নাটক রিভিউ। ( লাভ বাজ )

in আমার বাংলা ব্লগ8 months ago

২০
ই-ফেব্রুয়ারি ২০২৪ খৃস্টাব্দ

ই ফাল্গুন , ১৪২৯ বঙ্গাব্দ।


এখন ষড়ঋতুর বসন্তকাল ।

জ রোজ মঙ্গলবার

প্রতিদিনের মত নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি আজকে একটি নাটক রিভিউ আপনাদের সাথে শেয়ার করবো।

Screenshot (250).png

❂নাটকের কিছু গুরুত্ত্বপূর্ণ তথ্য:❂
নামলাভ বাজ
পরিচালক কাজল আরফিন ওমি
সম্পাদনাজুবায়ের আবির পায়েল
অভিনয়েপলাশ ,ইভানা ,সাফা কবির ,পাভেল এবং আরও অনেকে।
দৈর্ঘ্য৫৫ মিনিট
মুক্তির তারিখ১৪ফেব্রুয়ারি ২০২৪
ধরনড্রামা
ভাষাবাংলা
দেশবাংলাদেশ
চরিত্রেঃ
  • সাফা কবির -ইরা
  • ইভানা -ফারিয়া
  • পলাশ -সামি
  • পাভেল -রাব্বি
কাহিনী সারসংক্ষেপ

429112138_412032254681876_8152639135126136334_n.png

গল্পের শুরুতেই দুই বন্ধু গাড়ি ড্রাইভা করে আসছে।সামি আর রাব্বি।তারা যাচ্ছে তাদের বান্ধবী ইরার বিয়েতে।তারা চার ফ্রেন্ড। সামি, ইরা,রাব্বি আর ফারিয়া।সামি আর ফারিয়ার প্রেমের সম্পর্ক ছিলো কোন এক কারনে তাদের সম্পর্ক ফাটল ধরে আর তখন ই ফারিয়া দেশের বাহিরে চলে যায়।যাই হোক ইরার বিয়ে ঠিক হয় খুব বড়লোক একটা ছেলের সাথে।তার জন্য পুরো একটি রির্সোট ভাড়া নেয়।

429111580_903682787904820_4616552849974477791_n.png

যাই হোক ওরা কথা বলার একফাঁকে ফারিয়া আর তার কাজিন এন্টি নেয়।যা দেখে সবাই অবাক।কারন ফারিয়া যে দেশের বাহির থেকে ইরার বিয়ে অংশগ্রহন করবে তা বুঝতেই পারেনাই।

এর মাঝে রাব্বি এর একটা বিয়ে হয়েছিলো কিন্তু ডিভোর্স হয়ে গিয়েছে। একটু পর পর তার বউ কথা বলে আফসোস করে।আর ইরার হবু বর খালি কত টাকা খরচ করে তাই নিয়েই খালি গর্ব করে।একদিন ইরা মারুফকে হবু বরকে এই সব কথা না করে বলতে।এতে মারুফের মন খারাপ হয়ে যায় পরে ঠিক করে দেয় ইরা।


429111580_903682787904820_4616552849974477791_n.png

একদিন রাব্বি ড্রিংক করে সুইমিং পুলে লাফ দেয়।পরে ওকে উঠে আসতে বলে কিন্তু আসে না পরে ওরা চলে যায় তখন ও উঠে আসে।ফারিয়া কে দেখে সামি চলে যেতে চায় তখন ইরা আর মারুফ আটকায়।তখন সামি থেকে যায়।ফারিয়া আসে তা কাজিনের সাথে। ফারিয়া সামিকে দেখিয়ে দেখিয়ে ক্লোজ হয় এতে করে সামিরের বেশ কষ্ট হয়।


429102761_408204491867930_218364853373034650_n.png

একদিন ওরা সবাই মিলে মুভি দেখতে যায় মুভি দেখে সবাই বেশ ইমোশনাল হয়ে যায়।বিশেষ করে ফারিয়া আর সামি।ফারিয়ার কাজিনের সাথে খারাপ করতে চায় সামি কিন্তু কাজিন আরো বেশি সামিকে দেখে।


