[আমার পরিচয় পর্ব] ১০% shy-fox ও ৫% abb - school

আসসালামু আলাইকুম

আপনারা সবাই কেমন আছেন। আশা করি আপনারা সবাই খুবই ভালো আছেন। আল্লাহর অশেষ রহমতে আমিও অনেক ভালো আছি। "আমার বাংলা ব্লগের"সকল সদস্য কে জানাই আমার আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা। আজকে স্টিমিট প্লাটফর্মে আমার বাংলা ব্লগের সকল সদস্য কে ধন্যবাদ জানিয়ে আমি আমার পরিচয় পর্ব পোস্ট করতে চলেছি। আশা করি আপনাদের সবার খুবই ভালো লাগবে।

আমার পরিচয়

IMG_20220625_222053.jpg

আমার নাম:-রাবেয়া খাতুন। এবং আমার স্টিমিট আইডির নাম হচ্ছে:@rabeya22। আমার বয়স হচ্ছে ১৯ বছর। আমি একজন বিবাহিত নারী। আমার স্বামীর নাম হচ্ছে:- মোকারম হোসেন। পেশায় তিনি একজন ব্যাবসায়িক। এবং পাশাপাশি আমি একজন ছাত্রী। এবং আমার কলেজের নাম হল:- খোলাহাটি ডিগ্রী কলেজ।

IMG_20220219_182837.jpg

আমার বর্তমান ঠিকানা

আমি একজন বাংলাদেশী। এবং আমি মনেপ্রাণে আমার বাংলাদেশ কে অনেক ভালোবাসি। এবং আমি একজন বাঙালি হয়ে বা বাংলা ভাষা কথা বলতে পেরে নিজেকে গর্ববোধ মনে করি। আমার বর্তমান ঠিকানা রংপুর বিভাগের, দিনাজপুর জেলার অন্তর্গত পার্বতীপুর থানা। ইউনিয়ন হচ্ছে ৩ নং রামপুর ও ৯ নং ওয়ার্ড। আমাদের গ্রামের নাম হচ্ছে:- সিংগীমারী লক্ষণপুর।

আমার পরিবার

আমার পরিবারে মধ্যে আমি ছোট মেয়ে। এবং আমি আমার বিবাহিত জীবনে আমার স্বামীর পরিবারকে নিজের পরিবার হিসেবে বেছে নিয়েছে। এবং আমি মনে প্রাণে স্বামী এবং পরিবারের সকলের ভালো-মন্দ দেখাশুনা করতে ইচ্ছুক। কেননা এটাই আমি মনে করি যে এই পরিবার আমার বর্তমান এবং আমার ভবিষ্যৎ। আমার এই স্বামীর পরিবারের আমি ছোট বউ। কিন্তু এই পরিবার আমাকে বউ বলে মানে না তারা এটাই মনে করে যে আমি এই পরিবারের ছোট মেয়ে এভাবেই তারা আমাকে ভালোবাসা দিয়ে থাকে। এবং তাদের এই ভালোবাসা পেয়ে আমি খুবই ধন্য। এবং আমার স্বামীর নাম হচ্ছে:- মোকারম হোসেন মানিক।

IMG_20220325_181955.jpg

আমার শিক্ষাজীবন


আমার শিক্ষাজীবন শুরু হয় ২০০৮ সাল থেকে। আমার বিদ্যালয়ের নাম ছিল খিয়ারপাড়া প্রাথমিক বিদ্যালয় আর এই বিদ্যালয় থেকে আমার শিক্ষাজীবন শুরু হয় তারপর আমি ২০১৩ সালের সমাপনী পরীক্ষায় উত্তীর্ণ হয়ে তারপর ২০১৮ সালে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হই। এরপর খোলাহাটি ডিগ্রী কলেজ থেকে ২০২০ সালে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হই।

GE2QktFoDsOntVMHEyBLUkIvcMH.jpg

IMG_20220325_181933.jpg

আমার শখ

আমি আমার শিক্ষা জীবন থেকে যে শিক্ষা পেয়েছি তাতে আমার মনে হয় যে আমি একজন ভালো অর্থাৎ আদর্শ মা হব। এবং তার পাশাপাশি উচ্চ শিক্ষিত হওয়ার আমার একটা মূল লক্ষ্য। কিন্তু আর্থিক স্বচ্ছলতার কারণে তা আর পূর্ণ হল না। তারপর আমি যখন বিবাহিত জীবনে পদার্পন করলাম তখন আমার শখ বা মূল লক্ষ্য একটাই দাঁড়ায় সেটা হল স্বামীর সংসার কে ভালোভাবে দেখাশুনা বা পরিবারের ভালো-মন্দ দেখাশুনা যেন করতে পারি। এবং তার পাশাপাশি নিজেকে প্রকাশ করার জন্য কবিতা গান ও আট করতে পছন্দ করি। এবং সময়ের কাজ সময়ে করতে পছন্দ করি।
IMG_20220515_192418.jpg

