টার্গেট ডিসেম্বর সিজন-২।17 Steem পাওয়ার বৃদ্ধি। সর্বমোট এসপি 882+।(10% beneficiary @shy-fox)

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,
সবাই কেমন আছেন।আশা করছি মহান সৃষ্টিকর্তার দোয়ায় সবাই ভালো আছেন।আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।সবার কাছে আশা করবো সবাই সাবধানে থাকবেন।আজকে আমি আপনাদের মাঝে পাওয়ার আপ নিয়ে কিছু কথা বলবো।আসলে আমরা জানি যে পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা।কারন পাওয়ার আপ করলে নিজের লাভ ছাড়া কখনো ক্ষতি হয় না।তাই আমরা চেষ্টা করবো সব সময় পাওয়ার আপ করতে।কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই।আজকে আমি ছোট একটা পরিমাণ পাওয়ার আপ করেছি।আজকে আপনাদের সাথে এইটাই শেয়ার করবো।বেশি কথা না বলে চলেন শুরু করি।


IMG20220118121052POWERIP.jpg


১ম ধাপঃ

path19368.png

প্রথমে আমার অ্যাকাউন্ট এর যা স্টিম আছে ওইটার একটা স্ক্রিনশট নিয়েছি।আমার অ্যাকাউন্টে সর্বমোট ৬৭.৮৬১ স্টিম ছিল।আমি পাওয়ার আপ করেছি ১৭ স্টিম।


Screenshot (146).png



২য় ধাপঃ

path19368.png

এরপর পাওয়ার আপ মেনু থেকে পাওয়ার আপে ক্লিক দিলাম।


Screenshot (146)nn.png



৩য় ধাপঃ

path19368.png

এরপর পাওয়ার আপ মেনু থেকে এমাউন্টের ঘরে ১৭ স্টিম বসাইলাম।


Screenshot (148).png



৪র্থ ধাপঃ

path19368.png

এরপর মেমো কি দিয়ে ওকে ক্লিক দিলাম।


Screenshot (149).png



৫ম ধাপঃ

path19368.png

এরপর পোস্টিং কি দিয়ে সাইন ইং এ ক্লিক দিলাম এবং কনফার্ম করলাম।


Screenshot (150).png



ষষ্ঠ ধাপঃ

path19368.png

এরপর পাওয়ার আপ কনফার্ম হওয়ার পর আমার অ্যাকাউন্টের একটি স্ক্রিনসট দিলাম।


Screenshot (152).png


পরিসংখ্যান


পূর্বের এসপি৮৬৫.০৫১
পাওয়ার আপ১৭
বর্তমান এসপি৮৮২.০৫১


এইভাবে আমি শেষ করলাম আজকের পাওয়ার আপ।আমি চেষ্টা করি সব সময় পাওয়ার আপ করতে।।সবাই দোয়া করবেন যাতে আমি আমার লক্ষ্য নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে পারি। আজকে এখানেই শেষ করছি আমি আমার পাওয়ার আপ পোস্ট। সবাই আমার জন্য দোয়া করবেন।যদি কোন ভুলত্রুটি হয়ে থাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকে বিদায় নিচ্ছি।

LUCYMssPjPkNSqA4R8GVisGuWmEiTbcWLWDufxa8iJ53FURruhT9sPApiKPJ2jQCyxqBGJ8CMouEYbxjCJ5DBG92ymVWC56ya5GKPEX3RW...24YvuP3nma9DY9nJtpX8QEv3qc6v59aeKXXXc1wQer45ZbHh98iBjpVRSHxfC82ZEZ9qXhLkaNFTrSda1u2mosa99jUyF2kPgiu3rMBY2TyqY1SUSMFB8YtmVQ.png

আমার পরিচয়

IMG20220118113255n.jpg

আমি রবিউল ইসলাম। আমার স্টীমিট আইডি @rabiul365। আমি একজন বাংলাদেশি।আমি আমার দেশকে নিয়ে গর্ববোধ করি।কারন আমি আমার মায়ের ভাষায় কথা বলি।দেশ আমার ভাষা আমার।আমি বর্তমানে শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করছি।আমি একজন সপ্ন বিভোর মানুষ।সপ্ন দেখতে পছন্দ করি।ভ্রমন আমার খুব পছন্দের কাজ।ভ্রমন ভালবাসি।মাঝে মাঝে নিজের মনের ভাবকে প্রকাশ করতে আঁকাআঁকি করে থাকি।চেষ্টা করি নতুন কিছু করার,কারন সময়ের সাথে তাল মিলিয়ে চলতে হয়।



