ডিম দিয়ে চিচিঙ্গা ভাজি।

in আমার বাংলা ব্লগlast year

আমি @rahimakhatun
from Bangladesh

২১ ই জুন ২০২৩ খৃস্টাব্দ ।

আজ রোজ বুধবার

মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী সদস্যগনকে আমার সালাম এবং আদাব। সবাই কেমন আছেন ? আশা করি, সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ



প্রস্তুত প্রণালীর ছবি

GridArt_20230621_132657720.jpg

cooked by @rahimakhatun

Device- Galaxy -A13


প্রস্তুত প্রণালীর ছবি দেওয়া হলো।
--------------------------------------------
আমি আজ নতুন একটি রেসিপি নিয়ে হাজির হয়েছি। আমি আপনাদেরকে তৈরি করে দেখাবো চিচিঙ্গা দিয়ে ডিমের রেসিপি। আসলে আমার কাছে চিচিঙ্গা দিয়ে ডিম দিয়ে ভাজি বেশ ভালো লাগে। তবে মাঝে মাঝে মাছ দিয়ে খেতে বেশ ভালোই লাগে। আজ আমি আপনাদেরকে রেসিপিটি তৈরী করে দেখাবো। আশা করি আপনাদের ভালো লাগবে।

received_578304084476816.jpeg

কিডনির কর্মক্ষমতা বৃদ্বিতে সাহায্য করে। ব্লাড প্রেসার নিয়ন্তন করে। ত্বকের সৌন্দর্য বারে।

প্রয়োজনীয় উপকরণ

received_233343406141985.jpeg


উপকরন পরিমান
ডিম প্রয়োজন মত
চিচিঙ্গা প্রয়োজন মত
তেল ২ টেবিল
লবন সামান্য
হলুদ গুঁড়া ১ চা চামচ
পেঁয়াজ ৩টি
কাঁচামরিচ ২/৩ টি
প্রস্তুত প্রণালী

♻♻♻১ম ধাপ ♻♻♻

received_650811930244392.jpeg
প্রথমে তেল গরম করে পেঁয়াজ দিয়ে দিব।


♻♻♻২য় ধাপ ♻♻♻

received_805912247784581.jpeg

চিচিঙ্গা গুলো দিয়ে দিব।


♻♻♻৩ য় ধাপ ♻♻♻

received_297170882660151.jpeg

উল্টিয়ে পাল্টিয়ে নিব।


♻♻♻৪র্থ ধাপ ♻♻♻

received_3195061257458245.jpeg

লবন দিয়ে কষিয়ে নিব ।


♻♻♻৫ম ধাপ ♻♻♻

received_918317525904283.jpeg

ডিমগুলো ভেঙে দিয়ে দিব।

৭ম ধাপ

received_990858372333544.jpeg

ডিমগুলো মিশিয়ে নিব।

৮ম ধাপ

received_1170757103744702.jpeg

উল্টো পাল্টে নিয়েছি।

৯ম ধাপ

received_578304084476816.jpeg

প্রয়োজন মত লবন চেটে দেখে উঠিয়ে নিব।

আপনারা বাসায় একদিন রান্না করে খেয়ে দেখবেন।আশা করি ভালো লাগবে।আজ এই আব্দি, আবার আসবো অন্য কোনো ব্লগ নিয়ে ভালো থাকবেন ,সুস্থ থাকবেন এই প্রত্যাশায় শেষ করছি।

devicesamsung SM-A217F
LocationDhaka
photograpy recipe

Sort:  
 last year 

ভাজি জাতীয় খাবার গরম ভাত অথবা রুটি পরোটা দিয়ে খেতে আমার খুবই ভালো লাগে।
চিচিঙ্গা এবং ডিম দিয়ে মজাদার একটি রেসিপি প্রস্তুত করেছেন দেখেই বোঝা যাচ্ছে খেতে খুব মজা হবে।।

 last year 

চিচিঙ্গা রান্না করার থেকে ডিম দিয়ে এভাবে ভাজি খেতে আমার কাছে খুব ভালো লাগে। এ ধরনের ভাজি গরম গরম ভাতের সাথে বা রুটির সাথে খেতে মজা লাগে। শুরু থেকে শেষ পর্যন্ত রেসিপিটি তৈরি প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে আমাদের মাঝে দেখিয়েছেন। সুস্বাদু রেসিপি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

ডিম দিয়ে চিচিঙ্গা ভাজি করলে খেতে দারুণ লাগে। এই রেসিপিটা আমি প্রায়ই বাসায় খেয়ে থাকি। আপনার রেসিপির কালারটা দেখে খুব সুস্বাদু মনে হচ্ছে। খেতেও মনে হচ্ছে খুব টেস্টি হয়েছে। সত্যি বলতে গরম গরম রুটি কিংবা ভাতের সাথে এই রেসিপিটা খেতে খুব ইয়াম্মি লাগবে। রেসিপির উপস্থাপনা এবং পরিবেশনাও চমৎকার হয়েছে। ধাপে ধাপে এতো মজাদার একটি রেসিপি শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

আপু আমি কিন্তু এই ছবিটি প্রায় বাসায় করে থাকি। বেশ সুস্বাদু হয়। তবে আপনার রান্না দেখে মনে হচ্ছে আপনার মত এত সুস্বাদু হয় না। বেশ সুন্দর করে ধাপে ধাপে আপনি রান্নাটি শেষ করেছেন। আপনার রেসিপির কালার টি দেখে বুঝা যাচ্ছে খেতে বেশ সুস্বাদু হয়েছিল।

 last year 

এই সিজনে চিচিঙ্গা ভাজি খেতে অনেক ভালো লাগে যদি ডিম দিয়ে ভাজা হয় তাহলে তো আর কোন কথাই নেই। গরম ভাতের সাথে খেতে বেশ ভালোই লাগে। চিচিঙ্গা ভাজি আমার বেশ ভালো লাগে আপনি দারুন ভাবে তৈরি করলেন ডিম দিয়ে খেতে অনেক ভালো লাগবে।

 last year 

আমি এর আগে আলু দিয়ে ডিম ভাজি খেয়েছি। কিন্তু ডিম দিয়ে চিচিঙ্গা ভাজি কখনো খাওয়া হয় নি। দেখে মনে হচ্ছে রান্নাটা অনেক মজার হয়েছে।রান্নার সকল ধাপ গুলো আপনি খুব ভালো করে তুলে ধরেছেন আমাদের মাঝে। ধন্যবাদ আপু ইউনিক এই রেসিপি শেয়ার করার জন্য।

 last year 

ডিম দিয়ে চিচিঙ্গা ভাজি খেতে আমার কাছে খুবই ভালো লাগে। কিন্তু কেন যেন আমার এই রেসিপিটা রান্নার কথা মনে থাকে না। আপনার ডিম দিয়ে চিচিঙ্গা রান্না দেখে মনে পড়ল। একদিন রান্না করে খেতে হবে। দেখে মনে হচ্ছে যে রেসিপিটি অনেক সুস্বাদু হয়েছিল। ধন্যবাদ আপু এই রেসিপিটির কথা মনে করিয়ে দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56111.00
ETH 2371.27
USDT 1.00
SBD 2.31