সাথী তুমি আমার জীবনে গানটি কভার||১০% বেনিফিশিয়ারি @shy-fox ও ৫% @abb-school এর জন্যে

আসসালামুআলাইকুম।সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন। সবাই কেমন আছেন। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি আল্লাহর রহমতে।

Screenshot_2022-05-02-19-48-20-82.jpg

প্রিয় বন্ধুরা আজ আমি। অনেক ব্যস্ততার মাঝেও। আপনাদের জন্য খুবই জনপ্রিয় একটি গান নিয়ে এসেছি। আশা করি গানটি আপনাদের ভালো লাগবে। এই গানটি আমি প্রায় শুনি। আমি মনে করি সবার প্রিয় একটি গান।

ছায়াছবি: চাওয়া থেকে পাওয়া"

শিল্পী :খালিদ হাসান মিলু ও কনক চাঁপা"

গান: সাথী তুমি আমার জীবনে"

গানটি কভার করেছি। আমি "রাব্বি আর এস। আশা করি সবাই মন দিয়ে শুনবেন ।সেই সাথে মন্তব্য করতে ভুলবেন না।

ভিডিও লিংক:

সাথী তুমি আমার জীবনে
সাথী তুমি আমার মরণে,
সাথী তুমি আমার জীবনে
সাথী তুমি আমার মরণে,
ও সাথিরে.. সাথিরে..
সাথিরে.. সাথিরে..
সাথী তুমি আমার জীবনে
সাথী তুমি আমার মরণে।

রাখবো তোমায় দুটি চোখের তারাতে
দেবোনা যে তোমায় কভু হারাতে,
বুকের মাঝে যেমন করে থাকে প্রান
তেমনি তুমি থেকো বুকে আমার জান,
সাথী তুমি আমার জীবনে
সাথী তুমি আমার মরণে,
সাথী তুমি আমার জীবনে
সাথী তুমি আমার মরণে।

তুমি আমার সুখের চাওয়া পাওয়া যে
সারা মনে প্রেমের ফাগুন হাওয়া যে,
তোমায় পেয়ে পেলাম সারা দুনিয়া
চিরোদিনি তুমি আমার ও প্রীয়া,
সাথী তুমি আমার জীবনে
সাথী তুমি আমার মরণে,
ও সাথিরে.. সাথিরে..
সাথিরে.. সাথিরে..
সাথী তুমি আমার জীবনে
সাথী তুমি আমার মরণে,
সাথী তুমি আমার জীবনে
সাথী তুমি আমার মরণে।

সবাইকে অনেক অনেক ধন্যবাদ
Sort:  
 2 years ago 

বাহ!! অসাধারণ গেয়েছেন এই গানটি আপনি। গানটি আমার খুব প্রিয়। আপনার অসাধারণ কন্ঠে আরো বেশি সুমিষ্ট হয়ে উঠেছে।ঈদের অনেক অনেক শুভেচ্ছা আপনাকে ঈদ মোবারক♥♥

বাহ্ আপনার এতো সুন্দর মন্তব্য দেখে।আমার খুব ভালো লাগলো। আপনাকে অনেক অনেক ধন্যবাদ। এভাবেই পাশে থাকবেন। ঈদ মোবারক ❤️❤️❤️

 2 years ago 

ঈদ মোবারক ভাইয়া, ঈদের অনেক অনেক শুভেচ্ছা রইল। আপনার কন্ঠে খুবই সুন্দর একটি গান শুনে আমার ভীষণ ভালো লাগলো। আমি গান গাইতে এবং গান শুনতে খুবই পছন্দ করি। আর তাই আপনার গাওয়া গানটি আমি মনোযোগ এর সাথে শুনলাম। শুনে খুবই মুগ্ধ হয়ে গেলাম। এত সুন্দর একটি গান কভার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। পরবর্তী সময়ে আরও সুন্দর সুন্দর গান উপস্থাপন করবেন বলে আশা করছি। ভালো থাকবেন।

খুবই চমৎকার করে গুছিয়ে গুছিয়ে একটি মন্তব্য করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ। এভাবেই পাশে থাকবেন ভাই। আপনাকে ঈদের শুভেচ্ছা জানাই। ঈদ মোবারক।

 2 years ago 

আমার বাংলা ব্লগে যে নতুন নতুন শিল্পীর আবির্ভাব ঘটেছে এই দেখে আমার খুবই ভালো লেগেছে। কারণ আমাদের বাংলা ব্লগে অবশ্যই সকল শ্রেণীর মানুষ প্রয়োজন। ঈদের শুভেচ্ছা রইল, ঈদ মোবারক। ক্যারি অন।

