাউন্টের পাওয়ার আপ করেছেন। সত্যি আপনার পোস্ট দেখে অনেক ভাল লাগল। এভাবে এগিয়ে যান আপু এই দোয়া করি। আপনার জন্য শুভকামনা রইল আপু। 💞💞

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টকে শক্তিশালী করা ।আপনি আজ অনেকগুলোই স্টিম পাওয়ার আপ করেছেন। যা দেখে অনেকেই উৎসাহিত হবে পাওয়ার আপ করার জন্য।
শুভকামনা রইল আপনার জন্য আপু।

 3 years ago 

আপু আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে খুবই খুশি হলাম। আমাদের সকলেরই নিয়মিত পাওয়ার আপ করে নিজেদের সক্ষমতা বাড়ানোর পাশাপাশি কমিউনিটিতে নিজের অবস্থান ধরে রাখতে হবে।
শুভকামনা রইল আপনার জন্য আপু।

 3 years ago 

একাউন্টঃ @rahimakhatun
পাওয়ার বৃদ্ধিঃ = 40.1891%

চলতে শক্তি লাগে, এটা সবার কামনা। আপনিও তার ব্যতিক্রমী নন।ভাল উদ্যোগ।

 3 years ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্য করে অনুপ্রেরণা দেওয়ার জন্য।শুভেচ্ছা রইলো

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62567.98
ETH 2460.02
USDT 1.00
SBD 2.62