টার্গেট ডিসেম্বর সিজন-২।12 Steem পাওয়ার বৃদ্ধি। সর্বমোট এসপি 1571+(10% beneficiary @shy-fox)

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,
সবাই কেমন আছেন।আশা করছি মহান সৃষ্টিকর্তার দোয়ায় সবাই ভালো আছেন।আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।সবার কাছে আশা করবো সবাই সাবধানে থাকবেন।আজকে আমি আপনাদের মাঝে পাওয়ার আপ নিয়ে কিছু কথা বলবো।আসলে আমরা জানি যে পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা।কারন পাওয়ার আপ করলে নিজের লাভ ছাড়া কখনো ক্ষতি হয় না।তাই আমরা চেষ্টা করবো সব সময় পাওয়ার আপ করতে।আমি চেষ্টা করি সব সময় পাওয়ার আপ করতে। কারন আমরা জানি যে দীর্ঘমেয়াদী কাজের জন্য পাওয়ার আপের কোনো বিকল্প নেই।তাই আমাদের সবার উচিৎ নিয়মিত পাওয়ার আপ করা।আমি চেষ্টা করি যে নির্দিষ্ট একটা পরিমাণ প্রতি সপ্তাহে পাওয়ার আপ করতে।তবে মাঝে মাঝে মিস হয়ে যায়।গত কয়েক সপ্তাহে করতে পারি নাই। তাই আমি আজকে ১২ স্টিম পাওয়ার করেছি।যদিও এই সংখ্যাটা অনেক কম।আর আজকে এইটাই শেয়ার করবো।অনেক কথা বলেছি চলেন এবার শুরু করি।


IMG20220118121052POWERIPnnnnn.jpg

১ম ধাপঃ

path19368.png

প্রথমে আমার অ্যাকাউন্ট এর যা স্টিম আছে ওইটার একটা স্ক্রিনশট নিয়েছি।আমার অ্যাকাউন্টে সর্বমোট ১২.৩২৩ স্টিম ছিল।আমি পাওয়ার আপ করেছি ১২ স্টিম।


Screenshot (276).png



২য় ধাপঃ

path19368.png

এরপর পাওয়ার আপ মেনু থেকে পাওয়ার আপে ক্লিক দিলাম।


Screenshot (277).png



৩য় ধাপঃ

path19368.png

এরপর পাওয়ার আপ মেনু থেকে এমাউন্টের ঘরে ১২ স্টিম বসাইলাম।


Screenshot (278).png



৪র্থ ধাপঃ

path19368.png

এরপর মেমো কি দিয়ে ওকে ক্লিক দিলাম।


Screenshot (279).png



৫ম ধাপঃ

path19368.png

এরপর পোস্টিং কি দিয়ে সাইন ইং এ ক্লিক দিলাম এবং কনফার্ম করলাম।


Screenshot (231).png



ষষ্ঠ ধাপঃ

path19368.png

এরপর পাওয়ার আপ কনফার্ম হওয়ার পর আমার অ্যাকাউন্টের একটি স্ক্রিনসট দিলাম।


Screenshot (280).png


পূর্বের এসপি১৫৫৯.৯৭৫
পাওয়ার আপ১২
বর্তমান এসপি১৫৭১.৯৭৫


এইভাবে আমি শেষ করলাম আজকের পাওয়ার আপ।আমি চেষ্টা করি সব সময় পাওয়ার আপ করতে।।সবাই দোয়া করবেন যাতে আমি আমার লক্ষ্য নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে পারি। আজকে এখানেই শেষ করছি আমি আমার পাওয়ার আপ পোস্ট। সবাই আমার জন্য দোয়া করবেন।যদি কোন ভুলত্রুটি হয়ে থাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকে বিদায় নিচ্ছি।

LUCYMssPjPkNSqA4R8GVisGuWmEiTbcWLWDufxa8iJ53FURruhT9sPApiKPJ2jQCyxqBGJ8CMouEYbxjCJ5DBG92ymVWC56ya5GKPEX3RW...24YvuP3nma9DY9nJtpX8QEv3qc6v59aeKXXXc1wQer45ZbHh98iBjpVRSHxfC82ZEZ9qXhLkaNFTrSda1u2mosa99jUyF2kPgiu3rMBY2TyqY1SUSMFB8YtmVQ.png

আমার পরিচয়

IMG20220118113255n.jpg

আমি রবিউল ইসলাম। আমার স্টীমিট আইডি @rabiul365। আমি একজন বাংলাদেশি।আমি আমার দেশকে নিয়ে গর্ববোধ করি।কারন আমি আমার মায়ের ভাষায় কথা বলি।দেশ আমার ভাষা আমার।আমি বর্তমানে শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করছি।আমি একজন সপ্ন বিভোর মানুষ।সপ্ন দেখতে পছন্দ করি।ভ্রমন আমার খুব পছন্দের কাজ।ভ্রমন ভালবাসি।মাঝে মাঝে নিজের মনের ভাবকে প্রকাশ করতে আঁকাআঁকি করে থাকি।চেষ্টা করি নতুন কিছু করার,কারন সময়ের সাথে তাল মিলিয়ে চলতে হয়।



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য।


115.png

Sort:  
 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি আজ ১২ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ পোষ্ট দেখে আমার খুবই ভালো লাগে। আমিও মাঝেমধ্যে এভাবে পাওয়ার আপ করে থাকি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার অফ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। দীর্ঘমেয়াদি কাজের জন্য প্রভার আপের কোন বিকল্প নেই। তাই আমাদের উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করা। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

নিজেকে এগিয়ে নিয়ে যেতে গেলে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ করার জন্য অভিনন্দন ভাই। আপনার জন্য শুভকামনা। এভাবেই এগিয়ে যান।।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ বিষয় আমাদের সবার উচিত প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাওয়া। আপনারই পাওয়ার বৃদ্ধি করা পোস্টটি আমাদের সবার কাজে আসবে কারণ এতে আমরা সবাই উৎসাহিত হব।

 2 years ago 

প্রথমে আপনাকে সাধুবাদ জানাই পাওয়ার বৃদ্ধি করার জন্য পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানটা অনেক দূর পর্যন্ত এগিয়ে নিয়ে এসেছেন দেখছি। শুভকামনা রইল।

 2 years ago 

আপনি নিজের পাওয়ার বৃদ্ধি করতে সামনে এগিয়ে যাচ্ছেন এটা দেখে ভালো লাগছে। আসলেই এ প্লাটফর্মে টিকে থাকতে হলে নিজের অবস্থান শক্ত করতে হবে আর সেজন্যই পাওয়ার বৃদ্ধি করে সামনে এগিয়ে যেতে হবে।

 2 years ago 

আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করেন তার জন্য অভিনন্দন জানাচ্ছি। আসলে পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ তাই সকলেরই করা উচিত। আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41