হঠাৎ একদিন পদ্মার পানিতে গোসল:(Suddenly one day he took a bath in the water of Padma)||10% beneficiaries @shy-fox. ||♥

আজ - ১২ ভাদ্র | ১৪২৮ বঙ্গাব্দ | শুক্রবার| শরৎকাল |



আসসালামু আলাইকুম,আমি রফিকুল ইসলাম , আমার ইউজার নাম @rafi4444। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।

আজ আমি আপনাদের মাঝে হঠাৎ পদ্মার পানিতে গোসল করা সম্পর্কে উপস্থাপন করবো।
আমার বন্ধুরা এবং আমি সবাই বাজারে এক সাথে আড্ডায় মেতে উঠেছি এবং তারপর আমরা পান্না ভাইয়ের দোকানে কেরাম বোর্ড খেলতে শুরু করি।দুই গেমস্ কেরাম মাত্র খেলা হইছে এর মধ্যে হঠাৎ আমাদের ভিতর থেকে রাফি বলে উঠে বাহাদুরপুর আবু হেনা পার্ক এর নদীতে গোসল করতে হবে।যেই কথা সেই কাজ কেরাম খেলে শেষ করে রওনা দিলাম নদীর উদ্দেশ্যে।সেই কুষ্টিয়া জেলা থেকে রাজবাড়ী জেলায় ৫০০টাকার মোটরসাইকেলে তেল ভরে ৫টা বাইক এবং আমরা ১০ জন যাত্রা শুরু করলাম।দীর্ঘ সময় পর আমরা সেই কাঙ্ক্ষিত জায়গাই পৌছায়।



20210826_234205.jpg


নদীতে জাম্প
Device : Realme 7
What's 3 Word Location :https://w3w.co/thumps.post.creased

  • তো চলুন শুরু করা যাক


20210826_234335.jpg



20210826_234223.jpg


নদীর পানিতে গোসল
Device : Realme 7
What's 3 Word Location :https://w3w.co/thumps.post.creased

যখন আমরা নদীর পারে চলে আসলাম তখন আমরা সবাই নদীতে নামার জন‍্য সবাই প্রস্তুতি নিচ্ছে। নদীতে গোসল করার মজাটাই আলাদা কখনও নদীর পানিতে গোসল করেনি এই প্রথম। নদীর পানির যখন জোয়ার ফেরে তখন নদীর পারে গেলে মনে হয় নিজকে আর ধরে রাখতে পারি না।এখন নদীতে ভরপুর পানি এই সময়ে মনে হয় সর্বক্ষন নেমেই থাকি।তবে এ পানি দেখে নিজেকে কন্টোল করতে হবে কারন বেশি সময় ধরে গোসল করলে ঠান্ডা ও জ্বর আসার ঝুকিটা থাকে বেশি।



20210826_234145.jpg



20210826_234114.jpg


নদীতে জাম্প
Device : Realme 7
What's 3 Word Location :https://w3w.co/thumps.post.creased

নদীতে গোসল করব আর নদীর পানিতে জাম্প দিবো নাহ্ এটা কি হয়।নৌকা থেকে দৌড়ে লোং জাম্প দেওয়ার মজাটাই আলাদা। নদীর স্পর্শ পেলে মনে হয় সেই ১০ বছরে চলে এসেছি।কিছুই করার নাই আমার মন লোভ সামলাতে না পারলে আমার করার কিছুই নেই।নদীর পানি চম্বুকের মতো আমাকে খুব টানে আর আমি তারকাটার(লোহা)মতো তার ভিতরে মিশে যাই।



20210827_093805.jpg



20210826_233842.jpg


নদীতে ফুটবল খেলা
Device : Realme 7
What's 3 Word Location :https://w3w.co/thumps.post.creased

ফুটবল খেলা বিশ্বের সর্বোচ্চ উচ্চতার শেখরে।পৃথিবীতে এমন কোনো মানুষ খুজে পাওয়া জাবে না যে ফুটবল তার অপছন্দ।প্রত‍্যেকটা মানুষ ফুটবল প্রেমি ফুটবলকে ও ফুটবল খেলা এবং খেলতে ভালবাসে। নদীর মধ্যে হাত দিয়ে ফুটবল খেলতে খুব ভালো লাগে তার পরও ফেন্ডরা সবাই একসাথে কোন কিছু করা বা খেলাটার অনূভুতিটাই আলাদা।



