রাজশাহী ইউনিভার্সিটি ভ্রমণ

in আমার বাংলা ব্লগlast year

আমি @rahimakhatun
from Bangladesh

১৯ মে ২০২৩।

এখন ষড়ঋতুর গ্রীষ্মকাল

মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী সদস্যগনকে আমার সালাম এবং আদাব। সবাই কেমন আছেন ? আশা করি, সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ

প্রতিদিনের মত নতুন হাজির হয়েছি। আমি আজকে আপনাদের সাথে একটি ভ্রমণ পোস্ট শেয়ার করবো। বেশ কিছুদিন আগে গিয়েছিলাম রাজশাহী ইউনিভার্সিটি তে। বেশ কিছুদিন আগে বলতে গত বছর ডিসেম্বরের দিকে গিয়েছিলাম। এত নানা ব্যস্ততা আর অসুস্থতার জন্য পোস্ট করতে পারিনি। আজ ভাবলাম একটি ভ্রমণ পোস্ট শেয়ার করি ,যদিও আজ পোস্ট লিখতে দেরি হয়ে গিয়েছে বিকালে মেহমান আসাতে কথা বলতে বলতে একটু দেরি হয়ে গেলো যাই হোক। রাজশাহী ইউনিভার্সিটি আর আগে অনেক বার যাওয়া হয়েছে তবে কখনো ছবি তুলা হয়নি। এইবার ডিসেম্বরে ১৬ তারিখে গিয়েছিলাম রাজশাহী ইউনিভার্সিটি তে আমরা কয়েকজন মিলে। যাওয়ার পর দেখি অনেক অনেক মানুষ। সেখানে সবাই ঘুরতে গিয়েছে। বিজয় দিবস উপলক্ষে পুরো ভার্সিটি সুন্দর করে সাজিয়েছে। তারপর অনেক খেলনার দোকান এবং খাবারের দোকান।
রাজশাহীতে একটি মুক্ত মঞ্চ রয়েছে ,সেই দিন মঞ্চে কনসার্ট জন্য সাজানো হয়েছিল। তারিখ : ১৬ ডিসেম্বর ২০২২ সময় : দুপুর ৩টা ৩০ মিনিট স্থান : রাজশাহী ,বাংলাদেশ। তারিখ : ১৬ ডিসেম্বর ২০২২ সময় : দুপুর ৩টা ৩০ মিনিট স্থান : রাজশাহী ,বাংলাদেশ। তারিখ : ১৬ ডিসেম্বর ২০২২ সময় : দুপুর ৩টা ৩০ মিনিট স্থান : রাজশাহী ,বাংলাদেশ। বইয়ের একটি ভাস্কর্য। আমাদের পিচ্ছি গুলো বেশ মনোযোগ দিয়ে দেখছে। বিভিন্ন লোহার জিনিস দিয়ে শহীদ মিনার তৈরি। চাকা এবং মানুষ তৈরি এত মানুষের ভিড়ে কেমন জানি অস্বস্থি লাগছিলো তাই আর দেরি না করে তাড়াতাড়ি সবাই মাইল অটো করে বাসায় চলে আসলাম। আজ এই অব্দি আবার আসবো অন্য কোনো ব্লগ নিয়ে ,সেই অব্দি ভালো থাকবেন ,সুস্থ থাকবেন এই প্রত্যাশায় শেষ করছি।

এতক্ষন সাথেই থাকার জন্য ধন্যবাদ

devicesamsung SM-A217F
Locationrajshahi
Photograpy university
linksource

Banner.png

ডিসকর্ড লিংক:
https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 last year 

আপু আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন রাজশাহী ইউনিভার্সিটি ভ্রমণ এর পোস্ট। আমার আপু রাজশাহী ইউনিভার্সিটিতে লেখাপড়া করে। আপু আমাকে বেশ কয়েকবার যেতে বলেছে কিন্তু এখনো যাওয়া হয়নি ‌ ভাবছি অল্প কিছুদিনের মধ্যে ইউনিভার্সিটি দেখতে যাব। আপনার পোস্ট দেখে বুঝতে পারলাম বেশ ভালো একটি জায়গা।

 last year 

বেশ সুন্দর ভার্সিটি টা। গেলে ভালোই লাগবে আশা করি। ধন্যবাদ

 last year 

বাসায় মেহমান আসলে কাজ গুলো বেশ কঠিন হয়ে পড়ে। যাই হোক আপনি সুন্দর করে আপনার ভ্রমণের গল্প আমাদের মাঝে উপস্থাপন করেছেন । রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অনেকদিন আগে গিয়েছিলাম ভর্তি পরীক্ষা দেওয়ার জন্য। আপু আপনি ঘোরাঘুরি করেছেন এবং সুন্দর মুহূর্ত গুলো তুলে ধরেছেন দেখে ভালো লাগলো।

 last year 

আসলে মেহমান আসলে ভালো লাগে কিন্তু কাজের জন্য আবার ঝামেলা লাগে। ধন্যবাদ আপু আপনাকে।

অনেকদিন পর আপনার পোস্ট পড়ছি, কারণ হঠাৎ করেই চোখের সামনে পড়ে গেল আর কি। মাঝখানে আপনি বেশ অসুস্থ ছিলেন এটা আমি তো জানতাম। তারপর আবার নিয়মিত পোস্ট করেন নি, এজন্য হয়তো পোস্ট পড়ার ক্ষেত্রে কিছুটা গ্যাপ থেকে গেছে। এবার আমি বাংলাদেশের গিয়ে খুলনা ইউনিভার্সিটি গিয়েছিলাম ঘুরতে। এরপর দেখি রাজশাহী ইউনিভার্সিটিও একদিন যাবো। কারণ আপনার শেয়ার করা ফটোগ্রাফি এবং টুকটাক গল্প শুনে বেশ ভালোই লাগলো।

 last year 

আশা করি এখন এখন নিয়মিত পোস্ট দেখতে পারবেন। খুলনা ইউনির্ভাসিটিতে যাওয়ার কথা ছিলো এম এস সি করার জন্য পরে আর যাওয়া হয়নি।ধন্যবাদ

 last year 

রাজশাহী ইউনিভার্সিটি ভ্রমণ করে আজ আপনি আমাদের মাঝে খুব সুন্দর ভাবে ব্লগ করে শেয়ার করেছেন দেখি আমার অনেক ভালো লেগেছে। আপনি খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন পাশাপাশি সেই স্থানের ফটোগ্রাফি গুলো তুলে ধরেছেন দেখে খুব ভালো লাগলো আমার।

 last year 

আপনার কাছে পোস্ট টি ভালো লেগেছে জেনে বেশ ভালো লাগলো।ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 58836.39
ETH 2494.30
USDT 1.00
SBD 2.44