আমায় দুনিয়া থেকে চুরি করে। গানটি কভার "রাব্বি আর এস"।।


"আসসালামুয়ালাইকুম"


সবাইকে শুভেচ্ছা"সকলেই কেমন আছেন। আশা করি সৃষ্টিকর্তার অশেষ মেহেরবানীতে সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি।


IMG_20220525_121202.jpg

প্রিয় বন্ধুরা আজ আমি আপনাদের জন্য একটি গান নিয়ে এসেছি। খুবই জনপ্রিয় একটি গান। গানটি আমরা কমবেশি সবাই শুনেছি। গানটি আমার কাছে অনেক ভালো লাগে। আশা করি আপনাদেরও ভালো লাগবে।

ছায়াছবি: মুখোমুখি"


গান: আমায় দুনিয়া থেকে চুরি করে।


শিল্পী: এন্ড্রু কিশোর ও কনক চাঁপা।


গানটি কভার করেছি আমি 'রাব্বি আর এস' সবাই মন দিয়ে শুনবেন। সেই সাথে মন্তব্য করতে ভুলবেন না।

ভিডিও লিংক:


ও ও ও ও ও ও
ও ও ও ও ও ও
আমায় দুনিয়া থেকে চুরি করে
তোমার বুকের ভিতর রাখো ভরে,
যেন কেউ জানে না, আমি কোথায় আছি
এমন আপন করে নাও মোরে।
ও ও ও ও ও ও
ও ও ও ও ও ও
আমায় দুনিয়া থেকে চুরি করে
তোমার বুকের ভিতর রাখো ভরে
যেন কেউ জানে না, আমি কোথায় আছি
এমন আপন করে নাও মোরে।
ও ও ও ও ও ও
ও ও ও ও ও ও

আমার দেহ মাঝে, মিশে যাওনা তুমি,
একই দেহ নিয়ে, রবো তুমি আমি।
আমার দেহ মাঝে, মিশে যাওনা তুমি,
একই দেহ নিয়ে, রবো তুমি আমি।
তুমি দূরে গেলে, ও বন্ধু আমার,
ফুলের মতো যাবো যে ঝরে।
ও ও ও ও ও ও
ও ও ও ও ও ও
আমায় দুনিয়া থেকে চুরি করে
তোমার বুকের ভিতর রাখো ভরে,
যেন কেউ জানে না, আমি কোথায় আছি
এমন আপন করে নাও মোরে।
ও ও ও ও ও ও
ও ও ও ও ও ও

তোমায় দেখার দুই চোখ, যেন তোমারই দান,
বেঁচে আছি বুঝি নিয়ে তোমারই প্রাণ।
তোমায় দেখার দুই চোখ, যেন তোমারই দান,
বেঁচে আছি বুঝি নিয়ে তোমারই প্রাণ।
চিরদিনের তরে, ও বন্ধু আমার,
বেঁধে রেখো তোমার প্রেমও ডোরে।
ও ও ও ও ও ও
ও ও ও ও ও ও
আমায় দুনিয়া থেকে চুরি করে
তোমার বুকের ভিতর রাখো ভরে,
যেন কেউ জানে না, আমি কোথায় আছি
এমন আপন করে নাও মোরে।
ও ও ও ও ও ও
ও ও ও ও ও ও
আমায় দুনিয়া থেকে চুরি করে
তোমার বুকের ভিতর রাখো ভরে
যেন কেউ জানে না, আমি কোথায় আছি
এমন আপন করে নাও মোরে।
ও ও ও ও ও ও
ও ও ও ও ও ও

🌼 সবাইকে অনেক অনেক ধন্যবাদ 🌼

আজ এ পর্যন্তই।

Sort:  
 2 years ago 
বাহ্!!খুব সুন্দর করে আপনি আমার একটি প্রিয় গান কভার করেছেন।আপনার কন্ঠে গান শুনে যেন মনটা ভরে যায়।মুগ্ধতা ছুঁয়ে যায় হৃদয়ে।আপনার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি।

♥♥

খুব সুন্দর করে একটি মন্তব্য করেছেন। আপনার মন্তব্যটি দেখে আমি অনেক উৎসাহিত হয়েছি। আপনাকে অসংখ্য ধন্যবাদ ও শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

♥♥

 2 years ago 

ভাইয়া অনেক সুন্দর একটি গান কভার করেছেন। আপনার গাওয়া গানটি শুনে আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি সব সময়ে সুন্দর সুন্দর গান গুলো আমাদের মাঝে পরিবেশন করে আসছেন। আজকের গানটি আপনি অত্যন্ত চমৎকার করে আমাদের মাঝে গেয়ে শুনালেন। এত সুন্দর একটি গান আমাদের মাঝে উপস্থাপন করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ভাইয়া আপনি খুব সুন্দর করে একটি গান আমাদের মাঝে কভার করেছেন। বেশ ভাল লেগেছে আপনার কন্ঠে গানটি।আপনার গানের কন্ঠ সত্যি অসাধারণ। আশা করি সব সময় এমন সুন্দর সুন্দর গান আমাদের মাঝে উপহার দেবেন।আপনার জন্য শুভেচ্ছা রইল।

সুন্দর একটি মন্তব্য করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

বাহ খুব সুন্দর গেয়েছেন তো আপনার কন্ঠে গানটি বেশ ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ও আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এন্ড্রোকিশোর ও কনকচাঁপা যুগল কন্ঠে গাওয়া এই গানটি আমার খুবই প্রিয়। এই গানটি আমি ছোট থেকে শুনে আসছি রেডিও থেকে,আজও মোবাইলে শুনে থাকি। খুবই ভালো লাগলো আপনার কন্ঠে গানটি শুনতে পেরে। আপনার কন্ঠ খুবই মনমুগ্ধকর। আশা করি এভাবেই অন্যান্য গান আমাদের মাঝে শেয়ার করবেন প্রতিনিয়ত।

চমৎকার করে একটি মন্তব্য করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এটা অসম্ভব একটা রোমান্টিক গান। বেশ জনপ্রিয় গান এটা। আমার বেশ ভালো লাগে। গান টা দারুণ কভার করেছেন। ইদানিং আপনার বেশ কিছু কভার করা গান শুনলাম দারুণ। এবং অপেক্ষায় থাকলাম আরও এমন কিছু গানের জন্য।।

হ্যাঁ ভাই এই গানটা আমার কাছে খুবই ভালো লাগে। তাই আপনাদের মাঝে শেয়ার করেছি। খুব সুন্দর একটি মন্তব্য করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই প্রিয় ভাই।

 2 years ago 

খুবই চমৎকার একটি গান কভার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আমি মাঝে মাঝেই ইউটিউবে এই গান শুনে থাকে। আপনার কন্ঠ শুনে অনেক বেশি ভালো লাগলো ।সুন্দর উপস্থাপনার মাধ্যমে আমাদের মাঝে গান শেয়ার করার জন্য ধন্যবাদ।

আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

খুবই অসাধারণ ভাবে গানটি গেয়েছেন ভাই। আপনার গান শুনতে ভালোই লাগে। এভাবেই লেগে থাকুন সফলতা আসবেই। আপনার সাফল্য কামনা করছি।

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59820.46
ETH 2409.96
USDT 1.00
SBD 2.42