হঠাৎ অপ্রত্যাশিত প্রয়োজনীয় উপহার

in আমার বাংলা ব্লগ2 years ago

মার বাংলা ব্লগের সকল সদস্যগন কেমন আছেন ?আমি ভালো আছি । আশা করি আপনারা ও ভালো আছেন ।

কাল রাতে পোস্ট লিখতে লিখতে অনেক সময় লেগেছিলো। প্রায় সাড়ে তিনটে এর মত বেঁজেছে। পোস্ট সাবমিট করেই ল্যাপটপ অফ না করেই ঘুমিয়ে গিয়েছিলাম। তারপর সকালে উঠে ও আর খেয়াল করিনি। এখন পোস্ট লিখার জন্য ল্যাপটপ বের করে অন করতে যাবো ,তখনই দেখি ল্যাপটপ অন করা।কাল রাতে জেগে থাকার জন্য সারাদিন খারাপ লাগছিলো। দুপুরে একটু ঘুমাতে যাবো তখনই ছেলে ঘুম থেকে উঠে হাজির। তাই আর শান্তি মত ঘুমাতেও পারি নি। তাই রাতে তাড়াতাড়ি ঘুমিয়ে সকাল ভোরে উঠেই পোস্ট করলাম।

শীত তো চলেই এসেছে। বেশ কিছুদিন যাবৎ ভাবছি শীতের কিছু কেনাকাটা করবো। যাবো যাবো করা যাওয়া হচ্ছিলো না। আমারও কিছু শীতের জন্য কসমেটিক কেনা লাগতো। ভেবেছিলাম আসছে শক্রবারে দুই জনে বের হবো। তো মোটামুটি শুক্রবারের কাজগুলো আমি প্রতিদিন একটু একটু করে শেষ করছিলাম ,কারণ ঢাকা শহরে বের হওয়া মানেই সারাদিনিই নষ্ট। এই দিকে শনিবারে তার একটা পরীক্ষা আছে ,তাই বেশি সময় দিবে না আগেই বলে দিয়েছে। যাই হোক কাল সকালে ঘুম থেকে উঠতে একটু দেরি হয়েছে। দেরি বলতে ৮ বেজে গিয়াছে। উঠতে না উঠতেই দেখি বড় আপু এসে হাজির। দেখলাম ব্যাগে করে কি যেন নিয়ে এসেছে। দিয়েই তেমন কোন কথা বলেনি ,কারণ তার হসপিটালে যেতে দেরি হয়ে গিয়েছে এমনেই। যাই হোক তাড়াতাড়ি উঠেই মা ছেলে ব্যাগ খুলতেই দেখি অনেক কিছু দিয়ে গিয়েছে । যা আসলো ভাবতেই পারিনি।

316778757_3243520845887111_6477699329634127759_n.jpg

আপু বলতে আমার হাসব্যান্ডের বড় বোন। আসলে আপুর সাথে আমার খুব কম কথা হয়। উনি অনেক কম কথা বলে ,তাছাড়া উনি খুব কম আসে এই দিকে। সারাদিন বিজি থাকে রুগী নিয়ে ,আর সাপ্তাহিক ছুটির দিন তার বাসায় কাটায়। প্রথমেই শপিং ব্যাগ খুলে দেখি বাবুর জন্য শীতের কাপড় ,যদিও একটু বড় হয়েছে ,ওর তুলনায়। যাই হোক আমার ছেলের অনেক পছন্দ হয়েছে। ওকে গরম জামাটা পরতে বললাম ,সে পরে না বলে পুরোনো হয়ে যাবে বেড়াতে গেলে পরবে। হা হা।

তারপর আরেকটা প্যাকেট খুলতেই দেখি Lafz এর একটা লোশন আর ফেসওয়াশ। আমি Lafz এর ফেসওয়াশ টাই ব্যবহার করি।মজার ব্যপার হল কি করে জানলো ,আমি এইটাই ব্যবহার করি। Lafz লোশন টা আমি কখনো ব্যবহার করিনি ,তবে বেশ ভালোই মনে হচ্ছে।

317376988_659231069178270_7993474731287878243_n.jpg

পানির পট টাও আমার কাছে দারুন ভালো লেগেছে। বিশেষ করে কালার টা।

316871845_1605663416561750_6614364038397536116_n.jpg

তারপর একটা পারফিউম আর জেল পেন পেলাম। যদিও আমি পারফিউম ব্যবহার করিনা।
মাঝে মাঝে অপ্রত্যাশিত প্রয়োজনীয় উপহার পেতে ভালোই লাগে। তাহলে কষ্ট করে আর মার্কেটে যাওয়া লাগবে না।
আজ এই অব্দি ,আবার আসবো অন্য কোনো দিন ,অন্য কোন ব্লগ নিয়ে ,সেই অব্দি ভালো থাকবেন ,সুস্থ থাকবেন এই প্রত্যাশায়।

