ট্রেন থেকে ভিডিও এবং কিছু আলোকচিত্র । 10% Beneficiary To @shy-fox 🦊}]

in আমার বাংলা ব্লগ2 years ago

আমি @rahimakhatun
from Bangladesh

১ লা আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ ।

১৬ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ ।

মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী সদস্যগনকে আমার সালাম এবং আদাব। সবাই কেমন আছেন ? আশা করি, সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ


আজ হচ্ছে শুক্রবার। সাপ্তাহিক ছুটির দিন,তাই কোনো কাজ না করে জটপট লিখতে বসে গেলাম। শরীর যেহেতু আগের থেকে ভালো তাই আজকে একটু ঘুরতে বের হওয়ার প্ল্যান আসে। রাজশাহীতে আসার পর অসুস্থ থাকার জন্য বাসার কাছে পদ্মার কাছে এখনো যাওয়া হয়নি। তার উপর বৃষ্টি তো আছেই। কাল বিকালে এই খানে অনেক অনেক বৃষ্টি হয়েছে। যদিও বৃষ্টি অনেক ভালো লাগে ,তবে মাঝে মাঝে বৃষ্টি অনেক ব্যাঘাত ঘটায়। যাই হোক আমি প্রতিদিনের মত নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজ আমি ট্রেন থেকে কিছু ফটোগ্রাফি এবং ভিডিও শেয়ার করবো। আমি আগেই বলেছিলাম আমি সেইদিন ট্রেন থেকে অনেক গুলো ছবি তোলেছি। আসলে আমার কাছে ট্রেন জার্নি করতে অনেক ভালো লাগে। আমি বাহিরে গেলে খুব কম ছবি তোলা হয়। ঐদিন ঢাকায় অনেক রোদ ছিলো ,কিন্তু গাজীপুরের পর থেকে বেশ ঠান্ডা ঠান্ডা ছিল ,তাই এর পর থেকে তেমন কোন কষ্ট হয়নি। মোটামুটি ভালোই ছবি তোলা হয়েছে। তবে একটু আকটু ভয়ে ছিলাম ,যদি ফোন হাত থেকে পরে যায় কিংবা টান দিয়ে নিয়ে যায়। যায় হোক বেশি কথা না বলে আপনাদের সাথে কিছু ছবি শেয়ার করি।

ট্রেন থেকে একটি ভিডিও

জায়গায় অনেকে মাছ ধরার জন্য বেল পেতে রেখেছে। আমাদের গ্রামে বেল পাতা বলে। ছোট ছোট অনেক মাছ ধরা হয়।

305299094_1455494248286243_534730850451088456_n.jpg
তারিখ -৮ সেপ্টেম্বর ২০২২।
সময়-বিকাল ৪.১৫মিনিট ।

305826217_643769033739524_4551664483519435927_n.jpg

তারিখ -৮ সেপ্টেম্বর ২০২২।
সময়-বিকাল ৪.১৪মিনিট ।

305876028_485413799837653_5481511552567162953_n.jpg
তারিখ -৮ সেপ্টেম্বর ২০২২।
সময়-বিকাল ৪.১৪মিনিট ।

305578963_1250179845731117_7567123416258685486_n.jpg
তারিখ -৮ সেপ্টেম্বর ২০২২।
সময়-বিকাল ৪.১৪মিনিট ।

আসলে চলন্ত ট্রেন থেকে ছবি এত স্পষ্ট আমি তোলতে পারি না। জালানা দিয়ে ছবি তোলেছি। ইচ্ছা ছিলো দরজা দিয়ে তোলার ,কিন্তু ছেলেটা বেশ ঝামেলা করছিলো ,তাই ওকে নিয়ে যাওয়ার সাহস করতে পারিনি। আজকে আর লিখবো না। পরবর্তীতে আসবো অন্য কোনো ব্লগ নিয়ে ,সেই অব্দি ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় শেষ করছি।

এতক্ষন সাথেই থাকার জন্য ধন্যবাদ

devicesamsung SM-A13F
Locationfrom the train
Photograpy photography

Banner.png

ডিসকর্ড লিংক:
https://discord.gg/VtARrTn6ht

20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

দেখে তো মনে হচ্ছে খুবই মজা করেছেন। অনেক ভালো মুহূর্ত কেটেছে আপনার। খুবই সুন্দর ভাবে ট্রেন থেকে ফটোগ্রাফি এবং ভিডিও করেছেন এবং আমাদের মাঝেও উপস্থাপনা করে শেয়ার করেছেন। আমার কাছে ওর ট্রেন জার্নি করতে ভীষণ ভালো লাগে। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আমার কাছেও ট্রেন জার্নি খুব ভালো লাগে।একটু ও খারাপ লাগে না,তবে বাসে উঠলে তো একটু গেলেই খুব খারাপ লাগে।

