আয়নার সৌন্দর্য বৃদ্ধি।

in আমার বাংলা ব্লগ7 months ago
১৬কার্তিক , ১৪৩০ বঙ্গাব্দ <p১ লা নভেম্বর ২০২৩ খৃস্টাব্দ ।

আজ রোজ বুধবার

মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী সদস্যগনকে আমার সালাম এবং আদাব। সবাই কেমন আছেন ? আশা করি, সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ



কয়েকটি ছবি একসাথে।

বেশ কিছুদিন আগে একটি আয়না কিনে আনা হয়েছিল সুপার শপ থেকে।কিনে আনার পর মনে মনে ভাবছিলাম কিভাবে আরো সুন্দর করা যায়,তাই মনে মনে সিদ্ধান্ত নিলাম এইটাকে রং করবো যেই ভাবা সেই কাজ।কিন্তু রং করতে যেয়ে দেখি রং খুঁজে পাচ্ছি না।আমার বোনের ছেলে ধরে বিদায় লুকিয়ে যে কোথা রেখেছি মনে পরছে না।সারা ঘর তন্ন তন্ন করে খুঁজার পর ও কোথাও পাচ্ছি না।মনে মনে হারানোর দোয়া পড়েছি পরে দেখি আলমারির এক কোনে রেখেছি।পাওয়ার পর চেয়ার টেবিলে বসে পরলাম আয়না আর রং নিয়ে।

পাশের ফ্ল্যাটে ভাড়াটিয়া আমার আয়না দেখে তারও ইচ্ছে হলো এমন একটা আয়না কিনে রং করবে আমার রং গুলো একটু দিতে। তারপর আর কি রাজি হলাম তার বায়নাতে।

এক নজরে দেখে নেই সবগুলা উপকরণ

উপকরণঃ
🔺 আয়না 🔺জল রং 🔺তুলি
প্রস্তুত প্রণালী


১ম ধাপ


লাল রং করে নিবো।

২য় ধাপ

ফুল গুলো রং করে নিব।

৩য় ধাপ


লাল রং হয়ে গিয়েছে।

৪ র্থ ধাপ

হলুদ রং করে নিচ্ছি।

৫ ম ধাপ

পাতাগুলো রং করে নিয়েছি।

আশা করি আপনাদের সকলের ভালো লাগবে । আজ আর নয় ,আবার আসবো অন্য কোন দিন অন্য কোন পোস্ট নিয়ে ,সেই অব্দি সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন।এই প্রত্যাশা নিয়ে শেষ করছি।

এতক্ষন সাথেই থাকার জন্য ধন্যবাদ

device Galaxy A13
LocationDhaka
Photograpy design

Posted using SteemPro Mobile

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 69390.09
ETH 3783.14
USDT 1.00
SBD 3.83