টার্গেট ডিসেম্বর সিজন-২।12 Steem পাওয়ার বৃদ্ধি। সর্বমোট এসপি 1547+(10% beneficiary @shy-fox)

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো বন্ধুরা,
সবাই কেমন আছেন।আশা করছি মহান সৃষ্টিকর্তার দোয়ায় সবাই ভালো আছেন।আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।সবার কাছে আশা করবো সবাই সাবধানে থাকবেন।আজকে আমি আপনাদের মাঝে পাওয়ার আপ নিয়ে কিছু কথা বলবো।আসলে আমরা জানি যে পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা।কারন পাওয়ার আপ করলে নিজের লাভ ছাড়া কখনো ক্ষতি হয় না।তাই আমরা চেষ্টা করবো সব সময় পাওয়ার আপ করতে।আমি চেষ্টা করি সব সময় পাওয়ার আপ করতে। কারন আমরা জানি যে দীর্ঘমেয়াদী কাজের জন্য পাওয়ার আপের কোনো বিকল্প নেই।তাই আমাদের সবার উচিৎ নিয়মিত পাওয়ার আপ করা।আমি চেষ্টা করি যে নির্দিষ্ট একটা পরিমাণ প্রতি সপ্তাহে পাওয়ার আপ করতে।তবে মাঝে মাঝে মিস হয়ে যায়।গত কয়েক সপ্তাহে করতে পারি নাই। তাই আমি আজকে ১২ স্টিম পাওয়ার করেছি।যদিও এই সংখ্যাটা অনেক কম।আর আজকে এইটাই শেয়ার করবো।অনেক কথা বলেছি চলেন এবার শুরু করি।


IMG20220118121052POWERIPnnnnn.jpg

১ম ধাপঃ

path19368.png

প্রথমে আমার অ্যাকাউন্ট এর যা স্টিম আছে ওইটার একটা স্ক্রিনশট নিয়েছি।আমার অ্যাকাউন্টে সর্বমোট ১২.১৭২ স্টিম ছিল।আমি পাওয়ার আপ করেছি ১২ স্টিম।


Screenshot (271).png



২য় ধাপঃ

path19368.png

এরপর পাওয়ার আপ মেনু থেকে পাওয়ার আপে ক্লিক দিলাম।


Screenshot (272).png



৩য় ধাপঃ

path19368.png

এরপর পাওয়ার আপ মেনু থেকে এমাউন্টের ঘরে ১২ স্টিম বসাইলাম।


Screenshot (273).png



৪র্থ ধাপঃ

path19368.png

এরপর মেমো কি দিয়ে ওকে ক্লিক দিলাম।


Screenshot (274).png



৫ম ধাপঃ

path19368.png

এরপর পোস্টিং কি দিয়ে সাইন ইং এ ক্লিক দিলাম এবং কনফার্ম করলাম।


Screenshot (231).png



ষষ্ঠ ধাপঃ

path19368.png

এরপর পাওয়ার আপ কনফার্ম হওয়ার পর আমার অ্যাকাউন্টের একটি স্ক্রিনসট দিলাম।


Screenshot (275).png


পরিসংখ্যান


পূর্বের এসপি১৫৩৫.৩৫৩
পাওয়ার আপ১২
বর্তমান এসপি১৫৪৭.৩৫৩


এইভাবে আমি শেষ করলাম আজকের পাওয়ার আপ।আমি চেষ্টা করি সব সময় পাওয়ার আপ করতে।।সবাই দোয়া করবেন যাতে আমি আমার লক্ষ্য নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে পারি। আজকে এখানেই শেষ করছি আমি আমার পাওয়ার আপ পোস্ট। সবাই আমার জন্য দোয়া করবেন।যদি কোন ভুলত্রুটি হয়ে থাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকে বিদায় নিচ্ছি।

LUCYMssPjPkNSqA4R8GVisGuWmEiTbcWLWDufxa8iJ53FURruhT9sPApiKPJ2jQCyxqBGJ8CMouEYbxjCJ5DBG92ymVWC56ya5GKPEX3RW...24YvuP3nma9DY9nJtpX8QEv3qc6v59aeKXXXc1wQer45ZbHh98iBjpVRSHxfC82ZEZ9qXhLkaNFTrSda1u2mosa99jUyF2kPgiu3rMBY2TyqY1SUSMFB8YtmVQ.png

আমার পরিচয়

IMG20220118113255n.jpg

আমি রবিউল ইসলাম। আমার স্টীমিট আইডি @rabiul365। আমি একজন বাংলাদেশি।আমি আমার দেশকে নিয়ে গর্ববোধ করি।কারন আমি আমার মায়ের ভাষায় কথা বলি।দেশ আমার ভাষা আমার।আমি বর্তমানে শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করছি।আমি একজন সপ্ন বিভোর মানুষ।সপ্ন দেখতে পছন্দ করি।ভ্রমন আমার খুব পছন্দের কাজ।ভ্রমন ভালবাসি।মাঝে মাঝে নিজের মনের ভাবকে প্রকাশ করতে আঁকাআঁকি করে থাকি।চেষ্টা করি নতুন কিছু করার,কারন সময়ের সাথে তাল মিলিয়ে চলতে হয়।



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য।


115.png

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য আপনি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে ক্ষমতা অর্জন করে যাচ্ছেন খুব ভালো লাগলো।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার আপের মাধ্যমে আমরা আমাদের অ্যাকাউন্টের শক্তি বৃদ্ধি করতে পারি। আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে খুবই ভালো লাগলো। আপনাকে ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

এ সপ্তাহে আপনি ১২ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো আসলে যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার শুভ হোক আপনার আগামীর পথ চলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মতামত দিয়ে আমার পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনার এত সুন্দর পাওয়ার আপ পোস্ট আমাকে মুগ্ধ করল। কারণ এই জাতীয় পোস্টগুলো আমাদের সকলকে উৎস প্রদান করে থাকে। আর পাওয়ার আপ করলে তো নিজের সক্রিয়তা বৃদ্ধি হওয়ার মধ্য দিয়ে অনেক কাজকর্ম করা সম্ভব।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মতামত দিয়ে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

ভাই পাওয়ার আপ পোস্ট দেখলে সত্যিই অনেক অনেক ভালো লাগে। অল্প পরিমাণ হলেও পাওয়ার আপের মাধ্যমে আপনার নিজের অবস্থানকে শক্ত করেছেন এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

১২ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকারভাবে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন ভাইয়া। এ ধরনের প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেয়া। এরই মধ্য দিয়ে আপনি ১৫৪৭ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

ধন্যবাদ ভাই এত সুন্দর মতামত দিয়ে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। দীর্ঘমেয়াদী কাজের জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। তাই আমাদের উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করা। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

হ্যাঁ ভাই আপনি ঠিকই বলেছেন আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা।

 2 years ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনার পাওয়ার আপের পোস্ট দেখে ভালো লাগলো। এভাবেই নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত দিয়ে আমার পাশে থাকার জন্য।

 2 years ago 

১২ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন, এভাবে আস্তে আস্তে পাওয়ার বৃদ্ধি করতে করতে এক সময় আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন এই দোয়া করি। আপনার পাওয়ার আপ সফল হোক। দোয়া রইল

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামত দিয়ে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা আমাদের প্রত্যেকের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় আমাদের সবার উচিত মাঝে মাঝে পাওয়ার বৃদ্ধি করে যাওয়া। কেননা এতে করে আমাদের লক্ষ্য দৃঢ় হবে এবং আমরা আমাদের লক্ষ্যের উচ্চ মাত্রায় পৌঁছে যেতে পারবো।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মতামত দিয়ে আমাকে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41