 2 years ago 

বাংলাদেশে কবে শেষ ট্রেন জার্নি করেছি মনেই পরছে না একদম। বছর চারেক আগে খুব সম্ভবত নাটোর থেকে দর্শনা পর্যন্ত গিয়েছিলাম ট্রেনে। আসলে আমি যখনই ট্রেন জার্নি করি একটা না একটা ঝামেলা বাধেই। মানে ট্রেনের সিডিউল বিপর্যয় হয়ে যায়। তাই ট্রেনে রাগ করে যাই না আর 😊। ভালোই লাগছিল ট্রেন থেকে করা ভিডিওটি। বিশেষ করে ট্রেনের একটা ঝরকিং শব্দ আছে। ওটা আমার দারুন লাগে। কিছু দিন পর চট্টগ্রাম যাওয়ার ইচ্ছা আছে। চেষ্টা করব তখন ট্রেনে যাওয়ার। দেখা যাক কি হয়।

 2 years ago 

পুলের উপর বাজনা বাজে ঝনঝনা ঝন😉😉।আহারে এই বিপর্যয়ে যদি বাংলা সিনেমার মত একটা গার্লফ্রেন্ড জুটতো তাহলে কতই না ভালো হত😉😉

 2 years ago 

রাজশাহীতে গিয়ে পদ্মা দেখবেন না এমনটা কী হয়। যান আপু গিয়ে ঘুরে আসেন ভালো লাগবে। ট্রেন চলে যায় পেছনে ফেলে যায় সুন্দর সুন্দর মূহুর্ত এবং প্রকৃতি। বেশ দারুণ হয়ে ভিডিও টা আপু ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য।

 2 years ago 

হুম তাই তো,কিন্তু এতদিন অসুস্থ থাকা আর বৃষ্টি জন্য এখনও বের হতে পারেনি।তবে ইচ্ছে আছে নদী ও প্রকৃতি দেখার জন্য।ধন্যবাদ

 2 years ago 

ট্রেন থেকে গ্রাম বাংলার অপরূপ সৌন্দর্যময় দৃশ্যের ফটোগ্রাফি গুলো করেছেন, দেখে খুবই ভালো লাগলো। বিশেষ করে ভিডিওটি আমার আরো বেশি ভালো লেগেছে। আসলে মাছ ধরার জন্য কত জাল তারা তৈরি করেছে। এই দৃশ্যগুলো সত্যিই অসাধারণ দেখে খুবই ভালো লাগলো।

 2 years ago 

আমার কাছে মাছ ধরার জন্য বেল পাতা দেখতে ভালোই লাগে।যাই হোক আপনার ভালো লেগেছে জেনে ভালো লাগলো। ধন্যবাদ

 2 years ago 

কোথাও ঘুরতে বের হওয়ার সময় যদি বৃষ্টি হয় তাহলে সত্যিই অনেক বেশি খারাপ লাগে আমার সাথে গতকাল সেটাই ঘটেছে। ঘুরতে যাওয়ার মুহূর্তে আপনি ট্রেন থেকে কিছু সুন্দর ভিডিও আমাদের মাঝে তুলে ধরেছেন তবে অবশ্যই খেয়াল রাখবেন কেউ যেন ফোনটা দিয়ে না নিয়ে যায় যদিও আপনি এ ব্যাপারে অনেক বেশি সতর্ক বুঝতেই পারলাম। ভিডিও গুলো অনেক বেশি ভালো লেগেছে আমার কাছে।

 2 years ago 

হুম ভয়ে তো ছিলাম।তাই একটা আংটা লাগিয়ে তারপর ভিডিও করেছিলাম।বৃষ্টি হলে তো রাস্তা ঘাট একদম বাজে হয়ে যায়।তাই এমনটা হয়

 2 years ago 

আপু ট্রেন থেকে ভিডিও করেছেন ভালো কথা তবে খুব সাবধানে এগুলো করতে হবে কারণ অনে সময় ছিনতাই এর সম্ভাবনা থাকে অনেক জায়গাতে। ভিডিওটা দেখে বেশ ভালো লাগলো এইজন্য যে অনেক জেলে ভাইয়েরা মাছ ধরার জন্য পানির মধ্যে জাল পেতে রেখেছে দেখে। আরো কিছু স্মৃতি স্মরণ হলো আপনার ভিডিওর মাধ্যমে যে রাজশাহী থেকে আলমডাঙ্গায় অনেকবার এভাবে ট্রেনে চলাচল করেছি।

 2 years ago 

হুম একটু একটু ভয়ে ভয়ে ভিডিওটা করেছিলাম।আলমডাঙ্গা এই প্রথম নাম শুনেছি।

 2 years ago 

আপু আমি তো কখনো ট্রেন জার্নি করেনি। তবে আপনার জার্নি দেখে মনে হচ্ছে আপনি অনেক ঝুঁকি নিয়ে ভিডিও করেছেন।তবে ঝুঁকি হলেও ভিডিও কিন্তু দারুণ লেগেছে আমার কাছে। আসলে জেলে ভাইয়াদের মাছ ধরার জাল ফেলে রাখা দেখে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপু আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমি অনেকবার ট্রেন জার্নি করেছি।আমারও বেশ ভালো লেগেছে মাছ ধরার দৃশ্য দেখে।ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63114.90
ETH 2626.13
USDT 1.00
SBD 2.72