টার্গেট ডিসেম্বর সিজন-২।10 Steem পাওয়ার বৃদ্ধি। সর্বমোট এসপি 1490+(10% beneficiary @shy-fox)

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,
সবাই কেমন আছেন।আশা করছি মহান সৃষ্টিকর্তার দোয়ায় সবাই ভালো আছেন।আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।সবার কাছে আশা করবো সবাই সাবধানে থাকবেন।আজকে আমি আপনাদের মাঝে পাওয়ার আপ নিয়ে কিছু কথা বলবো।আসলে আমরা জানি যে পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা।কারন পাওয়ার আপ করলে নিজের লাভ ছাড়া কখনো ক্ষতি হয় না।তাই আমরা চেষ্টা করবো সব সময় পাওয়ার আপ করতে।আমি চেষ্টা করি সব সময় পাওয়ার আপ করতে। কারন আমরা জানি যে দীর্ঘমেয়াদী কাজের জন্য পাওয়ার আপের কোনো বিকল্প নেই।তাই আমাদের সবার উচিৎ নিয়মিত পাওয়ার আপ করা।আমি চেষ্টা করি যে নির্দিষ্ট একটা পরিমাণ প্রতি সপ্তাহে পাওয়ার আপ করতে।তবে মাঝে মাঝে মিস হয়ে যায়।গত কয়েক সপ্তাহে করতে পারি নাই। তাই আমি আজকে ১০ স্টিম পাওয়ার করেছি।যদিও এই সংখ্যাটা অনেক কম।আসল মার্কেটের অবস্থা খারাপের জন্য আমাদের সবার এই অবস্থা।আশা করছি সব ঠিক হয়ে যাবে।আর আজকে এইটাই শেয়ার করবো।অনেক কথা বলেছি চলেন এবার শুরু করি।


IMG20220118121052POWERIPnnnnn.jpg

১ম ধাপঃ

path19368.png

প্রথমে আমার অ্যাকাউন্ট এর যা স্টিম আছে ওইটার একটা স্ক্রিনশট নিয়েছি।আমার অ্যাকাউন্টে সর্বমোট ১৭.২৯১ স্টিম ছিল।আমি পাওয়ার আপ করেছি ১০ স্টিম।


Screenshot (260).png



২য় ধাপঃ

path19368.png

এরপর পাওয়ার আপ মেনু থেকে পাওয়ার আপে ক্লিক দিলাম।


Screenshot (261).png



৩য় ধাপঃ

path19368.png

এরপর পাওয়ার আপ মেনু থেকে এমাউন্টের ঘরে ১০ স্টিম বসাইলাম।


Screenshot (262).png



৪র্থ ধাপঃ

path19368.png

এরপর মেমো কি দিয়ে ওকে ক্লিক দিলাম।


Screenshot (263).png



৫ম ধাপঃ

path19368.png

এরপর পোস্টিং কি দিয়ে সাইন ইং এ ক্লিক দিলাম এবং কনফার্ম করলাম।


Screenshot (231).png



ষষ্ঠ ধাপঃ

path19368.png

এরপর পাওয়ার আপ কনফার্ম হওয়ার পর আমার অ্যাকাউন্টের একটি স্ক্রিনসট দিলাম।


Screenshot (264).png


পরিসংখ্যান


পূর্বের এসপি১৪৮০.৮২১
পাওয়ার আপ১০
বর্তমান এসপি১৪৯০.৮২১


এইভাবে আমি শেষ করলাম আজকের পাওয়ার আপ।আমি চেষ্টা করি সব সময় পাওয়ার আপ করতে।।সবাই দোয়া করবেন যাতে আমি আমার লক্ষ্য নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে পারি। আজকে এখানেই শেষ করছি আমি আমার পাওয়ার আপ পোস্ট। সবাই আমার জন্য দোয়া করবেন।যদি কোন ভুলত্রুটি হয়ে থাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকে বিদায় নিচ্ছি।

