গল্প (ভালোবাসার মিথ্যা প্রতিশ্রুতি).। 10% Beneficiary To @shy-fox 🦊}]

in আমার বাংলা ব্লগ2 years ago

from Bangladesh

৫ ই সেপ্টেম্বর ১৪২৯ বঙ্গাব্দ ।

এখন ষড়ঋতুর শরৎকাল

আমার বাংলা ব্লগের সকল বাংলাভাষী সদস্যগনকে আমার সালাম এবং আদাব। সবাই কেমন আছেন ? আশা করি, সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ ।
প্রতিদিনের মত নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি ,আজকে আমি একটা মিষ্টি গল্প নিয়ে হাজির হয়েছি ,এই প্রথম আমি গল্প লিখেছি ,খারাপ হলে ক্ষমা করবেন।

for-you-g97f5411da_1280.png

source

তাফিয়ার ক্লাস টেনে পড়ে। কিছু দিন পর তার বোর্ড পরীক্ষা। পড়াশুনার ফাঁকে ফোনে এক বড় ভাইয়ের সাথে কথা বলে। কেউ কাউকে দেখি নি।রং নাম্বার থেকে পরিচয়। তবে দুই জন দুইজনকে বেশ রেসপেক্ট করে। যাই হোক মাঝে মাঝে কথা বলে। এর মাঝে তাফিয়ার বোর্ড এক্সাম চলে এসেছে। পরীক্ষার কারণে কথা বলা প্রায় বন্ধ। কিছু দিনের মধ্যে পরীক্ষা শেষ হল। হঠাৎ একদিন বড় ভাই প্রস্তাব দিলো দেখা করবে। তাফিয়া থাকে ঢাকায় আর বড় ভাই থাকে ঢাকার বাহিরে। তাফিয়া ফোনে কথা বলতো ঠিক ,কিন্তু আরো সাথে দেখা করবে এমন সাহস তার নাই। একদিন বড় ভাইয়ের অনেক রিকোয়েস্ট এ দেখা করার জন্য রাজি হলো ,তাও বাসার কাছাকাছি একটা মার্কেট ছিল ,সেই খানে এর চেয়ে দূরে কোথায় সে যেতে পারবে না। যাই হোক দিন এবং সময় ঠিক হল।

তাফিয়া তার এক বান্ধবীর সাথে গেলো দেখা করতে বড় ভাইয়ের সাথে। বড় ভাই হাতে কিছু গিফট নিয়ে দাঁড়িয়ে আসে দূর থেকে তাফিয়া দেখেছে। কিন্তু সে সামনে যেতে বেশ লজ্জা পাচ্ছে। যাই হোক অনেক সংকোচ করে সামনে গেল ,বড় ভাই কথা বলার জন্য কোথায় বসতে চাচ্ছিলো ,কিন্তু কোন মতে তাফিয়া রাজি না। দুই মিনিট কথা বলার পর তাফিয়া চলে যাবে ,এমন সময় বড় ভাই গিফট দিল কিন্তু তাফিয়া কোনো মতোই গিফট নিতে রাজি না ,কারণ সে গিফট গুলা কোথায় রাখবে ,বাসায় দেখলে খবর আসে। যাই হোক অনেক রিকোয়েস্ট করার পর নিলো।তারপর ফিরে আসার পথে হঠাৎ খেয়াল করলো দুইটা ছেলে তাদেরকে ফ্লোলো করছে। দেখতে বেশ নম্র ভদ্রই মনে হচ্ছে। দুই বান্ধবী যে খানে যায় ,ছেলে দুইটা সেখানেই যায়।

তাফিয়া বেশ ভয় পাচ্ছে ব্যাপারটা। তাড়াতাড়ি তারা বাসার দিকে রওনা হলো। হঠাৎ দুইটা ছেলের মধ্যে একজন এসে বললো ,আপনার সাথে আমি একটু কথা বলতে পারি। তাফিয়া ভয়ে বেশ চুপচাপ। হঠাৎ ছেলেটা বললো আমি আপনার ফোন নাম্বারটা পেতে পারি ?তাফিয়া নিজের হাতের ফোনটা লুকিয়ে বললো ,আমি ফোন ব্যবহার করি না।তখন ছেলেটা তার ফোন বের করে বললো ,তাহলে আমার ফোন নম্বর তা নিয়ে যান ,ঠিক ওই সময় ছেলেটার হাত থেকে ফোন টা পরে যায়।যেই ছেলেটা ফোনটা উঠাতে যাবে ঠিক ওই সময় তাফিয়া তার বান্ধবী তাড়াতাড়ি হাটা শুরু করলো। ছেলেটা ও তার বন্ধু দুইজনই পিছন পিছন হাটা শুরু করলো। তারপর ছেলেটা একটি কাগজে তার ফোন নাম্বারটা লিখে তাফিয়ার বান্ধবীর হাতে দিয়ে দিলো। তারপর অনেক করে রিকোয়েস্ট করলো যেন একবার তাকে ফোন দেওয়া হয় ,শুধু একটা কথা বলবে। যাই হোক তারপর তারা তাদের বাসার দিক আসলো ,তারপর তাফিয়ার বান্ধবী বললো এত করে যেহেতু বলছে ,বাসায় যেয়ে সময় করে একদিন ফোন দিয়ে কথা বলিস।তখন তাফিয়া বড় ভাইয়ের গিফট গুলা বান্ধুবীকে দিয়ে দিলো ,কারণ তার বাসায় নেওয়া সাহস নাই তারপর তাফিয়া নম্বরের কাগজ তা নিয়ে বাসায় আসলো।

