বাবু সোনার জন্মদিন উদযাপন। । ||।10% 𝕭𝖊𝖓𝖊𝖋𝖎𝖈𝖎𝖆𝖗𝖎𝖊𝖘 𝖋𝖔𝖗 @𝖘ʜʏ-ғᴏ𝖝🦊]

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

সসালামু আলাইকুম

জ রোজ শুক্রবার

১৩
ই মে ২০২২ খৃস্টাব্দ

লা জ্যৈষ্ঠ , ১৪২ ৯ বঙ্গাব্দ


খন ষড়ঋতুর গ্রীষ্মকাল ।।

ছেলের জন্মদিনের কেক।


20220510_202040.jpg
made by @rahimakhatun
প্রতিদিনের মত আজও একটি নতুন পোষ্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি।আমি ইতিমধ্যে পোস্ট দিয়েছিলাম আমার ছেলে সম্পর্কে। ওর জন্মদিন গত মঙ্গলবার ছিলো।কেবল চার বছর শেষ হলো।প্রতিটি বছর ছোট পরিসরে পালন করার চেষ্টা করি।কিন্তু এবার ব্যক্তিগত কারনে তেমন ভাবে পালন করতে পারিনি।তবে দুই দিন আগ থেকে তার বায়না ছিলো একটা কেক কাটবে।শুধুমাএ তার বায়না রাখার জন্য তার আগের দিন অথাৎ কেকের একটা অর্ডার দিয়ে আসলাম,ভ্যানিলা এবং বাদামের।আমি সবসময় এখান থেকে কেক কিনার চেষ্টা করি,তাদের কেক গুলো বেশ ফ্রেশ হয়,এবং মজা ও হয়। মোটামুটি দামে ও কম।

IMG-20220513-WA0008.jpg

made by @rahimakhatun
এই হচ্ছে জন্মদিনের আগের দিনের কেক।অথাৎ আমার বাবার বাসায়। এখানে আমাদের সব বিচ্ছুবাহিনীর নাম আছে।একজনের নাম লিখলে বাসায় থাকা যাবে না।তাই পরিবেশ ঠান্ডা রাখার সুবিধার্থে বার্ড ডে লিখার পরিবর্তনে সকলের নাম লিখে নিয়েছি।এই কেক টা ও বেশ মজার কেক ছিলো।আমার খুব ভালো লেগেছে।

20220510_211912.jpg

যদিও আমার ছেলে কেক খায় না।কিন্তু সে কেক পেয়ে অনেক খুশি।আনার পর অনেক অস্থির হয়ে গিয়েছে কখন কাটবে।তার মধ্যে ছিলো না কারেন্ট। কেন রকম কারেন্ট আসা অব্দি অপেক্ষা করালাম।সাজানোর কোন সময় পাই নি।

20220510_211245.jpg
তার ইচ্ছে ছিলো সে ঘরে এই রাতে সানগ্লাস পরে ছবি তোলবে।তাই তার ইচ্ছে অপূর্ণ রাখা হলো না।সাধ্যের মধ্যে সবটুকু সুখ।

20220510_211906.jpg

ভালো কথা পিছনে যে বেলুন গুলো দেখতে পাচ্ছেন, এগুলো সব সে নিকে নিজে ফুলিয়েছে,শুধু মাএ আমরা বেধে দিয়েছি।
যাই হো আমি চাই তুই সব সময়ই এভাবে হাসি খুশি থাক।কারো নজর জেনো না লাগে তোর উপর।সব সময়েই তুমি ভালো থাকিস,ভালো পথে থাকিস।অনেক অনেক দোয়া রইলো। আমার পক্ষ থেকে।সব রকম বিপদ তুই যেনো কাটিয়ে উঠতে পারিস।

আজ এই অব্দি অন্য দিন আসবো অন্য কোনো ব্লগ নিয়ে। সেই অব্দি ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায়।

এতক্ষন সাথেই থাকার জন্য ধন্যবাদ

devicesamsung SM-A217F
LocationDhaka
Photograpy birthday

Banner.png

ডিসকর্ড লিংক:
https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

ভালো বুদ্ধি সবাইকে খুশি রাখার জন্য সবার নামই লিখে দিয়েছেন কেকের গায়ে। আমার বাচ্চাটাও এমন। কেক আনলেই কাটার জন্য অস্থির হয়ে উঠবে। অথচ খাবার বেলায় ঠন ঠনা ঠন। শুভকামনা রইল আপনাদের জন্য। আনন্দে ভরে উঠুক আপনাদের প্রতিটি দিন

 2 years ago 

আসলেই এখনকার বাচ্চারা বুঝি এমনই যে গুলা খাই সেগুলো অনেক খাই আর যেগুলো খাই না,একে বারেই খায় না।ধন্যবাদ ভাই।

 2 years ago 

প্রথমেই আপন জন্য আমি দোয়া করব যেন আপনি আপনার স্বামী সন্তান নিয়ে সুখে থাকতে পারেন। প্রত্যেকটা দিন যেন আপনাদের ঈদের দিনের মতো কাটে, সেই দোয়া করি। আর বাবুর জন্মদিন তো আপনাদের বাড়িতে অনেক আনন্দময় একটি সময়, আশা করি এমন আনন্দময় সময় যেনো ভালো ভাবে অতিবাহিত হয়।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া,সুন্দর সুন্দর দোয়া করার জন্য।সবাই ভালো থাকুক এই প্রত্যাশা করি।ধন্যবাদ।

