বন্ধুর সাথে মিঃসাব রেস্তরায় খাওয়ার অভিজ্ঞতা(10% beneficiary @shy-fox)

in আমার বাংলা ব্লগ2 years ago
আজ ৬ই ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
💞হ্যালো আসসালামুয়ালাইকুম আমার বাংলা ব্লগের বন্ধুরা।সবাই কেমন আছেন।আশা করছি মহান সৃষ্টিকর্তার দোয়ায় সবাই ভালো আছেন।আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।সবার কাছে আশা করবো সবাই সাবধানে থাকবেন।ঢাকায় থাকলে বেশ ভালই বাহিরে খাওয়া হয়।আমি কিছুদিন আগে আমার বন্ধু রাজুর সাথে বসুন্ধরা গেটে মিঃসাব রেস্তরায় বার্গার এবং সাব খেয়েছিলাম।আজকে আপনাদের সাথে এই অভিজ্ঞতা শেয়ার করবো।আশা করছি আপনাদের ভালো লাগবে। বেশি কথা না বলে চলেন শুরু করি।

IMG20220819195055.jpg

এই ছবিটি দেখতে পাচ্ছেন এইটা আসলে রোস্তেরার ভিতরের দেইয়ালে বার্গার এর ছবি দিয়ে খুব সুন্দর করে লাগানো।ভাবলাম একটা ছবি তুলে নেই।আমার দেখে অনেকটা বাস্তব বার্গার মনে হচ্ছিলো।সেই সাথে আবার রোস্তেরার নাম লেখা সুন্দর করে।



IMG20220819195027.jpg

আমরা যাওয়ার পরেই দুইজন মিলে একটা ছবি তুলে নিলাম।আসলে ঢাকায় থাকলে আমি রাজু সব সময় বাহিরের খাবার একটু বেশি খাই।এরপর আমরা খাবারের দিকে নজর দিলাম।



IMG20220819195013.jpg

এইটা হচ্ছে মেনু।আমি মূলত বার্গার খাওয়ার জন্য গিয়েছিলাম।তবে রাজু আবার বার্গার খায় না।আমি একটা হ্যাপি বার্গার নিয়ে নিলাম এবং রাজু একটা সাব নিয়ে নিল।আমার বার্গার এর দাম ছিল ১০০ এবং রাজুর সাব এর দাম ছিল ৯০ টাকা।

IMG20220819195525.jpgIMG20220819195501.jpg

অর্ডার করার কিছুক্ষণ পরেই আমাদের খাবার সার্ভ করে দিলো।আসলে আমি যে সাইজ ভাবছিলাম তার চেয়ে বেশ বড় ছিল।এবার খাওয়ার দিকে নজর দেওয়া যাক।



IMG20220819195536.jpg

আমি আবার খাবার সামনে নিয়ে একটা সেলফি তুলে নিলাম দুইজন মিলে।এরপর ভাবলাম যে অনেক ছবি তুলেছি এইবার খাওয়া যাক।কারন খাবার নিয়ে সামনে বসে থাকা ঠিক হবে না।



IMG20220819195633.jpg

খাবার নিয়ে আমি মুখে নিয়ে একটা কামর দিয়ে দিলাম।আসলে আমার কাছে ১০০ টাকার বার্গার হিসেবে অনেক ভালো লেগেছে।আমি মনে করি যে স্বাদ ঠিক ছিল।রাজুকে বললাম যে খাবার কেমন ও বললো যে সব ঠিক ঠাক।এরপর আমরা খাওয়া শেষ করলাম।



IMG20220819195542.jpg

খাওয়া শেষ করে আমি আবার একটা সেলফি তুলে নিলাম।জানি কেন জানি মনে হচ্ছিলো একটা সেলফি তুলতে।এরপর আম্রা বিল দিয়ে বাসার দিকে রওনা দিয়ে দিলা।



আর এভাবেই আমি শেষ করলাম আমাদের মিঃ সাব এ বার্গার এবং সাব খাওয়ার অভিজ্ঞতা।যানি না কতটুকু তুলে ধরতে পেরেছি আপনাদের মাঝে।যদি কোন ভুলত্রুটি হয়ে থাকে ক্ষমার চোখে দেখবেন।সবার সুস্বাস্থ্য কামনা করে আজকে এখানেই বিদায় নিচ্ছি।দেখা হবে অতি শীঘ্রই।

LUCYMssPjPkNSqA4R8GVisGuWmEiTbcWLWDufxa8iJ53FURruhT9sPApiKPJ2jQCyxqBGJ8CMouEYbxjCJ5DBG92ymVWC56ya5GKPEX3RW...24YvuP3nma9DY9nJtpX8QEv3qc6v59aeKXXXc1wQer45ZbHh98iBjpVRSHxfC82ZEZ9qXhLkaNFTrSda1u2mosa99jUyF2kPgiu3rMBY2TyqY1SUSMFB8YtmVQ.png

ফটোগ্রাফিরবিউল ইসলাম
ডিভাইসRealme 7 Pro
ছবি তোলার স্থানলোকেশন
আমার পরিচয়

IMG20220118113255n.jpg

আমি রবিউল ইসলাম। আমার স্টীমিট আইডি @rabiul365। আমি একজন বাংলাদেশি।আমি আমার দেশকে নিয়ে গর্ববোধ করি।কারন আমি আমার মায়ের ভাষায় কথা বলি।দেশ আমার ভাষা আমার।আমি বর্তমানে শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করছি।আমি একজন সপ্ন বিভোর মানুষ।সপ্ন দেখতে পছন্দ করি।ভ্রমন আমার খুব পছন্দের কাজ।ভ্রমন ভালবাসি।মাঝে মাঝে নিজের মনের ভাবকে প্রকাশ করতে আঁকাআঁকি করে থাকি।চেষ্টা করি নতুন কিছু করার,কারন সময়ের সাথে তাল মিলিয়ে চলতে হয়।





Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য।


115.png

Sort:  
 2 years ago 

বন্ধুদের সাথে রেস্তোরায় দারুন সময় অতিবাহিত করেছেন। আসলে এইভাবে বন্ধুদের সাথে খাবার উপভোগ করতে খুবই ভালো লাগে। আপনার অভিজ্ঞতার গল্প পড়ে ভাল লাগলো।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত দিয়ে পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনার বন্ধুর সাথে রেস্টুরেন্টে খাওয়ার কিছুটা সময়ের অনুভূতি এখানে শেয়ার করেছেন । যা আমার কাছে অনেক ভালো লেগেছে। আসলে বন্ধুবান্ধব নিয়ে একটু ঘোরাফেরা করলে মনটাও ভালো থাকে। আর আপনার মাধ্যমে রেস্টুরেন্ট এর সমস্ত তথ্য জানতে পারলাম ও দেখতে পারলাম। অনেক ধন্যবাদ আপনার অনুভূতি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন আপু বাহিরে খাওয়া দাওয়া বন্ধুবান্ধবের সাথে ঘোরা এগুলো করলে মনটা খুব ভালো থাকে।

 2 years ago 

মানুষ একা কখনো চলতে পারে না জীবনে বেঁচে থাকার জন্য অবশ্যই বন্ধু প্রয়োজন আর বন্ধু মানেই যেন প্রতিটা মুহূর্ত রোমাঞ্চকর। বন্ধুর সাথে চমৎকার একটি মুহূর্ত অতিবাহিত করেছেন ।রেস্টুরেন্টের সুন্দর এই মুহূর্তে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাই এত সুন্দর মতামত দিয়ে আমার পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65970.26
ETH 2696.32
USDT 1.00
SBD 2.88