স্বরচিত কবিতা তোমার জন্য। রাব্বি আর এস



আসসালামুআলাইকুম



"সবাইকে শুভেচ্ছা" সকলেই কেমন আছেন। আশাকরি সকলেই সৃষ্টিকর্তার অশেষ মেহেরবানীতে ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি।


IMG-20220627-WA0001.jpg


প্রিয় বন্ধুরা" আজ আমি আপনাদের জন্য একটি স্বরচিত কবিতা নিয়ে হাজির হয়েছি। সামনে ঈদের জন্য অনেক ব্যস্ততার মধ্যে আছি। আপনারা সবাই হয়তো জানেন আমি একটি কাপড়ের দোকানে আছি। তাই নিয়মিত পোস্ট করতে পারতেছি না। এখন মার্কেটে অনেক বেচাকেনার ভিড়। এরইমধ্যে আজ আমি একটি কবিতা নিয়ে এসেছি আপনাদের মাঝে।
যদিও কবিতা তেমন একটা লিখতে পারি না । তবে চেষ্টা করেছি।
তবে আর দেরি না করে চলুন শুরু করা যাক।

"তোমার জন্য"

রাব্বি আর এস



তোমার জন্য সূর্যে ওঠে।

তোমার জন্য সকাল হয়।

নতুন সকাল আসে দরজায়।

তোমার জন্য শিশির হাওয়া বয় সকালে।

তোমার জন্য দূর আকাশের মেঘ গুলো বৃষ্টি হয়ে পড়ে।

তোমার জন্য ভালোবাসার সাগর হয়েছে।

তোমার জন্য ভালোবাসায় পাহাড় পর্বত দাঁড়িয়ে আছে।

তোমার জন্য পাখিরা ক্লান্ত হয়ে পথ যায় যে ভুলে।

তোমার জন্য নদীর বুকে স্রোত যায় বয়ে।

তোমার জন্য গাছের পাতা শুকিয়ে যায় পরে‌।

তোমার জন্য অন্ধকারের আলোয় যায় ভরে।

তোমার জন্য নিজের চলার পথ যায় যে আমি ভুলে।

তোমার জন্য চারিপাশটা সবুজ হয়ে ওঠে।

তোমার জন্য ফাগুন আগুন কূজন বনে বনে।

তোমার জন্য এই মন আমার নতুন নতুন স্বপ্ন দেখে।

তোমার জন্য হৃদয় মাঝে আছে অনেক ভালোবাসা।

তোমার জন্য রইলো অবিরাম ভালোবাসা।

তোমার জন্য দোয়া করি প্রভুর কাছে।

তুমি যেনো সারা জীবন থেকো আমার পাশে।



🌺সবাইকে অসংখ্য ধন্যবাদ🌺

Sort:  
 2 years ago 
"তোমার জন্য" কবিতাটি অনেক যত্ন করে লিখেছেন মনে হচ্ছে।তবে আপনার অনুভুতিতে কবিতার বসবাস মনে হচ্ছে। আরো সুন্দর সুন্দর কবিতার স্মৃষ্টি করবেন আশা রাখছি।♥♥

এত সুন্দর করে প্রশংসা করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমার জন্য দোয়া করবেন আমি যেন আরো ভালো ভালো কবিতা আপনাদেরকে উপহার দিতে পারি।

এত সুন্দর করে প্রশংসা করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমার জন্য দোয়া করবেন আমি যেন আরো ভালো ভালো কবিতা আপনাদেরকে উপহার দিতে পারি।

 2 years ago 

আসলে প্রিয় মানুষ নিয়ে কবিতা লিখতে অনেক ভালো লাগে আমার কাছে। আপনার কবিতাটি খুবই সুন্দর হয়েছে ।প্রতিটা লাইন ছন্দ মিলিয়ে লিখেছেন যা পড়তে বেশ ভালো লাগলো ।।ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা কবিতা শেয়ার করার জন্য।।

ভাই আমি কবিতা তেমন একটা লিখতে পারি না তবুও চেষ্টা করেছি। আমার লেখা কবিতা কি আপনার ভালো লেগেছে দেখে সত্যি আমি অনেক খুশি হলাম। এভাবেই পাশে থাকবেন প্রিয় ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমার মনে না আপনার জন্য শুভকামনা রইল এভাবেই এগিয়ে যান।।।।।।।।

 2 years ago 

আসলে ভাই কর্মব্যস্ততা মানুষকে অনেক কিছু থেকে বঞ্চিত করে দেয়। তবুও যে আপনার এই ব্যস্ততার মাঝেও আপনি আমাদেরকে এত সুন্দর একটি কবিতা উপহার দিয়েছেন। খুবই ভালো লেগেছে যা বলে বোঝানো সম্ভব নয়। এত ব্যস্ততার মাঝে আমাদের সাথে এত সুন্দর একটি কবিতা ভাগাভাগি করে নেওয়ার জন্য, আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম।

