নাটক রিভিউ। (প্রেম ও ছলনার গল্প )

in আমার বাংলা ব্লগ2 days ago

আমি @rahimakhatun
from Bangladesh

১৫ই আশ্বিন ১৪৩১

৩ ০সেপ্টেম্বর ২০২৪


এখন ষড়ঋতুর শরৎকাল ।

Screenshot (91).png

প্রতিদিনের মত নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি আজকে একটি নাটক রিভিউ আপনাদের সাথে শেয়ার করবো।

Screenshot (93).png

❂নাটকের কিছু গুরুত্ত্বপূর্ণ তথ্য:❂
নামপ্রেম ও ছলনার গল্প
পরিচালক পথিক সাধন
সম্পাদনাঅপূর্ণ রুবেল
অভিনয়ে (ইয়াশ রোহান) (রিয়া ঘোষ) (নিদ্রা দে নেহা) (সমু চৌধুরী) এবং আরও অনেকে।
দৈর্ঘ্য৫ ৪মিনিট
মুক্তির তারিখ২৬ আগস্ট ২৪
ধরনড্রামা
ভাষাবাংলা
দেশবাংলাদেশ
চরিত্রেঃ
  • ইয়াশ রোহান
  • রিয়া ঘোষ
কাহিনী সারসংক্ষেপ

Screenshot (94).png

নাটকের শুরুতে হ্যাসবেন্ড সকালের নাস্তা করছে আর ওয়াইফ হ্যাসবেন্ড এর লাঞ্চ গুছিয়ে দিচ্ছে।তার সাথে মেয়ের ভিডিও আছে সে যদি তার একাউন্ট এ তিনঘণ্টা এর মধ্যে টাকা না পাঠায় তাহলে সে তার হ্যাসবেন্ড এর ফেস ব্লার করে ভিডিও ভাইরাল করে দিবে।তারপর মেয়ে টি দিশা না পেয়ে তার একাউন্টে টাকা পাঠায়।
Screenshot (95).png

যাই হোক তারপর তার স্বামী সাথে ও ব্ল্যাকমেইল করে ভিডিও ছড়িয়ে দিবে বলে স্বামীর সেভিং একাউন্ট এর টাকা টান্সফার করে দিতে বলে, নায়ক ও উপায় অন্তর না পেয়ে টাকা দেয়।তারপর আবার এক্স এর কাছ থেকে গোল্ড এবং আইফোন চায়।এক্স বলে এত টাকা কোথা থেকে পাবে কিন্তু সে শুনতে নারাজ।

Screenshot (96).png

পরে এক্স তার বাবার কাছে থেকে তার বিয়ের জন্য জমানো দিতে বলে ফ্রেন্ডের অসুস্থ কথা বলে টাকা নিয়ে গোল্ড দেয় তারপর বলে তার কাছে আর কিছু না চায় কারন তার সব কিছু শেষ কিন্তু নায়িকা মানতে নারাজ, সে বলে আপাতত কিছু চায় না পরে লাগলে কিছু বলবে।যাই হোক পরে এক্স নায়কের সাথে দেখা করে বলে তার ওয়াইফের ব্ল্যাকমেইল এর কথা।

Screenshot (97).png

পরে রেগে যেয়ে নায়ক তার ওয়াইফের সাথে রাগারাগি করে পরে ওয়াইফ ও কথা কাটাকাটি করে এক পর্যায়ে ওয়াইফ অজ্ঞান হয়ে যায়।এই দিকে এক্স ও হাত কেটে ডাক্তার কাছে যায় নায়ক ও তার বউ কে নিয়ে হাসপাতালে যায়।চিকিৎসা করার পরে ডাক্তার জানায় তার বউ স্ট্রোক করে যার জন্য পা প্যারালাইডস হয়ে যায়।

Screenshot (99).png

সে হাঁটতে পারবে না তবে হয়তো যত্ন করলে কোন এক সময় ঠিক হতে পারে।অই হোক নায়ক বেশ যত্ন করে এবং এক্স কে জানায় তার বউ এর কথা।এক্স দেখতে আসে তার বউকে পরে বউ ক্ষমা চায় তার কর্মকাণ্ডের জন্য এবং তাদের দুইজনকে বিয়ে করে ফেলতে বলে কিন্তু এক্স রাজি হয় না সে ক্ষমা চায়।এই বলে নাটকটি শেষ হয়।

Screenshot (100).png

ব্যক্তিগত মতামত:


নাটক টা বেশ মজা লেগেছে । অনেক নাটক দেখে বুঝা যায় শেষ দিয়ে কি হবে না হবে তবে এই নাটক দেখে বুঝার উপায় নাই কখন কি ঘটবে।তবে এটা থেকে তেমন শিক্ষার নেই তবে ব্ল্যাকমেইল করা উচিত না, প্রত্যেক মানুষ তার কৃতকর্মের ফল পায় হয় একটু আগে না হয় একটু পর।
ব্যক্তিগত রেটিং:

৮/১০

নাটকের লিংক

এতক্ষন সাথেই থাকার জন্য ধন্যবাদ

device Galaxy A13
LocationDhaka
Photograpy screenshort

আমার পরিচয়


আমি রাহিমা খাতুন নেভি। আমি সিভিল ইঞ্জিনিয়ারিং এর উপর B.S .C করেছি। আমার ভালো লাগে নতুন নতুন জিনিস দেখতে এবং শিখতে।আমার বাংলা ব্লগের সাথে সকল নিয়ম কানুন মেনে থাকতে চাই।


Sort:  
 yesterday 

আপনি তো দেখছি আজকে আমার খুবই পছন্দের নায়ক নায়িকার নাটকের রিভিউ নিয়ে হাজির হয়েছেন। এই নায়ক এবং নায়িকা আমার অনেক বেশি পছন্দের। তাদের বেশিরভাগ নাটকই আমার দেখা হয়েছিল। তবে এখন আর ব্যস্ততার জন্য তাদের নাটক খুব একটা দেখা হয় না। কিন্তু আজকে আপনি এত সুন্দর করে তাদের এত সুন্দর একটা নাটকের রিভিউ শেয়ার করেছেন দেখে আমার কাছে অসম্ভব ভালো লেগেছে পড়তে। পুরো কাহিনীটাকে খুব সুন্দর করে গুছিয়ে উপস্থাপন করেছেন।

 yesterday 

এই নাটক থেকে একটি শিক্ষা পাওয়া যায় সেটা হচ্ছে নিজের পার্সোনাল গোপন কথাগুলো কারো সাথেই শেয়ার করতে নেই। কারণ আপনার দুর্বলতার অপব্যবহার যে কেউ করতে পারে সেটা আপনার যত আপন লোক হোক না কেন।

 17 hours ago 

আপু আপনি সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করছেন। আমি কিছু দিন আগেই এই নাটকটি দেখছি।নাটক টি আমার কাছে খুবই ভালো লেগেছে। যাইহোক আপনার পোস্টের মাধ্যমে আবার সেই নাটকের রিভিউ পড়া হলো।আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু।

 10 hours ago 

এই নাটকটির কিছু সিন আমি দেখেছিলাম। তবে সম্পূর্ণ নাটক দেখা হয়নি। আপু আপনি অনেক সুন্দর করে রিভিউ শেয়ার করেছেন। পড়ে অনেক ভালো লেগেছে। সময় পেলে নাটকটি দেখব।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61039.43
ETH 2460.28
USDT 1.00
SBD 2.66