হিরোইজমকে ৫০০ এসপি ডেলিগেশনের মাধ্যমে নিজের ছোট আশা পূরণ করলাম।(10% beneficiary @shy-fox)

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,
সবাই কেমন আছেন।আশা করছি মহান সৃষ্টিকর্তার দোয়ায় সবাই ভালো আছেন।আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।সবার কাছে আশা করবো সবাই সাবধানে থাকবেন। আসলে আমার অনেক দিনের ইচ্ছা ছিল যে আমি @heroism ৫০০ এসপি ডেলিগেট করবো। আজকে আমি সেই আশা পুরন করতে পেরেছি।আজকে আমার অনেক ভালো লাগতেছে যে আমি আমার এই সামান্য ইচ্ছাটুকু পুরন করতে সক্ষম হয়েছি।আমি যাতে ভবিষ্যতে আরও বড় টার্গেট নিয়ে কাজ করতে পারি।এই জন্য সবাই আমার জন্য দোয়া করবেন।আজকে আমি এই ডেলিগেশনের পুরো প্রসেস আপনাদের সামনে তুলে ধরবো।আশা করছি আপনাদের ভালো লাগবে।বেশি কথা না বলে চলেন শুরু করি।



Black and Yellow Typographic Art & Design Logo.png

(ক্যাম স্ক্যানের দিয়ে তৈরি)


১ম ধাপঃ

path19368.png

প্রথমে আমি (steemworld.org) এই ওয়েব সাইটে গিয়ে নিজের ইউজার নেম দিয়ে প্রবেশ করেছি যা নিচের ছবিতে লক্ষণীয়।


Screenshot (133).png



২য় ধাপঃ

path19368.png

এরপর বাম দিকের মেনু থেকে ডেলিগেশনে ক্লিক দিয়ে দিলাম যা নিচের ছবির মতো দেখাবে।


Screenshot (134).png



৩য় ধাপঃ

path19368.png

এরপরে আবার উপরের দিকের ডেলিগেট অপশনে ক্লিক দিলাম এরপরে এইরকম দেখাবে।


Screenshot (135).png



৪র্থ ধাপঃ

path19368.png

এরপর টু এর ঘরে হিরোইসোম এবং অ্যামাউন্ট এর ঘরে ৫০০ এসপি বসাইছি এরপরে ওকে ক্লিক দিয়েছি।


Screenshot (137).png



৫ম ধাপঃ

path19368.png

এরপর আবার কনফার্ম করার জন্য ইয়েস এ ক্লিক দিয়েছি।


Screenshot (138).png



ষষ্ঠ ধাপঃ

path19368.png

এরপরে একটিভ কি দিয়ে ওকে করেছি।


Screenshot (139).png



সপ্তম ধাপঃ

path19368.png

এরপরে কনফার্ম হবার জন্য আউট গোয়িং এ ক্লিক দিয়ে দেখেছি যে ডেলিগেশন কমপ্লিট হয়েছে কিনা।


Screenshot (141).png



এইভাবে আমি শেষ করলাম আজকের হিরোইসোমকে ৫০০ এসপি ডেলিগেশন।।সবাই দোয়া করবেন যাতে আমি আমার লক্ষ্য নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে পারি। আজকে এখানেই শেষ করছি আমি আমারডেলিগেশন পোস্ট। সবাই আমার জন্য দোয়া করবেন।যদি কোন ভুলত্রুটি হয়ে থাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকে বিদায় নিচ্ছি।

LUCYMssPjPkNSqA4R8GVisGuWmEiTbcWLWDufxa8iJ53FURruhT9sPApiKPJ2jQCyxqBGJ8CMouEYbxjCJ5DBG92ymVWC56ya5GKPEX3RW...24YvuP3nma9DY9nJtpX8QEv3qc6v59aeKXXXc1wQer45ZbHh98iBjpVRSHxfC82ZEZ9qXhLkaNFTrSda1u2mosa99jUyF2kPgiu3rMBY2TyqY1SUSMFB8YtmVQ.png

আমার পরিচয়

IMG20220118113255n.jpg

আমি রবিউল ইসলাম। আমার স্টীমিট আইডি @rabiul365। আমি একজন বাংলাদেশি।আমি আমার দেশকে নিয়ে গর্ববোধ করি।কারন আমি আমার মায়ের ভাষায় কথা বলি।দেশ আমার ভাষা আমার।আমি বর্তমানে শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করছি।আমি একজন সপ্ন বিভোর মানুষ।সপ্ন দেখতে পছন্দ করি।ভ্রমন আমার খুব পছন্দের কাজ।ভ্রমন ভালবাসি।মাঝে মাঝে নিজের মনের ভাবকে প্রকাশ করতে আঁকাআঁকি করে থাকি।চেষ্টা করি নতুন কিছু করার,কারন সময়ের সাথে তাল মিলিয়ে চলতে হয়।