বাহ্ আপনি খুব সুন্দর করে আপনার মন্তব্য তুলে ধরেছেন। ধন্যবাদ আপনাকে শুভকামনা রইল ঈদ মোবারক।

 2 years ago 

আপনাকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি ভাইয়া। বাহ ভাইয়া আপনার গানের গলা তো অনেক সুন্দর। আপনি অনেক সুন্দর ভাবে পুরো গানটি গেয়ে আমাদের মাঝে শেয়ার করেছেন। এই গানটি আমার ও অনেক ভালো লাগে। এত সুন্দর একটি গান কভার করার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আশা করব পরবর্তী দিনে আপনি আমাদের আবার নতুন কোন গান শোনাবেন।

অবশ্যই আবারো পরবর্তী আপনাদের জন্য। খুবিই জনপ্রিয় একটি গান নিয়ে হাজির হবো। আপনার এতো সুন্দর মন্তব্য দেখে আমি মুগ্ধ হয়েছি। আপনাকে অসংখ্য ধন্যবাদ। ঈদ মোবারক

 2 years ago 

ওয়াও!আপনার কন্ঠ তো দারুণ।এসব পুরোনো গান গুলো আসলেই সুন্দর। এগুলো কখনো যেন পুরনো হয়না। যতই গায় ততই সুন্দর লাগে। আপনি খুব চমৎকার ভাবে গানটি গেয়েছেন।শুনে খুব ভালো লাগলো।বারবার শুনতে ইচ্ছে করছে। ধন্যবাদ ভাইয়া গানটি শেয়ার করার জন্য।

হ্যাঁ আসলে পুরনো গান গুলো অনেক সুন্দর। তাই আমি পুরনো গানগুলো একটু বেশি পছন্দ করি। এত সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে। অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা রইল। ঈদ মোবারক।

 2 years ago 

ওয়াও আপনি আমার প্রিয় একটি গান আমাদের মাঝে উপস্থাপন করেছেন ।গানের কথাগুলো যেমন সুন্দর আপনার কন্ঠে তা আরও বেশি সুন্দর লাগছে। এত সুন্দর ভাবে সাথী তুমি আমার জীবনে গানটি আমাদের সাথে তুলে ধরার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাই। সত্যি আপনার কন্ঠটা অনেক মধুর।

সত্যি আপনার মন্তব্য দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। খুব সুন্দর করে গুছিয়ে গুছিয়ে আপনি আপনার মন্তব্যটি তুলে ধরেছেন। এভাবেই পাশে থাকুন। আপনার জন্য অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল। ঈদ মোবারক।

 2 years ago 

আপনার গানটি খুবই অসাধারণ হয়েছে আপনি খুব সুন্দর করে অত্যন্ত দক্ষতার সহকারে গানটি আমাদের মাঝে পরিবেশন করেছেন বেশ দুর্দান্ত হয়েছে।

আপনাকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ঈদ মোবারক। প্রিয়জনদের সাথে খুব সুন্দর ঈদ আনন্দ উপভোগ করুন এই আশাবাদ ব্যক্ত করছি, ধন্যবাদ।

আপনার মন্তব্যটি দেখে আমার খুবই ভালো লেগেছে।
এভাবেই পাশে থাকুন । আপনাকে অনেক অনেক ধন্যবাদ ঈদ মোবারক।

 2 years ago 

এই গানটি আমার আম্মুর ভীষণ পছন্দের একটি গান। ছোটবেলায় দেখতাম এই গানটি আমার আম্মু প্রায়ই শুনতে। গানটি শুনে আমার ভালো লাগলো বেশ ভাই। খালি গলায় অসাধারণ গেয়েছেন। ধন্যবাদ এরকম সুন্দর একটি গানের কভার আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইলো ভাইজান আপনার জন্য।

আমারও খুব পছন্দের একটি গান। তাই আমি প্রায়ই গানটি শুনি। সেজন্য আপনাদের মাঝে এই গানটি তুলে ধরেছি। ধন্যবাদ আপনাকে। ঈদ মোবারক।

 2 years ago 

আপনি অনেক চমৎকার একটি গান কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া এই গান আমার অনেক বেশি পছন্দের আমি আগে শুনতাম যদিও এখন তেমন একটা সোনা হয় না। অনেকদিন বাদে আপনার কন্ঠে এই গান শুনে খুবই ভালো লাগলো ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এত সুন্দর একটি গান কভার করে শেয়ার করার জন্য।

এত সুন্দর একটি মন্তব্য দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। আপনাকে অসংখ্য ধন্যবাদ। এভাবেই পাশে থাকুন। ঈদ মোবারক।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57198.53
ETH 2362.64
USDT 1.00
SBD 2.40