LUCYMssPjPkNSqA4R8GVisGuWmEiTbcWLWDufxa8iJ53FURruhT9sPApiKPJ2jQCyxqBGJ8CMouEYbxjCJ5DBG92ymVWC56ya5GKPEX3RW...24YvuP3nma9DY9nJtpX8QEv3qc6v59aeKXXXc1wQer45ZbHh98iBjpVRSHxfC82ZEZ9qXhLkaNFTrSda1u2mosa99jUyF2kPgiu3rMBY2TyqY1SUSMFB8YtmVQ.png

আমার পরিচয়

IMG20220118113255n.jpg

আমি রবিউল ইসলাম। আমার স্টীমিট আইডি @rabiul365। আমি একজন বাংলাদেশি।আমি আমার দেশকে নিয়ে গর্ববোধ করি।কারন আমি আমার মায়ের ভাষায় কথা বলি।দেশ আমার ভাষা আমার।আমি বর্তমানে শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করছি।আমি একজন সপ্ন বিভোর মানুষ।সপ্ন দেখতে পছন্দ করি।ভ্রমন আমার খুব পছন্দের কাজ।ভ্রমন ভালবাসি।মাঝে মাঝে নিজের মনের ভাবকে প্রকাশ করতে আঁকাআঁকি করে থাকি।চেষ্টা করি নতুন কিছু করার,কারন সময়ের সাথে তাল মিলিয়ে চলতে হয়।



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য।


115.png

Sort:  
 2 years ago 

আসলেই ভাই আপনি একদম ঠিক বলেছেন এই প্ল্যাটফর্মের দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আসলে পাওয়ার আপ এর বিকল্প নেই। পাওয়ার আপ করলে নিজের সক্ষমতা বৃদ্ধি পায় তেমনি নিজের অবস্থান শক্ত হয় অনেক দোয়া ও শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মতামত দিয়ে আমার পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার অফ এর পোস্টটি দেখে অনেক ভালো লাগলো । কারণ পাওয়ার আপ করার মাধ্যমে আমরা আমাদের একদিন ক্ষমতা বৃদ্ধির পাশাপাশি ভবিষ্যতের জন্য কিছু আন করে রাখতে পারব । এজন্য আমাদের পাওয়ার আপ করাটা অত্যন্ত জরুরী ।
আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

ছোট ছোট পাওয়ার বৃদ্ধি বড় পরিমাণে স্টিম পাওয়ার হতে সাহায্য করে। দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মতামত দিয়ে আমার পাশে থাকার জন্য।

 2 years ago 

অল্প সময়ে অনেকটা এগিয়ে গিয়েছেন। আপনার জন্য শুভকামনা। পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। এই নিয়মিত পাওয়ার আপ একদিন অনেক বড় একটি পাওয়ার গঠন করবে। যাইহোক ধন্যবাদ আপনাকে।।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মতামত দিয়ে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

প্রতিনিয়ত এরকম অল্প অল্প পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার অবস্থান শক্ত করবেন বলে আশা রাখি শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মতামত দিয়ে আমার পাশে থাকার জন্য।

 2 years ago 

লক্ষ্য যদি থাকে মনে, থামতে নাই কোনখানে। চালিয়ে যেতে হবে লক্ষ্যে পৌঁছানোর জন্য সেই জয়যাত্রা। আমাদের লক্ষ্য পাওয়ার বৃদ্ধি করে এস্টিমেট জগতে নিজের একটি সক্ষমতা সৃষ্টি করা। যাতে খুব সহজে ই নিজের যোগ্যতা গড়ে তুলতে পারি। তাই আমাদের এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে হবে, যার কোন বিকল্প নেই।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মতামত দিয়ে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করেন দেখে অনেক ভালো লাগলো। আমাদের সবার উচিত প্রতি সপ্তাহে কিছু না কিছু পাওয়ার আপ করা। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

একাউন্টঃ @rabiul365
পাওয়ার বৃদ্ধিঃ =0.675676%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59575.00
ETH 2607.14
USDT 1.00
SBD 2.43