আপনি একদম ঠিক বলেছেন ভাই। আমার কবিতাটি আপনার ভালো লেগেছে জেনে সত্যি আমি অনেক খুশি হয়েছি। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

অনেক যত্নসহকারে কবিতার মাধ্যমে মনের অনুভূতি প্রকাশ করেছেন খুবই ভালো লাগলো কবিতাটি পড়ে আসলে আমি জানতাম না যে আপনি এত সুন্দর কবিতা লিখতে। শুভকামনা রইল আপনার জন্য পরবর্তীতে আরো ভালো ভালো কবিতা আপনার কাছ থেকে আশা রাখি।

এত সুন্দর করে মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই প্রিয় ভাই।

 2 years ago 

ঈদের জন্য কাপড়ের দোকানগুলোতে সত্যিই এখন অনেক ভিড়। আর এই ভিরকে উপেক্ষা করে আপনি আমাদের জন্য খুবই চমৎকার একটি কবিতা রচনা করেছেন। আপনার কবিতাটি পড়ে ভীষণ ভালো লাগলো। দারুন লিখেছেন ভাই। পরবর্তী সময়ে আরো নতুন নতুন ও চমকপ্রদ কবিতা আমাদের মাঝে উপস্থাপন করবেন এই প্রত্যাশা করছি। ধন্যবাদ

হ্যাঁ ভাই সামনে ঈদের জন্য কাপড়ের দোকানগুলোতে অনেক ভিড় জমে গেছে। খুব সুন্দর একটি মন্তব্য করেছেন ভাই। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার লেখা কবিতাটি পড়ে আমার বেশ ভাল লেগেছে ভাইয়া। আসলেই অসাধারণ হয়েছে আপনার এই কবিতা। গভীর ভাবে চিন্তা করলে অনেক কিছু খুঁজে পাওয়া যায়।

ধন্যবাদ আপনাকে সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য। শুভকামনা রইল৷

বাহ এতো চমৎকার একটি মন্তব্য করেছেন। যা দেখে আমি মুগ্ধ। সত্যি গভীরভাবে খুঁজে দেখলে অনেক কিছু খুঁজে পাওয়া যাবে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। এভাবেই পাশে থাকবেন।

 2 years ago 

জি ভাইয়া সামনে ঈদ আর এই ঈদে দোকানে অনেক ভিড় রয়েছে। এই ভিড়ের মাঝে আপনি আজ অনেক সুন্দর একটি কবিতা লিখেছেন। পরবর্তী দিনে আরো সুন্দর কবিতা আমাদের মাঝে উপহার করবেন ভাইয়া । আপনার জন্য আমার পক্ষ থেকে দোয়া রইল।

হ্যাঁ আপু সামনে ঈদের জন্য অনেক ব্যস্ত আছি। তাই নিয়মিত পোস্ট করতে পারতেছি না। এত সুন্দর একটি মন্তব্য করেছেন যা দেখে আমি মুগ্ধ হলাম। আপনার জন্য ও অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল আপু। এভাবেই পাশে থাকবেন ধন্যবাদ।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া সামনে ঈদ তাই সকলে এখন একটু ব্যস্ত।

যাইহোক আপনার এই কবিতাটা অসাধারন হয়েছে। পড়তে আমার বেশ ভাল লেগেছে। ধন্যবাদ এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য শুভকামনা রইল।

হ্যাঁ আপু সামনে ঈদের জন্য অনেক ব্যাস্ত আছি তাই নিয়মিত পোস্ট করতে পারতেছিনা। আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

কবিতা পড়তে আমার কাছে খুবই ভালো লাগে ।কবিতার মধ্যে অনেক অনুভূতি লুকিয়ে থাকে। যেটা পড়ে অনেক ভালো লাগলো আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

তোমার জন্য পাখিরা ক্লান্ত হয়ে পথ যায় যে ভুলে।
তোমার জন্য নদীর বুকে স্রোত যায় বয়ে।
তোমার জন্য গাছের পাতা শুকিয়ে যায় পরে‌।
তোমার জন্য অন্ধকারের আলোয় যায় ভরে।

আরে আমাদের কমিউনিটি তে দেখছি সবাই খুব সুন্দর সুন্দর কবিতা লিখছে। এত চমৎকার কবিতা গুলো কোথায় পান আপনার আপনারা। কবিতাটি পড়ে আমি মুগ্ধ। আশা করি আরো ভালো ভালো কবিতা পাব আপনার কাছ থেকে পাব।

আপু আমি তেমন একটা কবিতা লিখতে পারিনা তবুও চেষ্টা করি। আমার কবিতাটি পড়ে আপনি মুগ্ধ হয়েছেন দেখে। সত্যি আমিও মুগ্ধ হলাম। এত সুন্দর একটি মন্তব্য করেছেন। ধন্যবাদ আপু

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 62036.41
ETH 2418.43
USDT 1.00
SBD 2.61