ও সাথী আমার তুমি কেন চলে যাও। গানটি কভার রাব্বি আর এস


আসসালামু আলাইকুম


"সবাইকে শুভেচ্ছা" সকলেই কেমন আছেন। আশা করি সৃষ্টিকর্তার অশেষ মেহেরবানীতে সকলেই ভাল আছেন।আলহামদুলিল্লাহ আমি ও অনেক ভালো আছি আপনাদের দোয়ায়।

IMG_20220608_124817.jpg

প্রিয় বন্ধুরা" আজ আমি আপনাদের জন্য আরো একটি গান নিয়ে এসেছি। আশা করি গানটি সবার ভালো লাগবে।

অনেক সুন্দর একটি গান যেটা সবার কাছে অনেক প্রিয়।আমার কাছে তো আরো বেশি প্রিয়। আসলে এই গানটি আমার কাছে অনেক প্রিয় তাই আপনাদের মাঝে শেয়ার করলাম।

গান: ও সাথী আমার তুমি কেন চলে যাও।


ছবি: আমার অন্তরে তুমি।


শিল্পী: কনকচাঁপা ও খালিদ হাসান মিলু।


গানটি কভার করেছি আমি "রাব্বি আরএস" সবাই মন দিয়ে শুনবেন।সেইসাথে মন্তব্য করতে ভুলবেন না।


ভিডিও লিংক:


ও সাথী আমার তুমি কেন চলে যাও......

ও সাথী আমার তুমি কেন চলে যাও
ও সাথী আমার তুমি কেন চলে যাও
কি দুষ করেছি এই কথা বলে যাও
ও সাথী আমার তুমি কেন চলে যাও
কি দুষ করেছি এই কথা বলে যাও
ও সাথী আমার তুমি কেন চলে যাও

দেখো, এতো রাগ ভালো নয়
রাগলে তোমাকে লাগে ভয়......

আমি, কাছে আর আসবো না

তোমায় ভালো আর বাসবো না
কথায় কথায় তুমি কেন এতো জ্বলে যাও
ও সাথী আমার তুমি কেন চলে যাও
কি দুষ করেছি এই কথা বলে যাও
ও সাথী আমার তুমি কেন চলে যাও

আমি, তোমাকে ছাড়বো না
থাকতে একাতো পারবো না..

না না, ভেংঙনা আমার মন

আমি, তোমার খুব আপন জন
মিষ্টি মিষ্টি কথা আমায় একটু বলে যাও
ও সাথী আমার তুমি কেন চলে যাও
ও সাথী আমার তুমি কেন চলে যাও
কি দুষ করেছি এই কথা বলে যাও
ও সাথী আমার তুমি কেন চলে যাও
ও সাথী আমার তুমি কেন চলে যাও।

🌼সবাইকে ধন্যবাদ 🌼

Sort:  
 2 years ago 
বাহ কি সুন্দর আমার নামের গানটি আপনি কভার করেছেন শুনে মনটা ভরে গেল।যেমন মিষ্টি আপনার গানের গলা ঠিক তেমনি অনেক সুন্দর আপনার লাল টি-শার্ট।লাল নীল সাদা আমার খুব প্রিয় রং।একটু বেশি পছন্দ করি।এত সুন্দর একটি গান কভার ধরে আমাদের মাঝে পরিবেশন করেছেন এ জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আগামীতে আরো সুন্দর সুন্দর গান শোনান প্রত্যাশায় থাকলাম ভালো থাকবেনসব সময়♥♥

বাহ্ এত চমৎকার একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

খুবই চমৎকার মিষ্টি কন্ঠ আপনার।আপনার কন্ঠে বাংলা ছায়াছবির এই পুরনো গান গুলো হেভি লাগে শুনতে।আজকের টিও অসাধারণ হয়েছে।

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 59101.88
ETH 2521.38
USDT 1.00
SBD 2.47