|| দীর্ঘপথ পারি দিয়ে 😋ভ‍্যানিলা প্রেস্টি কেক😋 খাওয়ার অনুভূতি || ১০% লাজুক খ‍্যাঁকের জন‍্য বরাদ্দ।

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@rafi4444 বাংলাদেশের নাগরিক।

আজ - ২২ ফাল্গুন | ১৪২৮ বঙ্গাব্দ | সোমবার | বসন্তকাল |


আমি রফিকুল ইসলাম,আমার ইউজার নাম @rafi4444।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।


আজ আমি আপনাদের মাঝে দীর্ঘপথ পারি দিয়ে ভ‍্যানিলা প্রেস্টি কেক খাওয়ার অনুভূতি সম্পর্কে উপস্থাপনা করবো। আশা করি আপনাদের ভালো লাগবে। আমার এই পোস্টের ১০% বেনিফিশিয়ার @shy-fox এর জন‍্য।


IMG_20220306_212557.jpg

চলুন শুরু করা



IMG_20220306_212114.jpg

IMG_20220306_212147.jpg


যাত্রাপথ।
Device : Redmi 10 prime.
What's 3 Word Location :https://w3w.co/grooms.insisted.harvest

ঘুরতে প্রিয় মানুষ কখনও এক জায়গাতেই স্থির থাকতে পারে না। আমি সময় সুযোগ পেলেই বাইক নিয়ে ঘুরতে বেরোই। পড়াশুনার কারনে বাসা থেকে ২৫ কিলোমিটার মতো দুরের শহরে থাকতে হয়। তো অনেক দিন হলো তেমন একটা ভ্রমন করা হয় না। তাই ব‍্যাগ গুছিয়ে বাসার উদ্দেশ্য রওনা দেই। পরদিন বিকেল বেলাতে আমার পরিচিত দোকানে বসে আছি হঠাৎ এক বড় ভাইয়া এসে বললো চা খেতে যেতে হবে।


IMG_20220306_211647.jpg


দোকানের সামনের দৃশ্যপট।
Device : Redmi 10 prime
What's 3 Word Location :https://w3w.co/raggedy.theatrics.assures

আমাদের একটি গ্রুপ আছে যেখানেই যাই সবাই একসঙ্গে যাওয়া হয় বড়ভাই, বন্ধু, ছোট ভাই, মামা সব বয়সের মানুষ আছে। তো ঐ দিন সবাই হাটাহাটি করতে গিয়েছিল একটু দুরে। তাই তাদেরকে না নিয়েই আমরা রওনা দেই চা খাওয়া উদ্দেশ্য। কিছুদুর যেতে না যেতেই বড় ভাইয়া বললো তার কিছু বন্ধু আছে তারাও নাকি যাবে আমাদের সঙ্গে। একটি বাজারে আমরা তাদের জন‍্য উপেক্ষা করি। তারা প্রায় ৫ মিনিট পরে এসে বললো একটু সমস্যার কারনে তোমাদের সাথে যেতে পারছি না। তখন একটু খারাপ ইই লাগছিলো। অনেক নাম করা "চা" টি আজ খেতে পারলাম নাহ😥।


IMG_20220306_211851.jpg

IMG_20220306_211926.jpg

IMG_20220306_211811.jpg


😋আহ্ ভ‍্যানিলা প্রেস্টি কেক এবং সবজি প‍্যাটিস😋
Device : Redmi 10 prime
What's 3 Word Location :https://w3w.co/raggedy.theatrics.assures

তখন ভাইয়া পিছন থেকে বলে উঠলো চলো কেক খেয়ে আসি। এই কথা শুনার সঙ্গে সঙ্গে গন্তব্য স্থলের উদ্দেশ্য বাইক নিয়ে এগিয়ে চললাম। কারন কেক আমার খুব পছন্দের একটি খাবার তাও আবার ভ‍্যানিলা কেক😋। নামটি শুনেই দ্রুত গতিতে বাইক চালানো শুরু করলাম। প্রায় ২৫ মিনিট বাইকে করে গন্তব্য স্থলে এসে পৌছালাম। বাইকটি পার্কিংয়ে রেখে ঢুকে গেলাম রাহাত বেকারি এন্ড কনফেকশনারীতে।


