রেসিপি : || 😋😋কোকোলা এগ এন্ড চিকেন নুডলস্ রান্না রেসিপি😋😋 || ১০% লাজুক খ‍্যাঁকের জন‍্য বরাদ্দ।

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@rafi4444 বাংলাদেশের নাগরিক।

আজ - ২৩ মাঘ | ১৪২৮ বঙ্গাব্দ | মঙ্গলবার | শীতকাল |


আমি রফিকুল ইসলাম,আমার ইউজার নাম @rafi4444।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।


আজ আমি আপনাদের মাঝে 😋😋কোকোলা এগ এন্ড চিকেন নুডলস্ রান্না রেসিপি😋😋 সম্পর্কে উপস্থাপনা করবো। আশা করি আপনাদের ভালো লাগবে। আমার এই পোস্টের ১০% বেনিফিশিয়ার @shy-fox এর জন‍্য।


IMG_20220208_232217.jpg


😋😋আহ্ কোকোলা নুডলস্😋😋।
Device : Redmi 10 prime.

নুডলস আমাদের বলতে গেলে সবারই অনেক পছন্দের একটি খাবার। কেননা খুব সহজেই স্বল্প মূল্যেই কিনতে এবং রান্না করে খাওয়া যায়। আমরা বিভিন্ন ধরনের নুডলস রান্না দেখে এবং খেয়ে থাকি এবং রান্নার ধাঁপগুলো প্রায় সেইম হয়ে থাকে। তাই আজ আমি একটু ভিন্ন ভাবে রান্না করার ট্রাই করলাম। এবারের নুডলস রান্নাটা সচারচর যে ভাবে রান্না করা হয় আমি সে রকম রান্না করিনি। একটু অন‍্য ভাবে চেষ্টা করলাম। এক কথায় ঘুড়িয়ে পেচিয়ে রান্নার পদ্ধতিটা একই আসে। যেমন: কড়াই পাত্রের উপর ডিম তেলে ভাজি করে ঐ ডিম ভাঁজির উপরি গরম পানি দিয়ে ধৌত করা নুডলস ছেড়ে দেওয়া হয়। তো আমি করেছি ডিম এক্সট্রা ভাবে ভেঁজে নিয়ে ভাঁজি ডিম টুকরো টুকরো করে কড়াই পাত্রে থাকা নুডলসের উপরে ছেড়ে দিয়েছি। তো চলুন আর কথা না বাড়াই রান্নার পদ্ধতিটা শেয়ার করা যাক......

চলুন শুরু করা যাক

প্রয়োজনীয় উপকরন

  • কোকোলা এগ এন্ড চিকেন নুডলস্
  • ডিম
  • সয়াবিন তেল
  • পেঁয়াজ
  • মরিচ

কাজের ধারা


IMG_20220208_231827.jpg

IMG_20220208_231801.jpg

IMG_20220208_231814.jpg

ধাপ-০১ঃ প্রথমে সকল প্রয়োজনীয় জিনিস গুলো সংগ্রহ করতে হবে এবং পেঁয়াজ,মরিচ প্রয়োজন মতো কেটে একটি পরিস্কার পাত্রে রাখতে হবে। তারপর...

IMG_20220208_231840.jpg

IMG_20220208_231856.jpg

ধাপ-০২ঃ এবার একটি কড়াই পাত্রের উপর পানি দিয়ে চুলার আর্চ বাড়িয়ে পানিটাকে গরম করে নিতে হবে। গরম পানি থেকে ভাব উঠলে তখন প‍্যাকেটের নুডলস গুলো একে একে কড়াই পাত্রের উপর ছেড়ে দিতে হবে। তারপর...

IMG_20220208_231911.jpg

IMG_20220208_231926.jpg

ধাপ-০৩ঃ এবার নুডলসটাকে একটি চামচ দিয়ে হালকা করে নাড়িয়ে দিতে হবে ভালো ভাবে সেদ্ধ হওয়ার জন‍্য। এভাবেই চুলার আর্চ একটু বাড়িয়ে ০৫-১০ মিনিট রাখার পর একটি ছাঁকনির উপরে ঠেলে দিতে হবে। তারপর...

IMG_20220208_232025.jpg

IMG_20220208_232039.jpg

ধাপ-০৪ঃ এবার কড়াই পাত্রের উপরে একটু তেল ঠেলে দিয়ে প্রয়োজন মতো ডিম ভেঁজে নিয়েছি। তারপর...

IMG_20220208_231940.jpg

IMG_20220208_231956.jpg

IMG_20220208_232011.jpg

ধাপ-০৫ঃ আবারো কড়াই পাত্রে একটু তেল দিয়ে পেঁয়াজ,মরিচ ছেড়ে দিতে হবে এবং তা ভালো ভাবে নেড়ে পুড়া পুড়া করে নিতে হবে। তারপর...