একদিন ইরা আর ফারিয়া একসাথে কথা বলে ঠিক তখন ইরা ফারিয়াকে জিজ্ঞেস করতে চায় তখন ফারিয়া সামি সম্পর্কে কোন কথা বলতে না করে।তখন ইরা বলে ফারিয়া তুই ভালো আসিস তো তখন বলে সে অনেক ভালো আছে।তারপর হঠাৎ গাড়ি করে এন্ট্রি নেয় সামিরের কাজিন।কিন্তু সামিরের কাজিনকে দেখে ফারিয়া বেশ জেলাস।

429107154_1052045025887760_2802618534837885027_n.png

তখন সামির কাজিনকে দেখে বেশ কষ্ট পায়।একদিন তারা জানতে পারে দুইজন দুইজনকে জেলাস করার জন্য কাজিনদেরকে নিয়ে আসে।তারপর সবাই মিলে ঠিক করে তাদের মিলমিশ করিয়ে দিবে।তারপর দুইজন দুইজনের ভুল বুজতে পেরে মিল হয়ে যায়।হঠাৎ একদিন ইরার এনগেজমেন্ট এর রিং হারিয়ে যায় এই নিয়ে ইরার অনেক কথা শুনতে হয় মারুফের কাছে।তখন ইরা সিদ্ধান্ত নেয় মারুফকে বিয়ে করবে না তখন মারুফ কষ্ট পায়।সব ফ্রেন্ডরা মিলে তাদের মিল মিশ করাতে চায় কিন্তু কিছুতেই রাজি হয় না।পরে যখন যে যার বাসায় চলে যেতে চায় তখন মারুফ এসে ইরাকে সরি বলে। পরে সব ঠিক হয়ে যায় এভাবে বিয়ে হয়ে যায়।তারপর নাটকটি শেষ হয়ে যায়।
429106578_1475700169647531_7050339111749572526_n.png

ব্যক্তিগত মতামত:


নাটকটি আমার কাছে বেশ ভালো লেগেছে। আসলে এমন নাটক দেখতে ভালো লাগে।আসলে জীবনে ফ্রেন্ডের ভূমিকা অপরিসীম।

ব্যক্তিগত রেটিং:

৯/১০

নাটকের লিংক

এতক্ষন সাথেই থাকার জন্য ধন্যবাদ

device Galaxy A13
LocationDhaka
Photograpy screenshort

আমার পরিচয়


আমি রাহিমা খাতুন নেভি। আমি সিভিল ইঞ্জিনিয়ারিং এর উপর B.S .C করেছি। আমার ভালো লাগে নতুন নতুন জিনিস দেখতে এবং শিখতে।আমার বাংলা ব্লগের সাথে সকল নিয়ম কানুন মেনে থাকতে চাই।


Sort:  
 8 months ago 

মাত্র এই নাটকটি দেখে পোস্টগুলো দেখা শুরু করে দিয়েছি। তার ভিতরে দেখতে পেলাম আপনি রিভিউ করেছেন। আসলেই নাটকটি আমার খুবই ভালো লেগেছে। আসলে মনে মনের ভিতর ভালোবাসা ঠিকই থাকে। উপরে উপরে হয়তো বা তাকে আঘাত দেওয়ার জন্য আমরা হাসিখুশি থাকতে পারি। কিন্তু ভালোবাসার প্রিয় মানুষকে মনের ভিতর থেকে সবসময় ডাকে। এটা যেন এই নাটকের প্রধান আকর্ষণ ছিল। আর আসলে টাকার কাছে হেরে যায় ভালোবাসা। এই নাটকে লাস্টে সকলেই মিল হয়ে যায় এটাই ভালো লেগেছে।

Posted using SteemPro Mobile

 8 months ago 

অনেক সুন্দর একটা নাটকের রিভিউ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। যদিও নাটকটি আমি এখনো দেখিনি কিন্তু আপনার শেয়ার করার রিভিউ পড়ার মাধ্যমে নাটক দেখার আগ্রহ অনেক বৃদ্ধি পেয়ে গিয়েছে।

