রেসিপি : || 😋😋কোকোলা এগ এন্ড চিকেন নুডলস্ রান্না রেসিপি😋😋 || ১০% লাজুক খ‍্যাঁকের জন‍্য বরাদ্দ।

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@rafi4444 বাংলাদেশের নাগরিক।

আজ - ২৬ ফাল্গুন | ১৪২৮ বঙ্গাব্দ | শুক্রবার | বসন্তকাল |


আমি রফিকুল ইসলাম,আমার ইউজার নাম @rafi4444।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।


আজ আমি আপনাদের মাঝে 😋😋কোকোলা এগ এন্ড চিকেন নুডলস্ রান্না রেসিপি😋😋 সম্পর্কে উপস্থাপনা করবো। আশা করি আপনাদের ভালো লাগবে। আমার এই পোস্টের ১০% বেনিফিশিয়ার @shy-fox এর জন‍্য।


IMG_20220311_135521.jpg


😋😋আহ্ কোকোলা নুডলস্😋😋।
Device : Redmi 10 prime.

নুডলস আমাদের বলতে গেলে সবারই অনেক পছন্দের একটি খাবার। কেননা খুব সহজেই স্বল্প মূল্যেই কিনতে এবং রান্না করে খাওয়া যায়। আমরা বিভিন্ন ধরনের নুডলস রান্না দেখে এবং খেয়ে থাকি এবং রান্নার ধাঁপগুলো প্রায় সেইম হয়ে থাকে। তাই আজ আমি একটু ভিন্ন ভাবে রান্না করার ট্রাই করলাম। এবারের নুডলস রান্নাটা সচারচর যে ভাবে রান্না করা হয় আমি সে রকম রান্না করিনি। একটু অন‍্য ভাবে চেষ্টা করলাম। এক কথায় ঘুড়িয়ে পেচিয়ে রান্নার পদ্ধতিটা একই আসে। যেমন: কড়াই পাত্রের উপর ডিম তেলে ভাজি করে ঐ ডিম ভাঁজির উপরি গরম পানি দিয়ে ধৌত করা নুডলস ছেড়ে দেওয়া হয়। তো আমি করেছি ডিম এক্সট্রা ভাবে ভেঁজে নিয়ে ভাঁজি ডিম টুকরো টুকরো করে কড়াই পাত্রে থাকা নুডলসের উপরে ছেড়ে দিয়েছি। তো চলুন আর কথা না বাড়াই রান্নার পদ্ধতিটা শেয়ার করা যাক......

চলুন শুরু করা যাক

প্রয়োজনীয় উপকরন

  • কোকোলা এগ এন্ড চিকেন নুডলস্
  • ডিম
  • সয়াবিন তেল
  • পেঁয়াজ
  • মরিচ

কাজের ধারা


IMG_20220311_141032.jpg

IMG_20220311_142010.jpg

IMG_20220311_141051.jpg

ধাপ-০১ঃ প্রথমে সকল প্রয়োজনীয় জিনিস গুলো সংগ্রহ করতে হবে এবং পেঁয়াজ,মরিচ প্রয়োজন মতো কেটে একটি পরিস্কার পাত্রে রাখতে হবে। তারপর...

IMG_20220311_142421.jpg

IMG_20220311_142504.jpg

ধাপ-০২ঃ এবার একটি কড়াই পাত্রের উপর পানি দিয়ে চুলার আর্চ বাড়িয়ে পানিটাকে গরম করে নিতে হবে। গরম পানি থেকে ভাব উঠলে তখন প‍্যাকেটের নুডলস গুলো একে একে কড়াই পাত্রের উপর ছেড়ে দিতে হবে। তারপর...

IMG_20220311_141016.jpg

IMG_20220311_141002.jpg

ধাপ-০৩ঃ এবার নুডলসটাকে একটি চামচ দিয়ে হালকা করে নাড়িয়ে দিতে হবে ভালো ভাবে সেদ্ধ হওয়ার জন‍্য। এভাবেই চুলার আর্চ একটু বাড়িয়ে ০৫-১০ মিনিট রাখার পর একটি ছাঁকনির উপরে ঠেলে দিতে হবে। তারপর...

IMG_20220311_140903.jpg

IMG_20220311_142707.jpg

ধাপ-০৪ঃ এবার কড়াই পাত্রের উপরে একটু তেল ঠেলে দিয়ে প্রয়োজন মতো ডিম ভেঁজে নিয়েছি। তারপর...

IMG_20220311_140929.jpg

IMG_20220311_140916.jpg

IMG_20220311_142651.jpg

ধাপ-০৫ঃ আবারো কড়াই পাত্রে একটু তেল দিয়ে পেঁয়াজ,মরিচ ছেড়ে দিতে হবে এবং তা ভালো ভাবে নেড়ে পুড়া পুড়া করে নিতে হবে। তারপর...

