Steemit এ প্রথম দিন



স্টিমিট এ প্রথম দিন:

প্রথমে Steemit -এ সাইন আপ প্রক্রিয়া সম্পন্ন করার পর, আমি আমার প্রোফাইল সেটআপ করলাম। প্রোফাইল ফটো, বায়ো এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্য পূরণ করার পর, আমি প্রথম পোস্টটি লিখতে শুরু করলাম এবং সেটি পোস্ট করলাম।


প্রথম পোস্ট:

স্টিমিট-এ প্রথম পোস্টটি লেখা ছিল একটি চ্যালেঞ্জিং এবং উত্তেজনাপূর্ণ অভিজ্ঞতা। পোস্টটি  লেখা শেষ করার পর, আমি সেটি প্রকাশ করলাম এবং অপেক্ষা করছি আপনাদের সাহায্যের ও প্রতিক্রিয়ার জন্য।

   

Steemit-এ ক্রিপ্টোকারেন্সি উপার্জন:

Steemit-এর আরেকটি আকর্ষণীয় দিক হলো এখানে পোস্ট করে ক্রিপ্টোকারেন্সি উপার্জন করা যায়।আমাকে এ বিষয়ে সাহায্য করলে আমি খুবই উপকৃত হবো ।


প্রতিক্রিয়া এবং সাড়া:

সবাই আমাকে সাপোর্ট করলে অনেক উপকৃত হতাম । এবং নতুন কিছু করতে উৎসাহিত হবো এ বিষয়ে আমাকে সাহায্য করুন । 


শিক্ষণীয় অভিজ্ঞতা:

স্টিমিট-এ যোগদান করার মাধ্যমে আমি ক্রিপ্টোকারেন্সি সম্পর্কে অনেক কিছু শিখতে পারলাম। এছাড়াও, লেখার দক্ষতা বৃদ্ধি এবং নতুন মানুষের সাথে সংযোগ স্থাপন করার সুযোগ পেলাম।


শেষ কথা:

স্টিমিট-এ আমার প্রথম দিনের অভিজ্ঞতা ছিল অনুপ্রেরণাদায়ক। আমাকে সবাই সাহায্য করুন এবং আপনাদের কিভাবে সাহায্য করতে পারি কমেন্ট এ জানান। 




Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 53955.17
ETH 2265.61
USDT 1.00
SBD 2.34