IMG_20220306_211940.jpg

IMG_20220306_212003.jpg


ভিতরের দৃশ্য।
Device : Redmi 10 prime
What's 3 Word Location :https://w3w.co/raggedy.theatrics.assures

খাবার টেবিলে বসার সাথে সাথেই খাবারের মেনু একটু বাড়িয়ে নিলাম। কেননা একটু রাত হয়ে গিয়েছে আবার ক্ষুধাও লেগে গিয়েছে। আমি শুনেছি তাদের বেকারিতে ভ‍্যানিলা কেকের পরেই নুডলস নাকি বিখ্যাত। নুডলস তো আমার ফাস্টফুডের মধ্যে সব থেকে প্রিয়। নাম শুনলেই খেতে ইচ্ছে করে। নুডলসের কথা বলতেই মামা বললো দুঃখিত শেষ হয়ে গিয়েছে।


IMG_20220306_211749.jpg

IMG_20220306_211711.jpg

IMG_20220306_212019.jpg


😋কেক😋
Device : Redmi 10 prime
What's 3 Word Location :https://w3w.co/raggedy.theatrics.assures

তখন ভ‍্যানিলা কেক এবং সবজি প‍্যাটিস অর্ডার করলাম। কিছুক্ষণের মধ্যেই মামা আমাদের খাবার টেবিলে রেখে দিলো। অতঃপর আমরা আমাদের অর্ডারকৃত খাবার খেয়ে বিল পরিশোধ করে বাসার উদ্দেশ্য রওনা হলাম। বাসাতে আসতে আসতে রাত প্রায় ১১ টা বেজে গিয়েছিল।

খাবার টি সম্পর্কে ব‍‍্যাক্তিগত মতামত


ভ‍্যানিলা কেকটি খেতে খুবই সুস্বাদু এবং টেষ্টি ছিলো। রেষ্টুরেন্টের পরিবেশটাও অনেক সুন্দর ছিলো। খাবারের দাম তেমন একটা বেশি না।দামে কম মানে ভালো "রাহাত বেকারি এন্ড কনফেকশনারীর ভ‍্যানিলা কেক"। কেউ চাইলে ট্রাই করতে পারেন কোন একদিন। স্থানটি হলো কুমারখালী বাজার সংলগ্ন।

  • তো এই ছিলো আমার আজকের দীর্ঘপথ পারি দিয়ে ভ‍্যানিলা কেক খাওয়ার অনুভূতি। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। ভুলত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন প্লিজ।

ধন্যবাদ সবাইকে

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Amar_Bangla_Blog_logo.jpg

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

ভ্যানিলা কেক আমারও ভীষণ পছন্দ। অনেক দূর গিয়ে ভ্যানিলা কেক খাওয়ার অনুভূতি পড়ে অনেক ভালো লাগলো। কেকের ফটোগ্রাফি টা ভীষণ সুন্দরভাবে তুলেছেন। তাছাড়া অনেক সুন্দর মুহূর্তটা উপভোগ করলেন দেখলাম। আমাদের মাঝে এরকম একটা বন্ধুর সাথে অনেক ধন্যবাদ।

গঠনমূলক মন্তব্য করার জন‍্য ধন্যবাদ।

 2 years ago 

কথায় আছে না শখের মূল্য ৮০ তোলা। ভালো কিছু ও প্রিয় কিছু খেতে হলে যত দূরেই হোক সেখানে যেতেই হবে এটা আমাদের ও নীতি ছিলো। ৪০ টাকার পেট্রোল খরচ করে মোটর সাইকেলে গিয়ে আমরা ৮ টাকার চা খেতাম।অনেক ধন্যবাদ আপনার প্রেস্টি কেক খাওয়ার অনুভূতি শেয়ার করার জন্য।

