অবশেষে ওয়াশিং মেশিন কিনেই ফেললাম।

in আমার বাংলা ব্লগlast year

"আসসালামু আলাইকুম"

আমি @rahimakhatun
from Bangladesh
১৮ শ্রাবন ১৪৩০ বঙ্গাব্দ ।

২ রা আগস্ট ২০২৩ খ্রিস্টাব্দ ।


এখন ষড়ঋতুর বর্ষাকাল ।

বেশ কিছু দিন যাবত ভাবছিলাম ওয়াশিং মেশিন একটা কিনবো, বেশ কনফিউশন এ ছিলাম কোনটা কিনবো কিংবা কোন কোম্পানির কিনবো তাই ভেবে পাচ্ছিলাম না।কেউ বলে ফ্রন্ট ভালো কেউ বলে টপ ভালো।তারপর অনেক ঘোরাঘুরি করে চিন্তা করলাম নিজের কাছে যা ভালো লাগবে তাই কিনবো।এই নিয়ে ও একটা পোস্ট করেছিলাম আমি।অবশেষে আমি আর আমার হাসবেন্ড মিলে স্টেমিয়ামে শোরুমে গেলাম।প্রথমে আমরা গেলাম সিঙ্গারের শোরুমে কিন্তু সেখানে সব টপ লোডের ওয়াশিং মেশিন দামটাও রিজেনেবল।সিঙ্গারএর কোম্পানি দেখার পর চলে গেলাম আমরা স্যামসাং এর শোরুমে সেখানে যেয়ে ওয়াশিং মেশিন গুলো বেশ ভালো লাগছিলো।স্যামসাং এর কালার গুলো বেশ ভালো লেগেছে টপ এবং ফ্রন্ট দুইটাই। তবে টপ লোডের ওয়াশিং মেশিনটা দাম কম আবার এখানে মেশিন চালু করার পর ও বাড়তি কাপড় দেওয়া যায় কিন্তু টপ লোডের চেয়ে ফ্রন্ট লোডের কাপড় বেশি পরিষ্কার হয়।যাই হোক আমরা দেখে চলে আসলাম আমার বাবা কে নিয়ে যাব তাই কারন বাবার পরিচিত স্টেডিয়ামে লোক আছে তাই কিছুটা হলেও হয়ত কম রাখবে তাই ভেবে।পরেরদিন বাবাকে নিয়ে গেলাম বাবা পরিচয় দেওয়াতে কিছু টা ডিসকাউন্ট দিয়েছে। তারপর আমরা ৮ কেজি ওজনের ফ্রন্ট স্যামসাং কোম্পানির একটি ওয়াশিং মেশিন কিনলাম ৫১ হাজার ৫০০ দিয়ে।ভ্যানে বাসায় অব্দি পৌছে দিবে তার জন্য আরো একস্ট্রা একহাজার টাকা দেওয়া হলো।অবশেষে আমার ইচ্ছে পূরন হলো সেইদিন রাত ১০ টায় চলে এলো আমার ওয়াশিং মেশিন।যেহেতু আমার ওয়াশিং মেশিন সম্পর্কে তেমন ধারনা ছিলো না তাই পরের দিন অব্দি অপেক্ষা করতে হয়েছিলো ওয়াশিং মেশিন ইনস্টলেশন এর জন্য কোম্পানির লোকের জন্য।ইনস্টলেশন করার পর বুঝা যাবে কেমন উপকারি হবে আমার জন্য,তবে বিভিন্ন জায়গা থেকে রিভিউ দেখে আমি মনে করছি হয়তো খারাপ হবে না। যাই হোক আজ এই অব্দি ,আবার আসবো অন্য কোনো দিন ,অন্য কোন ব্লগ নিয়ে ,সেই অব্দি ভালো থাকবেন ,সুস্থ থাকবেন এই প্রত্যাশায়।

ধন্যবাদ সবাইকে

device Galaxy A13
LocationDhaka
photograpy washing machine

Sort:  
 last year 

অবশেষে ৫১ হাজার ৫০০ টাকা দিয়ে ওয়াশিং মেশিন কিনে ফেললেন তাও আবার বাবার জোরে। আরে আংকেল ছিল বিধায় ৫১৫০০ টাকা দিয়ে নিতে পারলেন। কিন্তু আপু একটা কিন্তু কথা আছে নতুন কিছু কিনলে মিষ্টিমুখ করাতে হয়। তা না হলে কিন্তু। যাক মেশিনটি দেখতে বেশ সুন্দর হয়েছে। এখন ভালো সার্ভিস দিলেই হয়।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57190.65
ETH 2409.68
USDT 1.00
SBD 2.28