IMG_20220311_140837.jpg

IMG_20220311_140808.jpg

IMG_20220311_140755.jpg

ধাপ-০৬ঃ পুড়িয়ে নেওয়া পেঁয়াজ এবং মরিচের মধ্যেই গরম পানিতে ধৌত করা নুডলস্ কড়াই পাত্রের উপর ঠেলে দিতে হবে এবং ০১-০২ মিনিট নাড়িয়ে দেওয়ার পর তেলে ভেঁজে নেওয়া ডিম টুকরো টুকরো করে ছেড়ে দিতে হবে। এভাবেই ০৫-০৭ মিনিট চামচ দিয়ে নাড়িয়ে দিতে হবে।

IMG_20220311_140727.jpg

শেষধাপঃ এভাবেই তৈরি হয়ে গেলো সেই আমাদের কাঙ্ক্ষিত মজাদার কোকোলা এগ এন্ড চিকেন নুডলস্ রান্না রেসিপি।

ধন্যবাদ সবাইকে

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Y2TyqY1SUSMFB8YtmVQ.png

Amar_Bangla_Blog_logo.jpg

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

নুডুলস আমার খুবই প্রিয় একটি খাবার। যখন ইচ্ছা হয় নুডুলস রান্না করে খেতে শুরু করে দেয়। আপনি খুবই সুন্দর ভাবে আজকে এক নুডুলস রান্নার একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার নুডুলস রান্না করার এই রেসিপিটি দেখে মনে হচ্ছে এটি খেতে অনেক সুস্বাদু হয়েছিল। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এমন সুন্দর একটা রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

আমার মত নুডুলস আপনার প্রিয় খাদ্য জেনে অনেক খুশী হলাম ধন্যবাদ আপনার মন্তব্য শেয়ার করার জন্য শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

খুবই মজাদার একটি রেসিপি শেয়ার করেছেন। নুডুলস আমার খুবই প্রিয়। আর যদি এভাবে মজা করে রান্না করা হয় তাহলেতো খেতে আমার খুবই ভালো লাগে। আর অনেক সুস্বাদু হয়। আপনার নুডুলস রান্না টা খুবই লোভনীয় লাগছে খুবই ভালো ছিল রেসিপিটি ধন্যবাদ আপনাকে।

গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ শুভকামনা আপনার জন্য

 2 years ago 

নুডুলস রান্নার অনেক মজাদার এবং লোভনীয় একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই রেসিপিটি দেখেই বোঝা যাচ্ছে খুবই সুস্বাদু হয়েছিল সেই সাথে অনেক লোভনীয়। শুরু থেকে শেষ পর্যন্ত অনেক চমৎকার ভাবে ধাপে ধাপে আমাদের সকলের মাঝে রেসিপি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

জ্বী ভাইয়া খেতে অনেক সুস্বাদু হয়েছিল।ধন‍্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাই নুডুলস আমার অনেক পছন্দের একটি রেসিপি। বিকেলের নাস্তায় প্রায় সময় হয়েছে রেসিপি খাওয়া হয়। আপনি খুব সুন্দর হবে নুডুলস রেসিপি রান্না করে ধাপে ধাপে রান্নার পদ্ধতিগুলো আমাদের মাঝে উপস্থাপন করেছেন।শুভকামনা রইল আপনার জন্য।

সুগঠিত মন্তব্য কমেন্টের মাধ্যমে প্রকাশ করার জন্য ধন্যবাদ আপনাকে

 2 years ago 

মজাদার একটি নুডলস রান্নার রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে খুব ভালো লাগলো। নুডলস খাবারটা সবাই অনেক পছন্দ করে বিশেষ করে ছোট বাবুদের খাবারের তালিকায় এরকম মসলা ছাড়া নুডলস খুবই উপকারী। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ ভাইয়া মন্তব্যের জন্য

 2 years ago 

বাহ ভাই কি দেখালেন আপনার নুডলসগুলো তো দেখতে খুবই লোভনীয় লাগছে। আমারতো দেখেই খেতে ইচ্ছা করছে। দেখেই বোঝা যাচ্ছে খেতে খুবই মজাদার হয়েছে। রেসিপির ধাপগুলো আপনি খুবই সুন্দর এবং গোছালোভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

জি ভাইয়া নুডুলস খেতে খুবই মজা হয়েছিল ধন্যবাদ মন্তব্যের জন্য

 2 years ago 

আপনার আজকের কোকোলা নুডুলস এর রেসিপি দেখে খুবই লোভ লেগে গেলো। দেখে তো জিভে পানি চলে আসলো, খেতেও নিশ্চয়ই অনেক সুস্বাদু হয়েছে। বিকেলের নাস্তায় খুবই সুস্বাদু খাবার। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহ দেয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে

 2 years ago 

নুডুলস এর রেসিপি দেখে খুবই লোভনীয় লাগছে। আমি এই নুডুলস রান্না করলে এতটা সুন্দর হয় না। কিন্তু আমার কাছে অনেক ভালো লাগে নুডুলস খেতে।আপনার রেসিপি দেখে আর লোভ সামলাতে পারছিনা। আমরা সকাল বা বিকালের নাস্তা হিসেবে খেতে পারি। রেসিপির প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

নুডুলস বরাবর ই আমার খুব খুব পছন্দের একটি খাবার। অনেক ভালো লাগে নুডুলস খাইতে। রেসিপিটি অসাধারন হয়েছে আপু। খুব ভালো লেগেছে আমার কাছে। খুব সুন্দর করে ধাপে ধাপে এই সুস্বাদু রেসিপিটি তৈরি করেছেন। এক কথায় অসাধারন আপু। অনেক অনেক ধন্যবাদ এতো সুন্দর একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

আপনার মন্তব্যের জন‍্য ধন্যবাদ। আপনার কমেন্টটি একটু চেক করে নিবেন প্লিজ🙏।

 2 years ago 

দাওয়াত চাই ভাই । পোস্ট দেখি আর ক্ষুধার্ত হয়ে যাই । সুন্দর ছিল আপনার উপস্থাপনা ।

অবশ্যই অবশ্যই ভাইয়া💯। যে কোন দিন যে কোন সময় আসতে পারেন আপনি , ভাবি আর বাবুদেরকে নিয়ে। আমি কিন্তু প্রস্তুত আছি ভাইয়া💯।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57367.79
ETH 3098.11
USDT 1.00
SBD 2.32