 8 months ago 

লাভ বাজ নাটকটি আমার কাছে এত বেশি ভালো লেগেছে আপনাকে বলে বোঝাতে পারবো না। এধরনের ভিন্ন রকম নাটক এর গল্প গুলো আমার কাছে একটু বেশি ভালো লাগে। কয়েকদিন আগে নাটকটি দেখেছিলাম। আজকে আপনার রিভিউ দেখে আরো বেশি ভালো লাগলো ধন্যবাদ আপনাকে আপু।

Posted using SteemPro Mobile

 8 months ago 

লাভ বাজ খুব সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করেছেন । নাটক টি আমার কাছে খুব ভালো লেগেছে। বেশ কয়েকদিন আগে নাটকটি দেখা হয়েছে। তবে আপনার পোষ্টের মাধ্যমে নাটকটি আবার দেখতে পেয়ে আমার কাছে বেশ ভালো লেগেছে। সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 8 months ago 

নাটকটি আমি গত কালকেই দেখেছিলাম এবং ভেবেছিলাম যে এই নাটকের রিভিউ শেয়ার করব৷ এখন দেখি আপনি এই নাটকের রিভিউ শেয়ার করেছেন৷ আপনার কাছ থেকে এই সুন্দর নাটকটির রিভিউ দেখতে পেরে খুব ভালো লাগলো। একইসাথে এই নাটকটি অনেক সুন্দর হয়েছে এবং এখানে যে নায়ক নায়িকা ছিল তারা সকলেই খুব সুন্দর সুন্দর কিছু মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছে৷ আপনিও এই নাটকের খুব সুন্দর ভাবে রিভিউ ফুটিয়ে তুলেছেন৷ অসংখ্য ধন্যবাদ৷

 8 months ago 

নাটকের রিভিউ যত পড়ি আমার কাছে ততই খুব ভালো লাগে। আপনি আজকে অনেক সুন্দর একটা নাটকের রিভিউ পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। এই নাটকটা দেখবো দেখবো বলে সময়ের কারণে এখনো পর্যন্ত আমার দেখা হয়নি। অনেক সময় তো আমি একটা নাটক এক সপ্তাহ ধরেই একটু একটু করে দেখে থাকি। বেশিরভাগই সময় পাই না, তাই আমি ভাত খাওয়ার সময় নাটক দেখার চেষ্টা করি। এই নাটকটার পুরো কাহিনী আমার কাছে অসম্ভব ভালো লেগেছে রিভিউর মাধ্যমে পড়তে।

 8 months ago 

সুন্দর সুন্দর নাটকগুলোর রিভিউ পোস্ট পড়তে আমি অনেক পছন্দ করি। এই নাটকটার অর্ধেক অংশ আমি কয়েকদিন আগে দেখেছিলাম। কিন্তু বাকি অর্ধেক অংশ দেখা হয়নি এখনো। আসলে এই নাটকটা দেখার সময় হঠাৎ করে একটা কাজ করেছিলাম, তারপর ব্যস্ততার কারণে আর দেখা হয়নি। তবে না দেখলে কি হয়েছে, পরবর্তী অংশটা আপনার রিভিউর মাধ্যমে ভালোভাবেই পড়তে পেরেছি।

 8 months ago 

নাটক দেখতে আমার ভীষণ ভালো লাগে। এই নাটকটি সামনে এসেছিল ভেবেছিলাম দেখবো।আপনি দেখে নিয়ে নাটকটির চমৎকার রিভিউ করলেন।রিভিউ পড়ে নাটকটি দেখার আরো আগ্রহ বেড়ে গেলো আপু।সময় সুযোগ পেলে দেখবো আশাকরি।ধন্যবাদ আপনাকে সুন্দর একটি নাটকের রিভিউ পোস্ট শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67773.53
ETH 2617.28
USDT 1.00
SBD 2.71