IMG_20220208_232053.jpg

IMG_20220208_232108.jpg

IMG_20220208_232131.jpg

ধাপ-০৬ঃ পুড়িয়ে নেওয়া পেঁয়াজ এবং মরিচের মধ্যেই গরম পানিতে ধৌত করা নুডলস্ কড়াই পাত্রের উপর ঠেলে দিতে হবে এবং ০১-০২ মিনিট নাড়িয়ে দেওয়ার পর তেলে ভেঁজে নেওয়া ডিম টুকরো টুকরো করে ছেড়ে দিতে হবে। এভাবেই ০৫-০৭ মিনিট চামচ দিয়ে নাড়িয়ে দিতে হবে।

IMG_20220208_232146.jpg

শেষধাপঃ এভাবেই তৈরি হয়ে গেলো সেই আমাদের কাঙ্ক্ষিত মজাদার কোকোলা এগ এন্ড চিকেন নুডলস্ রান্না রেসিপি।

ধন্যবাদ সবাইকে

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Amar_Bangla_Blog_logo.jpg

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

আমি ফাস্টফুড খেতে অনেক ভালোবাসি আর সেটা নুডুলস যদি হয় তাহলে তো আর কোন কথাই নেই। নুডুলস এর রেসিপি টা অনেক লোভনীয় লাগছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা এবং ভালোবাসা রইলো।

ধন্যবাদ

 2 years ago 

কোকোলা এগ এন্ড চিকেন নুডলস্ রান্না রেসিপি দেখে তো লোভ সামলাতে পারলাম না খেতে ইচ্ছা করছে ভাই অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন দেখে অনেক ভালো লাগলো এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো

গঠনমূলক মন্তব্য করার জন‍্য ধন্যবাদ

 2 years ago 

সকলের পছন্দের একটি রেসিপি নিয়ে হাজির হয়েছেন আপনি ভাই। খুবই সুন্দর করে নুডুলস রান্নার রেসিপি আপনি উপস্থাপন করেছেন আমাদের মাঝে। এত সুন্দর করে রেসিপিটি শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

ধন্যবাদ প্রশংসার মাধ্যমে উৎসাহ দেওয়ার জন‍্য

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

কোকোলা এগ এন্ড চিকেন নুডলস্ রান্না রেসিপিটি এক কথায় অসাধারণ হয়েছে। আমার কাছে বেশ ভালো লেগেছে। এই টাইপের রেসিপি নাস্তা হিসেবে আমার কাছে বেশি ভালো লাগে। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

জ্বী ভাইয়া খেতে খুব সুস্বাদু লাগে

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনার যত্নসহকারে তৈরি করা কোকোলা এগ এন্ড চিকেন নুডলস্ রান্না রেসিপি টা বেশ সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। যা দেখে খুবই ভালো লাগলো আমার। আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

ধন্যবাদ

 2 years ago 

কোকোলা এগ এন্ড চিকেন নুডলস্ রান্না রেসিপি দেখেই লোভ লেগে গেলো ভাইয়া। অনেক মজাদার একটি নুডুলস রেসিপি তৈরি করেছেন। নুডুলস আমি খুবই পছন্দ করি। আপনার উপস্থাপনা অনেক সুন্দর ছিল। মজাদার রেসিপি শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইল আপনার জন্য।

আমার ও খুব পছন্দের একটি রেসিপি নুডলস তাই আমি সময় পেলেই খেয়ে থাকি

 2 years ago 

নুডুলস আমারও অনেক পছন্দ আরে কোকোলা নুডুলসটা আমার কাছে অনেক ভালো লাগে। এভাবে করে সবজি চিকেন দিয়ে রান্না করলে খুবই মজা হয় এই খাবারটি খেতে। আপনার নুডুলস এর রংটা অসাধারণ হয়েছে দেখে মনে হচ্ছে বাটি ধরে নিয়ে এসে খেয়ে ফেলি ।খুব সুন্দর ভাবে আপনি নুডুলস রান্না করেছেন দেখলেই লোভ লাগছে।

নিয়ে যান আপু🤪

 2 years ago 

নুডুলস খেতে অনেক মজা লাগে । আপনার রান্নাটাও দেখে রান্নার প্রতি লোভ লাগলো । অনেক সুন্দরভাবে নুডুলস রান্নার রেসিপি সম্পন্ন করেছেন । তাছাড়া ধাপগুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন ।
আপনার জন্য শুভকামনা রইল

ধন্যবাদ

 2 years ago 

আপনার নুডুলস রান্নার রেসিপি টি খুবই লোভনীয় হয়েছে। নুডুলসগুলো দেখে মনে হচ্ছে এখনই একটু খেয়ে নেই ।এভাবে কোকোলা নুডুলস রান্না করলে আমার কাছেও বেশ ভালই লাগে ।দারুণভাবে রেধেছেন আপনি। প্রতিটি ধাপ চমৎকার ভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

অসংখ্য ধন্যবাদ আপু🥰🥰🥰

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 54852.52
ETH 2440.67
USDT 1.00
SBD 2.18