IMG_20220515_192411.jpg

যার মাধ্যমে আমার বাংলা ব্লগে আশা


যার মাধ্যমে আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আসি সে সম্পর্কে আমার ভাতিজা হয়, ও একদিন আমাদের বাসায় এসে, আমাকে এই প্ল্যাটফর্ম সম্পর্কে বিস্তারিত আলাপ করে। তারপর আমার স্বামীর সাথে আলাপ-আলোচনা করার পর আমি এই স্টিমিট একাউন্ট খুলি। আর আমার ভাতিজার নাম হচ্ছে সংগ্রাম। এবং তার ইউজার আইডির নাম হচ্ছে@sangram5। এই বলে আমি আমার পরিচয় পর্ব শেষ করলাম। আশা করি আমার এই পরিচয় পর্ব টি পড়ে আপনাদের অনেক ভালো লাগবে।

ধন্যবাদান্তে
@rabeya22

ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগের " সকল সদস্যদের।

Sort:  
 2 years ago 

অনেক সুন্দর ভাবে আপনার পরিচিতি মূলক পোস্ট উপস্থাপন করেছেন। আপনার সম্পর্কে অনেক কিছু জানতে পারলাম, ভালো লাগলো,
তবে আমার বাংলা ব্লগের ভেরিফাইড মেম্বার ছাড়া আমরা অন্য কোন মেম্বার দের রেফার বা রেফার ছাড়া মেম্বার আমরা গ্রহণ করি না।

সে ক্ষেত্রে আপনাকে জানানো যাচ্ছে যে, আপনার বিষয়টি বিবেচনা করে পরবর্তীতে জানিয়ে দেয়া হবে।
সে পর্যন্ত একটিভ থাকুন আমাদের Discord server এ
👇
Discord link : https://discord.gg/esbZH6GU

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম জানাই।
আশা করি কমিউনিটির সকল নিয়মকানুন মেনে চলে আপনি আমাদের সাথে কাজ করবেন। আপনার যাত্রা শুভ হবে এই আশা করি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপু আজকে আপনার পরিচিতি পোস্ট পড়তে পেরে অনেক ভালো লাগলো। আপনি সুন্দরভাবে আপনার পরিচয় আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনার জন্য শুভকামনা রইল আপু ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। খুবই ভালো লেগেছে আপনার পরিচিত মূলক পোস্ট পড়ে। সুন্দরভাবে উপস্থাপন করেছেন আপনার পরিচয়।

 2 years ago 

আপু আপনার পরিচিত মূলক পোস্ট টি পড়ে এবং আপনার সাথে পরিচিত হতে পেরে খুবই ভালো লাগলো। আশা করি আপনি এখানে কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে কাজ করবেন।এবং আমাদের মাঝে ভালো ভালো কনটেন্ট শেয়ার করবেন। আপনাকে ধন্যবাদ এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

ধন্যবাদ আপু । আশাকরি আপনারাও আমার পাশে থাকবেন।

 2 years ago 

প্রথমে আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম জানাই। আশাকরি আপনি আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে কাজ করার চেষ্টা করবেন। আপনার পরিচয় পর্ব পোস্ট অনেক ভাল ছিল ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

একজন নতুন ব্লগার হিসেবে আপনার পরিচিতি পোস্ট ছিল যথেষ্ট মান সম্মত । আপনি আপনার পরিচয়, পরিবার, শিক্ষা জীবন সম্পর্কে অনেক কিছু আমাদের সাথে শেয়ার করেছেন ।
স্বাগত জানাচ্ছি আমাদের সবার প্রিয় কমিউনিটিতে । সুন্দর হক আপনার আগামী দিনের পথচলা ।

 2 years ago 

আমার বাংলা ব্লগ পরিবারে আপনাকে স্বাগতম। আপনি আপনার পরিচিতিমূলক ও বর্ণনা খুব সুন্দর ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। এতে করে আপনার সম্পর্কে আমার অনেক কিছুই জানতে পারলাম। অনেক ভালো থাকো সুস্থ থাকো এই কামনা করছি।

 2 years ago 

কমিউনিটির এডমিন ও মডারেটসদের বিবেচনার মাধ্যমে আপনাকে সুযোগ দেয়া হয়েছে। আমার বাংলা ব্লগে ব্লগিং করতে চাইলে
এখনি discord এ জয়েন করুন।

Discord link: https://discord.gg/5aYe6e6nMW

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60035.79
ETH 3187.54
USDT 1.00
SBD 2.45