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য।


115.png

Sort:  
 2 years ago 

গুটি গুটি করে অনেকটা পথ এগিয়ে ছেন, এবং প্রায় 1000 স্টিম পাওয়ার এর মাইলফলকের কাছাকাছি পৌঁছে গেছে। চালিয়ে যান এভাবেই ধারাবাহিকতা রক্ষা করে, ইনশাআল্লাহ একদিন অনেকগুলো পাওয়ার এর মালিক হবেন।

 2 years ago 

হ্যাঁ ভাই দোয়া করেন আমি যেন আরও দ্রুত সামনের দিকে এগিয়ে যেতে পারি। 1000 হলে সম্পূর্ণ স্টিম ডেলিগেশন করবো হিরোইজমকে আমাকে। ধন্যবাদ আপনার সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

পাওয়ার আপের মাধ্যমে এক ধাপ এগিয়ে গেলেন। পাওয়ার আপের বিকল্প নেই। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

আমাদের সবারই উচিত এভাবে পাওয়ার আপ করা ।ধন্যবাদ ভাই আপনার এত সুন্দর মতামতের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপের উদ্যোগ টা নিঃসন্দেহ অনেক ভালো একটি উদ্যেগ নিজের সাথে স্টিমিট কেও এগিয়ে নিতে এর বিকল্প কিছুনাই।আপনার জন্য শুভ কামনা রইলো ভাই এগিয়ে যান

 2 years ago 

সবারই উচিত এভাবে পাওয়ার আপ করে এগিয়ে যাওয়া। ধন্যবাদ সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

আসলেই পাওয়ার আপ এর মাধ্যমে নিজের স্থান শক্ত করা সম্ভব। এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে আপনি আরো সামনে এগিয়ে যান ভাইয়া। পাওয়ার আপ পোস্ট দেখলে উৎসাহ পাই।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া 😊

 2 years ago 

ঠিকই বলেছেন আপু পাওয়ার আপের মাধ্যমে আমাদের অবস্থান টা শক্ত করা যায়। ধন্যবাদ আপনার এত সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করা অত্যন্ত জরুরি ।কারণ যত বেশি পাওয়ার আপ করবেন ততবেশি সক্ষমতা বৃদ্ধি করতে পারবেন। যা আপনার জন্য অনেক বেশি প্রয়োজন। আপনার জন্য অনেক শুভেচ্ছা রইল ভাইয়া। সুস্থ-সুন্দর ভাবে নিজের পথে এগিয়ে যান।

 2 years ago 

হ্যা আপু আপনি ঠিকই বলেছেন। আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা। ধন্যবাদ আপনার সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

আপনি অনেক সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আসলে পাওয়ার আপ করলে নিজের অবস্থান শক্ত হয়। আপনি যেন এভাবে নিজের অবস্থান শক্ত করতে পারেন দোয়া করি এবং নিজের লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনাই করি। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

দোয়া করেন ভাই আমি যেন অতি দ্রুত যেন আমার লক্ষ্যেপৌঁছে যেতে পারি।ধন্যবাদ সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো ভাইয়া, পাওয়ার আপ সত্যি অনেক গুরুত্বপূর্ণ বিষয়, আমিও পাওয়ার আপ অনেক ভালোবাসি, শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া, খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্য পৌঁছে যান।

 2 years ago 

আমাদের সবার উচিত এভাবে পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যাওয়া। ধন্যবাদ আপনার সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

আপনি ১৭ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। পাওয়ার আপ করা আমাদের প্রত্যেকের প্রয়োজন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া। আপনি এভাবে পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যান। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

আসলে আমি চেষ্টা করি প্রতি সপ্তাহে পাওয়ার অফ করতে। ধন্যবাদ আপু আপনার এত সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। আমরা যত পাওয়ার আপ করব আমাদের শক্তি তত বৃদ্ধি পাবে। আপনার জন্য দোয়া রইল আপনি যেন আপনার পাওয়া আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনার এত সুন্দর মনের মধ্যে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া দীর্ঘমেয়াদী কাজের জন্য পাওয়ার আপের বিকল্প কিছু নেই। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত বেশি শক্তিশালী হবে। দীর্ঘদিন এই প্লাটফর্মে কাজ করতে পারবে বলে আমি মনে করি। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন ভবিষ্যতে আরো বেশি বেশি পাওয়ার আপ করতে পারেন।

 2 years ago 

হ্যাঁ আপু আমাদের সবার উচিত পাওয়ার আপে মনোযোগ দেওয়া দেওয়া।ধন্যবাদ আপনার সুন্দর মতামতের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62555.95
ETH 2435.55
USDT 1.00
SBD 2.64