You are viewing a single comment's thread from:

RE: love শব্দ দিয়ে অসাধারণ সুন্দর দুজন ভালোবাসার মানুষের চিত্র অংকন"@shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

অসাধারণ একটা আইডিয়া। আসলে আপনাদের প্রতিভা দেখে আমি মুগ্ধ। আপনি খুব সুন্দর করে লাভ শব্দ দিয়ে দুইটা চিত্র অঙ্কন করেছেন। একটি ছেলে এবং মেয়ের চিত্রটি দেখতে অনেক সুন্দর লাগতেছে। এরমধ্যে আবার সুন্দর করে হাতে বেলুন এবং ফুল দিয়েছেন। খুব সুন্দর করে ফুটিয়ে তুলেছেন চিত্রটি কে। আপনি খুব সুন্দর করে প্রতিটি ধাপের বর্ণনা আমাদের মাঝে উপস্থাপন করেছেন। সুন্দর একটি নতুন ধরনের চিত্র আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

Sort:  
 2 years ago 

আমি সবসময় চেষ্টা করি নতুন কিছু আপনাদের মাঝে শেয়ার করার জন্য ।ভাইয়া আপনি অনেক সুন্দর সুন্দর মন্তব্য করেছেন আমার কাছে অনেক ভালো লেগেছে আপনাকে অসংখ্য ধন্যবাদ।দোয়া করবেন আমি যেন সামনে আরো নতুন নতুন চিত্র অঙ্কন আপনাদের উপহার দিতে পারি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57558.50
ETH 2437.62
USDT 1.00
SBD 2.35