টার্গেট ডিসেম্বর সিজন-২।63 Steem পাওয়ার বৃদ্ধি। সর্বমোট 154+ এসপি।(10% beneficiary @shy-fox)

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো বন্ধুরা,
সবাই কেমন আছেন।আশা করছি মহান সৃষ্টিকর্তার দোয়ায় সবাই ভালো আছেন।আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।সবার কাছে আশা করবো সবাই সাবধানে থাকবেন।কারন কোভিড-১৯ এর অবস্থা খুব খারাপ।আজকে আমি ভালো থাকলে আমার পরিবার ভালো থাকবে।তাই আগে নিজে সাবধান হবো,এবং আমাদের পরিবারকে সুরক্ষিত রাখবো।আজকে আমি আপনাদের মাঝে পাওয়ার আপ নিয়ে কিছু কথা বলবো।আমি এর আগে একবার পাওয়ার আপ নিয়ে পোস্ট করেছি।আমি এখন অব্দি কোন ষ্টীম সেল করি নাই। যা পেয়েছি ওইটাই পাওয়ার আপ করার চেষ্টা করেছি।দোয়া করবেন যাতে এই ধারা বজায় রাখতে পারি।আজকে ৬৩ ষ্টীম পাওয়ার আপ করেছি।এইটাই আজকে আপনাদের মাঝে শেয়ার করবো।বেশি কথা না বলে চলেন শুরু করি।

IMG20220118122041new1.jpg

১ম ধাপঃ

প্রথমে আমার অ্যাকাউন্ট এর যা স্টিম আছে ওইটার একটা স্ক্রিনশট নিয়েছি।আমার অ্যাকাউন্টে সর্বমোট ৬৩.৪৯৪ স্টিম ছিল।আমি পাওয়ার আপ করেছি ৬৩ স্টিম।

Screenshot (54).png

২য় ধাপঃ

এরপর আমরা স্টিম মেনু থেকে পাওয়ার আপ ক্লিক করি।

Screenshot (55).png

৩য় ধাপঃ

এরপর আমি ৬৩ স্টিম পাওয়ার করবো এই জন্য এমাউন্টে ৬৩ স্টিম বসাইলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক দিলাম।

Screenshot (56).png

৪র্থ ধাপঃ

এরপর মেমো কি দিয়ে ওকে ক্লিক দিলাম।

Screenshot (57).png

৫ম ধাপঃ

এরপর পোস্টিং কি দিয়ে সাইন ইং এ ক্লিক দিলাম এবং কনফার্ম করলাম।

Screenshot (58).png

৬ষ্ঠ ধাপঃ

এরপর পাওয়ার আপ কনফার্ম হওয়ার আমার অ্যাকাউন্টের একটি স্ক্রিনসট দিলাম।

Screenshot (59).png

এইভাবে আমি শেষ করলাম আজকের পাওয়ার আপ।আমি চেষ্টা করি সব সময় পাওয়ার আপ করতে।আমি আগেই বলেছি আমি @heroism কে ডেলিগেট করতে চাই ৫০০ sp।সবাই দোয়া করবেন যাতে আমি আমার লক্ষ্য নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে পারি। আজকে এখানেই শেষ করছি আমি আমার পাওয়ার আপ পোস্ট। সবাই আমার জন্য দোয়া করবেন।যদি কোন ভুলত্রুটি হয়ে থাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকে বিদায় নিচ্ছি।

সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য।

Sort:  
 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা পোস্ট দেখলেই আমার খুব ভালো লাগে।।
পাওয়ার বৃদ্ধি করুন আর নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করুণ।।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনার সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

ভাই এভাবে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে যান দোয়া করি আপনি অবশ্যই ভবিষ্যতে অনেক ভালো একটা কিছু করবেন। আপনি যদি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করেন আপনার ভ্যালু বৃদ্ধি পাবে ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনার সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

এখন কোভিডের যে অবস্থা এতে মনে হচ্ছে না কেউ বাদ যাবে। সবারই একবার করে হবে। যাইহোক আপনার পাওয়ার আপের জন্য আপনাকে অভিনন্দন। আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য। আপনি যেন আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখতে পারেন।

 3 years ago 

ধন্যবাদ আপু আপনার গঠনমূলক মতামতের জন্য।

 3 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার অবস্থান শক্ত করছেন।যা স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করার ক্ষেত্রে খুবই জরুরী।এইভাবে নিয়মিত পাওয়ার আপ করতে থাকুন।শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনার সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু কে মাথাই রেখে নতুন উদ্যেগ ভালো লাগলো এগিয়ে যান এভাবে শুভ কামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনার সুন্দর মতামতের জন্য।

অনেক সুন্দর ভাবে আপনি পাওয়ার আপ এর ধাপগুলো উপস্থাপন করেছেন। আপনি এখন পর্যন্ত কোন ষ্টীম সেল না করে সম্পূর্ণটা পাওয়ার আপ করেছেন, ব্যাপারটা খুবই দারুণ। এভাবেই পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখুন। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

একাউন্টঃ @rabiul365
পাওয়ার বৃদ্ধিঃ = 68.7773%

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56787.81
ETH 2507.96
USDT 1.00
SBD 2.24