আপনাকেও ধন্যবাদ সুন্দর করে আপনার মতামত শেয়ার করার জন‍্য

 2 years ago 

আহা,সব গুলো পেস্ট্রি কেক কি দারুন দেখতে।আমি তো মনে হয় সবগুলো একসাথে খেতে পারবো।আমার পেস্ট্রি কেক খেতে খুব ভালো লাগে। আমি ও সুযোগ পেলে চলে যায় ঘুড়তে।ভালো ছিলো।শুভেচ্ছা রইল। ধন্যবাদ

ধন্যবাদ আপনাকে

 2 years ago 

কেক যদিও আমার খুব একটা পছন্দ নয় তবে ঘুরতে আপনার মত আমারও ভীষণ ভালো লাগে। ঘুরতে যাবার কথা শুনলে আর স্থির থাকতে পারিনা। যাক শেষ পর্যন্ত চা খাবার বদলে অন্তত কেক পেটিস খেতে পেরেছেন এটাই বা কম কিসের। শুভকামনা রইল

জ্বী ভাই কেক খেতে পেরেই নিজেকে ধন্য মনে করছি🤪 ধন্যবাদ আপনাকে পোস্টটি পরে সুন্দর মন্তব্য করার জন‍্য

 2 years ago 

ঘোরাঘুরি করার দৃশ্যগুলোর চেয়ে আমার কাছে কেকের ছবি গুলো বেশি আকর্ষণীয় লেগেছে। তবে একা একা খাওয়া ঠিক না আমাদেরকে দিয়ে খেতে পারতেন। আপনার কাটানো সুন্দর মুহুর্ত গুলো শেয়ার করার জন্য ধন্যবাদ।

ভালো লেগেছে জেনে আমার কাছেও ভালো লাগছে। ধন্যবাদ

 2 years ago 

আপনাকে স্বাগতম ভাইজান 💚

 2 years ago 

আসলেই এই কেকটি বেশ দারুন । আপনি অনেক পথ পাড়ি দিয়ে এসেছেন ভীষণ ভালো লাগলো। আপনার অনুভূতি আসলেই অনেক ভালো ছিল।চা টা খেতে পারলেন না খারাপ লাগলো 💔।ভিতরে ডেকোরেশন টাও ভালো লাগলো আমার। ভ্যানিলা পেস্টি কেক এবং আপনি সবজি প্যাটিস সত্যিই অসাধারণ ছিল। আপনার জন্য শুভকামনা রইল

গঠনমূলক মন্তব্যের জন‍্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

কেক সবারই খুব পছন্দের একটি খাবার স্বাভাবিকভাবে কেক আমারও খুব পছন্দের। ভ্যানিলা প্রেস্টি কেক আমার খুব পছন্দ অন্যান্য সব কেক পছন্দ কিন্তু সব থেকে বেশি ভ্যানিলা ফ্লেভার। আপনার পোস্টটি পরে বুঝতে পারলাম আপনি কেক খেতে গিয়ে অনেক মজা করেছেন। ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর অভিজ্ঞতা আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইলো আপনার জন্য।

জ্বী অনেক মজা করেছি। পোস্টটি পরে কমেন্ট করেছেন এ জন‍্য আপনাকে ধন্যবাদ

এই পেস্ট্রি কেক কখনো খাইনি ভাইয়া। দেখিয়ে তো জিভের ডগায় লোভ ধরিয়ে দিলেন ভাইয়া। তাছাড়া হুট করে এই খাওয়া-দাওয়া গুলো সব সময় অনেক ভালো হয়ে থাকে। ধন্যবাদ আপনাকে আপনার আনন্দময় মুহূর্ত গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার কাছে খুবই ভালো লাগলো আপনার ঘুরাঘুরির অনুভূতি ও কিছু কেক খাওয়ার মুহূর্তের গল্প। খুব সুন্দর মুহূর্ত পার করেছেন দেখছি যে টা আমিও পছন্দ করি ।এভাবে কোথাও গিয়ে খেতে আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

আপনাকেও ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন‍্য

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58613.96
ETH 3153.58
USDT 1.00
SBD 2.43