20210826_233859.jpg



20210826_233953.jpg



20210826_234011.jpg


রেষ্ট এবং খাবার
Device : Realme 7
What's 3 Word Location :https://w3w.co/thumps.post.creased

নদীর পানিতে অনেকক্ষন যাবত গোসল করলে যা হয় আর কী।সবাই খুব ক্লান্ত অনুভব করছে।সবাই যখন ক্লান্ত শান্ত মন নিয়ে বসে আছে তখন কেউ একজন হাতে চকো ফ্রান বিস্কুটটি হাতে ধরিয়ে দেয়।সঙ্গে সঙ্গে সবাই তরিঘরি করে খাওয়া শুরু করে দেয়।আবার আমরা নদীতে গোসল করা জন‍্য প্রস্তুতি নেই এবং নদীতে নামতে শুরু করি একেএকে।



20210826_234305.jpg



20210826_234353.jpg


নদীতে নৌকা চালানো
Device : Realme 7
What's 3 Word Location :https://w3w.co/thumps.post.creased

শেষ বারের মতো আমরা নদীতে গোসল করতে নামি এবং আমাদের মধ্যে থেকে দুইজনে ছোট্ট ডিঙি নৌকা চালায়। নদীতে সব মজাদার বিষয়ের মধ্যে নৌকা চালানোর মজাটা খুব সাচ্ছন্দবোধ করেছি।

  • এই ছিলো আমাদের নদীতে গোসল করা এবং অনুভূতি

স্পেশালি ধন্যবাদ জানাতে চাই.

সুন্দর একটি কমিউনিটি তৈরি করার জন্য @rme দাদাকে এবং তার সাথে সুন্দর একটি দাতা হিসেবে @shy-fox কে তৈরি করার জন্য। তারপরেও আন্তরিকভাবে শুভেচ্ছা জানাতে চাই @amarbanglablog @photoman @blacks @royalmacro এবং সকল মডারেটর এডমিন এবং অ্যাক্টিভ মেম্বারদের কে।।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

আহারে জীবন। পুরো আমার শৈশব কে যেন তুলে ধরেছেন। শুভেচ্ছা রইল আপনার জন্য।

সত্যিই ভাই,ভাল মন্তব্য করার জন‍্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার উপস্থাপনা খুবই সুন্দর হয়েছে। ঠিকই বলেছেন নদীতে গোসল করার মজাই আলাদা খুবই ভালো লাগে আমার। শুভ কামনা আপনার জন্য

ধন‍্যবাদ আপনাকে আপনার মন্তব্য করার জন‍্য

 3 years ago 

ভাই চমৎকার মুহূর্ত গুলি ক্যামেরা বন্দি হয়েছে। এক একথায় আপনার পোস্ট টি অনবদ্য। খুবই আনন্দঘন উপভোগ্য মুহুর্ত দেখেও চোখ জুড়িয়ে গেলো। আমার বড্ড ইচ্ছা আছে পদ্মা নদী দেখা। নদীর তীরে খানিক সময় কাটানো। জানি না কবে হবে। অনেক শুভেচ্ছা ভাই।

আপনি চলে আসেন দাদা,আর আপনার মতামত শেয়ার করার জন‍্য ধন্যবাদ আপনাকে

 3 years ago 

নদীতে লাফ দেওয়ার দৃশ্যগুলো অনেক সুন্দর।

ধন‍্যবাদ আপনাকে আপনার মন্তব্য শেয়ার করার জন‍্য

 3 years ago 

আপনার লাফালাফি দেখে মনে হচ্ছে এখনই গিয়ে আপনার সাথে লাফাতে শুরু করে আসলে ছোটবেলায় এত এত লাফালাফি করেছিলে সেই দিনগুলোর কথা মনে পড়ে যাচ্ছে। অনেক আনন্দ করলেন এবং দেখে খুব ভালো লাগলো

ধন‍্যবাদ আপনাকে আপনার জীবনের সৃতিগুলো শেয়ার করার জন‍্য আরো ধন‍্যবাদ জানাতে চাই ভালো মন্তব্য করার জন‍্য

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.034
BTC 66077.75
ETH 3167.77
USDT 1.00
SBD 4.01