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য।


115.png

Sort:  
 2 years ago 

হিরোইজমকে ৫০০ এসপি ডেলিগেশন মানেই পোস্টে কিছু সেন্ট এর ভোট এবং সপ্তাহে শেষে কিছু লিকুইড স্টিম। 🙃🙃।ভালোই হলো।ধন্যবাদ আপনাকে।শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু আপনাকে আপনার এত সুন্দর মতামত প্রকাশ করে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

আমাদের sp গুলোর সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করার জন্য প্রত্যেকের উচিত হিরোইজম এর মত প্রজেক্টে ডেলিগেট করা। আপনি খুব ভালো একটি সিদ্ধান্ত নিয়েছেন আপনার ডেলিগেট করার পোস্টটি দেখে আমার খুব ভালো লাগলো। আমাদের পক্ষে সবসময় ভালো পোস্ট খুঁজে বের করা অনেক কঠিন। আর তাই ডেলিগেট করলে আমাদের কাজটা হিরোইজম খুব সহজেই করে ফেলবে। হিরোইজম এ ডেলিগেট করার পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাই। আমাদের সবারই উচিত হিরো ইজমকে ডেলিগেশন করা। ধন্যবাদ এত সুন্দর মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার নিজস্ব৫০০এসপি শক্তি আপনি হিরোইজম কে ধার দিলেন ।এতে করে আমাদের সকল এর লাভ হবে ।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনার সুন্দর মতামত দিয়ে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

অভিনন্দন প্রিয় ভাই আমাদের প্রজেক্ট হিরোইজম 500 কি ডেলিগেশন করার জন্য খুবই ভালো লাগলো দেখে আমিও কিছুদিন আগে 1000ডেলিগেশন করেছি

 2 years ago 

আমরাও ইনশাল্লাহ একদিন এক হাজারের বেশি করব ভাই। ধন্যবাদ আপনার সুন্দর মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

বাহহ খুবই দারুন একট কাজ করেছেন এক সময় হিরোইজম অনেক বড় একটা পাওয়ার এর মালিক হয়ে যাবে এভাবেই। খুব ভালো কাজ করেছেন শুভ কামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মতামত প্রকাশ করে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

হিরোইজম এ ৫০০ এসপি ডেলিগেট করার মাধ্যমে আপনি আপনার ইচ্ছা পূরণ করতে পেরেছেন তাই আপনাকে জানাই অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। সত্যি আপনি অনেক ভালো উদ্যোগ নিয়েছেন ভাইয়া। আমাদের সকলের উচিত হিরোইজম এ ডেলিগেশন করা, কারণ এখান থেকে আমরা বিভিন্ন ধরনের বেনিফিট পেয়ে থাকি। যাইহোক আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে আপনার এত সুন্দর মতামত প্রকাশ করে উৎসাহ করার জন্য।

 2 years ago 

অভিনন্দন ভাইয়া হিরোইজমকে ৫০০ এসপি ডেলিগেশন করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো। থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

হিরোইজম আমাদের প্রজেক্ট তাই আমাদেরকেই বড়ো করতে হবে।আর আশা করছি এখন থেকে নিয়মিত ভোট পাবেন ভালোবাসার হিরোইজম থেকে।😍

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে আপনার এত সুন্দর মতামত দিয়ে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

ডেলিগেশনের মাধ্যমে নিজের আশাটা পূরণ হয়েছে জেনে আমারও ভালো লাগলো। আসলে এভাবেই ডেলিগেশন করে সবারই উচিত সম্মিলিতভাবে সফলতার পথে এগিয়ে যাওয়া। আপনার এই উদ্যোগকে সাধুবাদ জানাই।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে এত সুন্দর মতামত দিয়ে আমার পাশে থাকার জন্য।

 2 years ago 

হিরোরিজম কে 500 এসপি ডেলিগেশন করেছেন জেনে খুবই ভালো লাগলো। আশা করি এভাবেই নিয়মিত ডেলিগেশন বৃদ্ধি করে চলবেন।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে আপনার সুন্দর মতামত প্রকাশ করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74