টার্গেট ডিসেম্বর সিজন-২।16+ Steem পাওয়ার বৃদ্ধি। সর্বমোট এসপি 1130+।(10% beneficiary @shy-fox)

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,
সবাই কেমন আছেন।আশা করছি মহান সৃষ্টিকর্তার দোয়ায় সবাই ভালো আছেন।আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।সবার কাছে আশা করবো সবাই সাবধানে থাকবেন।আজকে আমি আপনাদের মাঝে পাওয়ার আপ নিয়ে কিছু কথা বলবো।আসলে আমরা জানি যে পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা।কারন পাওয়ার আপ করলে নিজের লাভ ছাড়া কখনো ক্ষতি হয় না।তাই আমরা চেষ্টা করবো সব সময় পাওয়ার আপ করতে।আমি চেষ্টা করি সব সময় পাওয়ার আপ করতে। কারন আমরা জানি যে দীর্ঘমেয়াদী কাজের জন্য পাওয়ার আপের কোনো বিকল্প নেই।তাই আমাদের সবার উচিৎ নিয়মিত পাওয়ার আপ করা।আমি চেষ্টা করি যে নির্দিষ্ট একটা পরিমাণ প্রতি সপ্তাহে পাওয়ার আপ করতে।তবে মাঝে মাঝে মিস হয়ে জায়।তাই আমি আজকে ১৬.৯৬৪ স্টিম পাওয়ার করেছি।এইটাই শেয়ার করবো।অনেক কথা বলেছি চলেন এবার শুরু করি।


IMG20220118121052POWERIPnnnnn.jpg

১ম ধাপঃ

path19368.png

প্রথমে আমার অ্যাকাউন্ট এর যা স্টিম আছে ওইটার একটা স্ক্রিনশট নিয়েছি।আমার অ্যাকাউন্টে সর্বমোট ২৮১.৯৬৪ স্টিম ছিল।আমি পাওয়ার আপ করেছি ১৬.৯৬৪ স্টিম।


Screenshot (221).png



২য় ধাপঃ

path19368.png

এরপর পাওয়ার আপ মেনু থেকে পাওয়ার আপে ক্লিক দিলাম।


Screenshot (222).png



৩য় ধাপঃ

path19368.png

এরপর পাওয়ার আপ মেনু থেকে এমাউন্টের ঘরে ১৬.৯৬৪ স্টিম বসাইলাম।


Screenshot (223).png



৪র্থ ধাপঃ

path19368.png

এরপর মেমো কি দিয়ে ওকে ক্লিক দিলাম।


Screenshot (224).png



৫ম ধাপঃ

path19368.png

এরপর পোস্টিং কি দিয়ে সাইন ইং এ ক্লিক দিলাম এবং কনফার্ম করলাম।


Screenshot (225).png



ষষ্ঠ ধাপঃ

path19368.png

এরপর পাওয়ার আপ কনফার্ম হওয়ার পর আমার অ্যাকাউন্টের একটি স্ক্রিনসট দিলাম।


Screenshot (226).png


পরিসংখ্যান


পূর্বের এসপি১১১৩.২৫৮
পাওয়ার আপ১৬.৯৬৪
বর্তমান এসপি১১৩০.২২২


এইভাবে আমি শেষ করলাম আজকের পাওয়ার আপ।আমি চেষ্টা করি সব সময় পাওয়ার আপ করতে।।সবাই দোয়া করবেন যাতে আমি আমার লক্ষ্য নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে পারি। আজকে এখানেই শেষ করছি আমি আমার পাওয়ার আপ পোস্ট। সবাই আমার জন্য দোয়া করবেন।যদি কোন ভুলত্রুটি হয়ে থাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকে বিদায় নিচ্ছি।

LUCYMssPjPkNSqA4R8GVisGuWmEiTbcWLWDufxa8iJ53FURruhT9sPApiKPJ2jQCyxqBGJ8CMouEYbxjCJ5DBG92ymVWC56ya5GKPEX3RW...24YvuP3nma9DY9nJtpX8QEv3qc6v59aeKXXXc1wQer45ZbHh98iBjpVRSHxfC82ZEZ9qXhLkaNFTrSda1u2mosa99jUyF2kPgiu3rMBY2TyqY1SUSMFB8YtmVQ.png