[চলবে ]

আজকে তেমন আর কিছু লিখবো না।আবার আসবো অন্য কোন দিন ,অন্য কোনো ব্লগ নিয়ে ,সেই অব্দি ভালো থাকবেন ,এই প্রত্যাশায় শেষ করছি আমার আজকের ব্লগ।

এতক্ষন সাথেই থাকার জন্য ধন্যবাদ

Banner.png

ডিসকর্ড লিংক:
https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

আসলে কিছু কিছু ছেলেরা এরকম থাকে যারা মেয়েদের পেছনে পড়ে যায়। আসলে এরকম ছেলেদেরকে একদমই পছন্দ নয়। অবশেষে তাফিয়া ফোন নাম্বারটা নিয়ে বাসায় গেল। কিন্তু সে কি আদৌ ফোন করবে। এটা জানার বেশ আগ্রহ রইল। পরবর্তী পর্বে নিশ্চয়ই লিখবেন।

 2 years ago 

ইনশাআল্লাহ, পরবর্তী পর্ব খুব শীগ্রই আসছে😝😝।ধন্যবাদ আপু।

হাহাহা,হাসি পাচ্ছে কেনো যেনো ,,ওই বড় ভাইয়ের সাথে আমি দেখা করতে গেছিলাম 🤣🤣।।।জাস্ট কিডিং ,,,,

তবে লেখনী ভালো ছিলো ।পরের পর্বের আশায় রইলাম।

 2 years ago 

কোন বড় ভাই রে।বুঝলাম না 😉😉

 2 years ago 

এমন ছেলে আমার পছন্দ না। যারা এই ভাবে গায়ে পড়ে মেয়েদের সাথে কথা বলতে যায়। তবে তাফিয়া কি ছেলেটাকে ফোন করবে নাকি করবে না এটা জানার অপেক্ষায় রইলাম। গল্পের শুরুটা দারুণ ছিলো। একদম বাস্তব ভিত্তিক। পরবর্তী পার্টের অপেক্ষায় রইলাম।

 2 years ago 

হা হা,,ছেলে পছন্দ করতে হবে না,মেয়ে পছন্দ হলেই হলো😉😉।দেখা যাক তাফিয়া কি ফোন দিবে কিনা🤪🤪

 2 years ago 

সত্যি আপু এধরণের ছেলেরা খুব একটা ভালো হয় না। আমার মনে হয় তাফিয়া ঠিক করেছে। তাফিয়া কি সত্যি ছেলেটিকে ফোন করবে কি না জানার অপেক্ষায় থাকলাম।যাইহোক গল্পটা পড়ে ভালো লাগল। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পরবর্তী পর্বে দেখা যাবে ভালো কি ভালো না🤓🤓

 2 years ago 

আসলে ভালোবাসা এমন একটা বিষয় সেটা সবার জীবনে আসে ৷যেমনটা তাসফিয়া রং নাম্বারে পরিচয় কথা বলতে বলতে একটা পর্যায়ে তারা দেখা কিন্তু তারপর এটা যে হবে ভাবার ছিল না ৷

আসেল কিছু কিছু মানুষ ভালোবাসা কি সেটা জানে না ৷তারা ভালোবাসার নাম করে নোংরামি করার চেষ্টা ৷যাই হোক অনেক কথা বলা যায় ৷
পরে ফোন দিল কি না অপেক্ষায় রইলাম

 2 years ago 

আপনি আমার গল্পটা পড়েছেন যেনে খুব ভালো লাগলো।খুব শীঘ্রই পরবর্তী পর্ব দিব।ধন্যবাদ

 2 years ago 

বাহ মনে হচ্ছে এিকোণ প্রেমের একটা গন্ধ পাচ্ছি। ভালো লিখেছেন আপু। গল্পের মধ্যে টুইস্ট আছে। অপেক্ষায় থাকলাম পরবর্তী পর্বের।।

 2 years ago 

আপনাদের ভালো লাগা মানেই আমার সার্থকতা। আপনি কিছুটা ধরতে পেরেছেন।মনে হচ্ছে 🥰🥰

 2 years ago 

গল্পটি প্রথমে খুব ভালো লাগলো। পরের পর্বের অপেক্ষায় আছি। মেয়েটি কি ফোন করবে তার জন্য অপেক্ষা করতে হবে মনে হয়। সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

দেখা যাক ফোন করে করে কিনা।আসলে আমার খুব ভালো লাগছে,আপনাদের মতামত গুলো পড়তে।ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59484.75
ETH 2614.53
USDT 1.00
SBD 2.41