 2 years ago 

আপনার ছেলের জন্য অনেক অনেক শুভকামনা রইল, কেকের মতো দেখা যাচ্ছে একসাথে কয়েকটি নাম,, বোঝা যাচ্ছে বাচ্চারা খুব এনজয় করেছে, দোয়া করি আপনার ছেলে জীবন অনেক বড় হোক।

 2 years ago 

সবার নাম লিখে পরিবেশ বেশ ঠান্ডা। যাই হোক দোয়া করবেন,অন্তত মানুষের মত মানুষ হোক ওকে নিয়ে আমার অনেক আশা,আল্লাহ যদি পূরন করে।ধন্যবাদ।

 2 years ago 

ছেলের বায়না রাখার জন্য খুবই সুন্দর একটি কেকের অর্ডার করেছেন আপু। জন্মদিনের প্রধান আকর্ষণ হচ্ছে একটি কেক। আর এই কেক যদি মনের মতন হয় তাহলে তো কোন কথাই নেই। কেক দেখলে ছোটদের মন যেন অনেক প্রফুল্ল হয়ে ওঠে। তাইতো আপনার ছেলে কেকটি সামনে নিয়ে কত ধরনের স্টাইলে ছবি তুলেছে। আপনার ছেলেটিকে দেখতে খুবই কিউট লাগছে আপু। বাবু সোনার জন্মদিন উদযাপনের বিশেষ মুহূর্তটুকু আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আসলে কি সবচেয়ে বড় কথা কি আমাদের কাছে উপরের কেকের চেয়ে নিচের কেকটা বেশ ভালো লেগেছে যদিও উপরের কেকটা দাম বেশি নিচের তুলনায়।😃😃।যাই হোক ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে শুভেচ্ছা নিবেন।

 2 years ago 

ছেলের জন্মদিন নিয়ে খুব সুন্দর মুহূর্ত উপভোগ করলেন যেটা দেখে অনেক ভালো লাগলো তার সাথে একটু অনুতপ্ত কারণ দাওয়াত দিলেন না। একা একা এভাবেই উদযাপন করলেন তবু আমার পক্ষ থেকে শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আসলে ভাইয়া,বেশ কয়েকদিন ধরে আমার মন ভীষন খারাপ, আমি নিজেও কেক আনতে যাই নি।ওর বাবাই সব করেছে।যাই হোক এর পরের বছর আপনাকে দাওয়াত দিব,😃।ধন্যবাদ

 2 years ago 

আমি তো প্রথমে অবাগ হয়েছি যে এতো গুলো নাম কেন,পরে জানতে পারলাম সব বিচ্ছুবাহীনির নাম। বিচ্ছুবাহীনিদের ঠিক রাখার জন্য এই রকম কৌশল অবলম্বন করা খুবিই জরুরী।আমার মামাটা বড় হয়ে একজন আদর্শ মানুষ হউক সেই কামনা করি।আপু আপনার জন্য ও অনেক অনেক দোয়া রইল।

 2 years ago 

কি করবো পরিবেশ শান্ত রাখার জন্য এই প্রচেষ্টা। দোয়া করিয়েন, ওই আমার একমাএ আশা।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার আদরের বাবু সোনার জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা জানাচ্ছি সেই সাথে অনেক অনেক দোয়া ও ভালোবাসা প্রকাশ করছি। কি সুন্দর একটা হাসি দিয়েছে। অনেক ভাল লাগছে দেখতে। ভালবাসা আদরের সোনার জন্য।

 2 years ago 

মাশাঅল্লাহ, ভাই আমার বাবুর হাসিটা বেশ ময়াভরা।যাই হোক ধন্যবাদ আপনাকে শুভেচ্ছা জানানোর জন্য।শুভেচ্ছা রইলো।

 2 years ago 

তাই পরিবেশ ঠান্ডা রাখার সুবিধার্থে বার্ড ডে লিখার পরিবর্তনে সকলের হাম লিখে নিয়েছি

এটা ভালো করেছেন। কেকের উপর একজনের নাম দেখলে বাকীরা বিক্ষোভে ফেটে পড়ত হা হা। কেকটা দেখতে বেশ লোভনীয় লাগছে। এবং আপনার ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন। চশমা টা পড়ে বেশ দারুণ লাগছে কিন্তু দেখতে।।

 2 years ago 

আরে বলিয়েন না,এই চশমা নিয়ে ওদের লাগালাগি।এর টা সুন্দর না ওরটা সুন্দর। কি যে জামেলা। সারাদিন খালি ঝগড়া 😃😃।ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

প্রথমেই আপনার ছেলেকে জানাই জন্মদিনের অনেক অনেক শুভকামনা ও অভিনন্দন৷ আসলে জন্মদিন আমাদের সবার জন্য একটি স্পেলাল দিন। আপনি আপনার ছেলের জন্মদিন অনেক সুন্দর ভাবে উদযাপন করেছেন। কেকটা অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনার ছেলের জন্মদিনের বিশেষ মুহুর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য

 2 years ago 

আসলেই সবার জন্মদিন বেশ স্পেশালের দিন। যাই হোক একটু ভুল হয়েছে মনে হচ্ছে। দেখে নিয়েন।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

খুবই ভাল একটি পদ্ধতি অবলম্বন করেছেন আপু। সবাইকে খুশি রাখার জন্য কেকে সবার নাম দিয়েছেন এটা আসলে বুদ্ধিমানের কাজ। অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল আপনার ছেলের জন্য। আর আপনাকে ধন্যবাদ এই মুহূর্তগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

কি করবো বলেন,এদের ঝগড়া দেখতে আমরা সবাই ক্লান্ত,☺️☺️।ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61682.60
ETH 2986.38
USDT 1.00
SBD 2.51