আমার পরিচয়

IMG20220118113255n.jpg

আমি রবিউল ইসলাম। আমার স্টীমিট আইডি @rabiul365। আমি একজন বাংলাদেশি।আমি আমার দেশকে নিয়ে গর্ববোধ করি।কারন আমি আমার মায়ের ভাষায় কথা বলি।দেশ আমার ভাষা আমার।আমি বর্তমানে শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করছি।আমি একজন সপ্ন বিভোর মানুষ।সপ্ন দেখতে পছন্দ করি।ভ্রমন আমার খুব পছন্দের কাজ।ভ্রমন ভালবাসি।মাঝে মাঝে নিজের মনের ভাবকে প্রকাশ করতে আঁকাআঁকি করে থাকি।চেষ্টা করি নতুন কিছু করার,কারন সময়ের সাথে তাল মিলিয়ে চলতে হয়।



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য।


115.png

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা আর তাই আপনি 16 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন।
তবে এই খরার সময় না হলে বোধহয় আপনি অনেক বড় এমাউন্টের পাওয়া বৃদ্ধি করতেন আর যার মাধ্যমে আপনার সক্ষমতা বৃদ্ধি পেতো।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মতামত দিয়ে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা পোস্ট দেখলে আমার খুবই ভালো লাগে। দীর্ঘ সময় কাজ করার জন্য পাওয়ার। এভাবে পাওয়ার বৃদ্ধি করলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে এত সুন্দর মতামত দিয়ে আমার পাশে থাকার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ বিষয়। আপনি আজকে পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করলেন এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে অনেক বড় একটি মালিক হবেন।

 2 years ago 

ধন্যবাদ সুন্দর মতামত প্রকাশ করে আমাকে উৎসাহিত করার জন্য ভাই।

 2 years ago 

আপনার পাওয়ার আপ এর পোস্টটা দেখে খুবই ভালো লাগলো আমার। পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই জরুরী। পাওয়ার আপ মানেইতো শক্তি বৃদ্ধি করা। এভাবে অল্প অল্প করে পাওয়ার অফ করতে থাকুন। দেখবেন আপনার লক্ষ্যের দিন ঠিক পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ সুন্দর মতামত প্রকাশ করে আমার পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনি ঠিক বলেছেন ভাই পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের ক্ষমতা বৃদ্ধি। আর তাই আমাদের এটা করার ধারাবাহিকতা প্রতিনিয়ত বজায় রাখা উচিত। আপনি খুব ভাল উদ্যোগ নিয়েছেন শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ এত সুন্দর মতামতের জন্য ভাই।

 2 years ago 

আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি এবং আমরা সকলে এটা জানি যে পাওয়ার বৃদ্ধি গুরুত্ব কতটা। এভাবে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে আপনি সামনের দিকে অগ্রসর হবেন আশা করি।

 2 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর মতামত দিয়ে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

১৬ স্টিম পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আপানাকে পাওয়ার আপ করার জন্য ধন্যবাদ। এভাবেই এগিয়ে যান ভাই। দেখে অনেক ভালো লাগল।।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মতামত দিয়ে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

অভিনন্দন জানাই স্টিম পাওয়ার আপ করায়। পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা অনেক দুর এগিয়ে যেতে পারবো। দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ অনেক।

 2 years ago (edited)

ধন্যবাদ এত সুন্দর মতামত দিয়ে আমার পাশে থাকার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি পোস্টগুলো দেখলে খুবই ভালো লাগে আসলে আমাদের জন্য পাওয়ার বৃদ্ধি খুবই গুরুত্বপূর্ণ ধন্যবাদ আপনাকে পাওয়ার বৃদ্ধি পোস্ট টি আমাদের সাথে শেয়ার করার জন্য

 2 years ago 

ধন্যবাদ সুন্দর মতামত প্রকাশ করার জন্য ভাই।

 2 years ago 

এখানে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ করা খুবই প্রয়োজন। আমাদের সকলের উচিত নিয়মিত পাওয়ার আপ করা। আপনি নিয়মিত পাওয়ার আপ করার চেষ্টা করেন জেনে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আরাফাত আপনাকে এত সুন্দর মতামত দিয়ে আমাকে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69371.89
ETH 3768.85
USDT 1.00
SBD 3.71