এতক্ষন সাথেই থাকার জন্য ধন্যবাদ

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

break .png

Support @Bangla.Witness by Casting your witness vote


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

উপহার পেতে সব সময়ই ভাল লাগে।বিশেষ করে আমাকে যদি কেউ বই গিফট করে তবে তাকে মাথায় করে রাখতে ইচ্ছা করে। আপনার কাজ করার ডেডিকেশন দেখে অবাক হচ্ছি।রাত ৩টায় পোস্ট করা মুখের কথা না। আর পারফিউম টা আমাকে পাঠিয়ে দিন।আপনি তো ব্যবহার করন না। হাহাহাহা।

 2 years ago 

আমার যে বই পড়তে ভালে লাগে না।স্কুলে থাকাকালাীন কত যে লুকিয়ে লুকিয়ে মূল বইয়ের উপরে উপ্যানাসের বই রেখে তারপর পড়তাম।ধন্যবাদ

 2 years ago 
আপনার উপহার দেখে আমারও উপহার পেতে ইচ্ছে করছে। ইশ কেউ যদি এরকম উপহার আমাকে দিত। তবে হ্যা আগামী সপ্তাহে একটা উপহার পাওয়ার সম্ভাবনা আছে। যাই হোক আপনার উপহার গুলো খুব সুন্দর হয়েছে। সব গুলো উপহার ই ব্র্যান্ডেড। আপনার মত আমিও মাঝে মাঝে কম্পিউটার অন করে রাখি পরে কাজ করব বলে কিন্তু মনিটর স্ক্রিন অফ্ হয়ে যায় বলে আর টের পাইনা। তখন পরদিন পি সি অন করতে গেলে বুঝি। ধন্যবাদ আপু।
 2 years ago 

আপু আপনি দেখি প্রায় সময় অনেক রাতে পোস্ট করেন। এখন আবার বলছেন রাত তিনটায়। এত রাতে পোস্ট করা সত্যিই অনেক কষ্টের ব্যাপার। তবে একটু জানার আগ্রহে জিজ্ঞেস করা, আপনি কি দিনে পোস্ট করার মত সময় পান না? আসলে ঠিকই বলেছেন এরকম অপ্রত্যাশিত গিফট পেলে ভালোই লাগে। আবার যেই গিফট কিনা নিজের তৎক্ষণাৎ প্রয়োজনীয়। যেহেতু এখন শীত চলে এসেছে বেশ ভালোই হয়েছে সুন্দর কিছু গিফট পেলেন। আপনার ছেলেও খুশি হল শীতের জামা পেয়ে।

 2 years ago 

আপু আপনি চাইলে এরকম অপ্রত্যাশিত কিছু উপহার আমার জন্য পাঠিয়ে দিতে পারেন, আমার কাছে খুব ভালো লাগে 🤪। যাইহোক বেশ ভালো এবং দামি উপহার পাঠিয়েছে দেখছি আপনার হাজবেন্ডের বড় বোন। আসলে ছোটবেলা আমরাও এরকম ছিলাম,নতুন জামা পরলে মনে হতো যেন পুরানো হয়ে যাবে।কিন্তু সারাদিন হাতেই রাখতাম,অথবা একটু পর পর গিয়ে দেখতাম😁। যাইহোক ভালই লাগলো আপনার উপহারগুলো দেখে।

 2 years ago 

আপু প্রথমত সবচেয়ে বড় যে বিষয়টা তা হচ্ছে আমাদের সব সময় কাজ করে যেতে হবে। এমনকি নিজের সুস্বাস্থ্য ঠিক রেখে। যাই হোক অপ্রত্যাশিত উপহার পেয়ে আপনি অনেকটা আনন্দিত এবং আপনার ছেলে। আসলে উপহার পেতে কে না পছন্দ করে। যদি নিজের ভালোলাগার জিনিসগুলো হয়। অসাধারণ ছিল আপনার অনুভূতিগুলো, আমাদের মাঝে শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপু সারপ্রাইজ গিফট পেতে ভালোই লাগে। আমি খুব এনজয় করি। হোক ছোট কিংবা বড়। শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপু। ভাল লাগলো দেখে।

 2 years ago 

আসলে হঠাৎ এ ধরনের উপহার পেলে সবার কাছে খুবই ভালো লাগে। আপনি উপহার পেয়েছেন জেনে খুবই ভালো লাগলো। পারফিউমের ঘ্রাণ নিশ্চয় অনেক ভালো হবে। উপহার পাওয়ার অনুভূতি এত চমৎকার ভাবে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

খালি অপ্রত্যাশিত কেন আমার তো জেনে শুনেও গিফট পেতে খুব ভালো লাগে। মানে হ্যাঁ এটা ঠিকই সারপ্রাইজ হলে ব্যাপারটা অন্যরকম হয়। জানলামই না আর হঠাৎ করেই আমাকে দিয়ে গেল সেটা একটা অন্যরকম। আমারও বেশ বটলের কালারটা ভালো লেগেছে। যাক আপনার ছেলে আর একটু বড় হলেও জামাটা পরতে পারবে। জামাকাপড় একটু বড় হওয়া ভালো। কিন্তু ছোট দিলে তো পরাই যাবে না।