তোমারি পরশে জীবন আমার। গানটি কভার রাব্বি আর এস



❤️আসসালামু আলাইকুম❤️



সবাইকে শুভেচ্ছা 🌺ও অভিনন্দন। সকলেই কেমন আছেন। আশা করি সকলেই সৃষ্টিকর্তার অশেষ মেহেরবানীতে ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি।

IMG_20220727_170931.jpg


প্রিয় বন্ধুরা- আজ আমি আপনাদের জন্য। খুবই জনপ্রিয় একটি গান নিয়ে এসেছি। এই গানটি একসময় তুমুল জনপ্রিয় ছিল। আমি মনে করে গানটি আমাদের সবার পছন্দের একটি গান। গানটি আমারও অনেক পছন্দের একটি গান। গানটি আমি অনেকবার শুনেছি। তাই ভাবলাম গানটি আজ আপনাদের মাঝে শেয়ার করি। আশা করি গানটি আপনাদের সবার ভালো লাগবে।


গান:তোমারি পরশে জীবন আমার।

ছায়াছবি: আমাদের সংসার।

গীতিকার: গাজী মাজহারুল আনোয়ার।

সুরকার: সত্য সাহা।

শিল্পী: সুবীর নন্দী/সাবিনা ইয়াসমিন।



গানটি কভার করেছি। আমি "রাব্বি আরএস" সবাই মন দিয়ে শুনবেন। সেই সাথে মন্তব্য করতে ভুলবেন না।


ভিডিও লিংক:




তোমারি পরশে
তোমারি পরশে
জীবন আমার ওগো ধন্য হলো
তুমি যে আমার চির আশার আলো
তুমি যে আমার চির আশার আলো
তোমারি পরশে
জীবন আমার ওগো ধন্য হলো
তুমি যে আমার চির আশার আলো
তুমি যে আমার চির আশার আলো
তুমি আছো সারাক্ষন আমার প্রাণে
স্বপ্ন ভরানো মান অভিমানে
তুমি আছো সারাক্ষন আমার প্রাণে
স্বপ্ন ভরানো মান অভিমানে
তোমারি মমতায়...
আমার সকল আশা রাঙ্গিয়ে দিলো
তুমি যে আমার চির আশার আলো
তুমি যে আমার চির আশার আলো
তোমারি পরশে
লা ..লা..লা ..লা .......
হো ..হো ..হো ..হো ..হো ..
তুমি মোর জীবনের সুখের গীতি
হইওনা কখনো তুমি দূঃখের সৃতি
তুমি মোর জীবনের সুখের গীতি
হইওনা কখনো তুমি দূঃখের সৃতি
তোমারি সাধনা......
আমার মনের মাঝে ঠাই যে পেলো
তুমি যে আমার চির আশার আলো
তুমি যে আমার চির আশার আলো
তোমারি পরশে
জীবন আমার ওগো ধন্য হলো
তুমি যে আমার চির আশার আলো
তুমি যে আমার চির আশার আলো
তোমারি পরশে।



🌼সবাইকে অসংখ্য ধন্যবাদ 🌼



Sort:  
 2 years ago 

সত্যি ভাইয়া আপনার প্রশংসা করতে হয় । আপনার গানের গলায় যত গান শুনছি তত মুগ্ধ হচ্ছি। এভাবেই আপনি সুন্দর সুন্দর গান আমাদের মাঝে উপস্থাপন করুন। আপনার জন্য শুভেচ্ছা রইল

আপনার প্রশংসা দেখে আমিও মুগ্ধ হয়ে গেলাম আপু। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এই গানটি আমার খুবই প্রিয়। আপনার কণ্ঠে এই গানটি শুনে অনেক ভালো লাগলো।আপনার গানের গলা অসাধারণ। দারুন একটি গান গেয়ে আমাদের সকলের মাঝে উপস্থাপন করেছেন এজন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

আমার গানটি শুনে আপনার ভালো লেগেছে। জেনে আমিও খুশি হলাম। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

সুন্দর একটি গান কভার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার কন্ঠে গান আমার খুবই ভালো লাগে। অনেকদিন বাদে এই গানটি শুনলাম ,ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

এত সুন্দর করে মন্তব্য করার জন্য। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66625.38
ETH 3619.34
USDT 1.00
SBD 2.89