টার্গেট ডিসেম্বর সিজন-২।19+ Steem পাওয়ার বৃদ্ধি। সর্বমোট এসপি 956+।(10% beneficiary @shy-fox)

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,
সবাই কেমন আছেন।আশা করছি মহান সৃষ্টিকর্তার দোয়ায় সবাই ভালো আছেন।আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।সবার কাছে আশা করবো সবাই সাবধানে থাকবেন।আজকে আমি আপনাদের মাঝে পাওয়ার আপ নিয়ে কিছু কথা বলবো।আসলে আমরা জানি যে পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা।কারন পাওয়ার আপ করলে নিজের লাভ ছাড়া কখনো ক্ষতি হয় না।তাই আমরা চেষ্টা করবো সব সময় পাওয়ার আপ করতে।আমি চেষ্টা করি সব সময় পাওয়ার আপ করতে। কারন আমরা জানি যে দীর্ঘমেয়াদী কাজের জন্য পাওয়ার আপের কোনো বিকল্প নেই।তাই আমাদের সবার উচিৎ নিয়মিত পাওয়ার আপ করা।অনেক কথা বলেছি চলেন এবার শুরু করি।


IMG20220118121052POWERIP.jpg

১ম ধাপঃ

path19368.png

প্রথমে আমার অ্যাকাউন্ট এর যা স্টিম আছে ওইটার একটা স্ক্রিনশট নিয়েছি।আমার অ্যাকাউন্টে সর্বমোট ২৪.৯৯০ স্টিম ছিল।আমি পাওয়ার আপ করেছি ১৯.৯৯০ স্টিম।


Screenshot (183).png



২য় ধাপঃ

path19368.png

এরপর পাওয়ার আপ মেনু থেকে পাওয়ার আপে ক্লিক দিলাম।


Screenshot (184).png



৩য় ধাপঃ

path19368.png

এরপর পাওয়ার আপ মেনু থেকে এমাউন্টের ঘরে ১৯.৯৯ স্টিম বসাইলাম।


Screenshot (185).png



৪র্থ ধাপঃ

path19368.png

এরপর মেমো কি দিয়ে ওকে ক্লিক দিলাম।


Screenshot (186).png



৫ম ধাপঃ

path19368.png

এরপর পোস্টিং কি দিয়ে সাইন ইং এ ক্লিক দিলাম এবং কনফার্ম করলাম।


Screenshot (187).png



ষষ্ঠ ধাপঃ

path19368.png

এরপর পাওয়ার আপ কনফার্ম হওয়ার পর আমার অ্যাকাউন্টের একটি স্ক্রিনসট দিলাম।


Screenshot (188).png


পরিসংখ্যান


পূর্বের এসপি৯৩৬.৫৫৬
পাওয়ার আপ১৯.৯৯০
বর্তমান এসপি৯৫৬.৫৪৬


এইভাবে আমি শেষ করলাম আজকের পাওয়ার আপ।আমি চেষ্টা করি সব সময় পাওয়ার আপ করতে।।সবাই দোয়া করবেন যাতে আমি আমার লক্ষ্য নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে পারি। আজকে এখানেই শেষ করছি আমি আমার পাওয়ার আপ পোস্ট। সবাই আমার জন্য দোয়া করবেন।যদি কোন ভুলত্রুটি হয়ে থাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকে বিদায় নিচ্ছি।

LUCYMssPjPkNSqA4R8GVisGuWmEiTbcWLWDufxa8iJ53FURruhT9sPApiKPJ2jQCyxqBGJ8CMouEYbxjCJ5DBG92ymVWC56ya5GKPEX3RW...24YvuP3nma9DY9nJtpX8QEv3qc6v59aeKXXXc1wQer45ZbHh98iBjpVRSHxfC82ZEZ9qXhLkaNFTrSda1u2mosa99jUyF2kPgiu3rMBY2TyqY1SUSMFB8YtmVQ.png

আমার পরিচয়

IMG20220118113255n.jpg

আমি রবিউল ইসলাম। আমার স্টীমিট আইডি @rabiul365। আমি একজন বাংলাদেশি।আমি আমার দেশকে নিয়ে গর্ববোধ করি।কারন আমি আমার মায়ের ভাষায় কথা বলি।দেশ আমার ভাষা আমার।আমি বর্তমানে শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করছি।আমি একজন সপ্ন বিভোর মানুষ।সপ্ন দেখতে পছন্দ করি।ভ্রমন আমার খুব পছন্দের কাজ।ভ্রমন ভালবাসি।মাঝে মাঝে নিজের মনের ভাবকে প্রকাশ করতে আঁকাআঁকি করে থাকি।চেষ্টা করি নতুন কিছু করার,কারন সময়ের সাথে তাল মিলিয়ে চলতে হয়।



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য।


115.png

Sort:  
 2 years ago 

স্টিমিট প্লাটফর্মে টিকে থাকার জন্য আমাদের সকলেরই পাওয়ার আপ করা ছাড়া বিকল্প কোন পথ নেই। তাই আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে ধারাবাহিকতা বজায় রেখে, সামনে এগিয়ে চলুন সফলতা আসবে নিশ্চয়ই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আসলে ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করি ভাই। ধন্যবাদ আমাকে এত সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

আপনি অনেকদিন যাবত ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনি পাওয়ার আপ প্রক্রিয়া খুব ভালোভাবে সম্পন্ন করেছেন। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা কত বৃদ্ধি পাবে। শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনার এত সুন্দর মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

আপনি পাওয়ার বৃদ্ধি করে আপনার স্টিমিট একাউন্টের শক্তি বাড়াচ্ছেন ফলে আপনার এখানে টিকে থাকা হয়ে উঠবে আরো অনেক সহজ। আপনি যত পাওয়ার বৃদ্ধি করবেন আপনার স্তম্ভ ততই শক্তিশালী হবে। তাই সব সময় পার বৃদ্ধি করার চেষ্টা করবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

হ্যাঁ ভাই আমি চেষ্টা করি সব সময়ে পাওয়ার আপ করতে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

ধারাবাহিক পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করা টার্গেট ডিসেম্বর সিজন 2 এর প্রধান লক্ষ্য। নিজের ধারাবাহিকতা বজায় রাখুন আর সামনের দিকে এগোতে থাকুন ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে আপনার এত সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। দীর্ঘমেয়াদে কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধি করার কোনো বিকল্প নেই। যার যত পাওয়ার তার সক্ষমতা তত বেশি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হ্যাঁ ভাই ঠিকই বলেছেন দীর্ঘ মেয়াদের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। ধন্যবাদ এত সুন্দর মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

আপনি খুবই সুন্দর ভাবে আপনার স্টিমেট একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করে ফেললেন ভাইয়া। আপনি প্রায় 1000 স্টিম কে পাওয়ারে রূপান্তরিত করতে পেরেছেন এটা জেনেই আমার কাছে অনেক ভালো লাগলো আশা করবো আরো বেশি বেশি পাওয়ার আপ করবেন আপনি।

 2 years ago 

ধন্যবাদ ভাই এত সুন্দর মতামত দিয়ে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

একাউন্টঃ @rabiul365
পাওয়ার বৃদ্ধিঃ = 2.13675%

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67597.54
ETH 3772.68
USDT 1.00
SBD 3.55