বোঝনি ভুল করে কোনদিন আমাকে। গানটি কভার রাব্বি আর এস



আসসালামু আলাইকুম


সবাইকে শুভেচ্ছা"সবাই কেমন আছেন। আশা করি সৃষ্টিকর্তার অশেষ মেহেরবানীতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি।


IMG_20220630_195358.jpg



প্রিয় বন্ধুরা" আজ আমি আপনাদের জন্য আবারো একটি গান নিয়ে এসেছি। গানটি খুবই জনপ্রিয় একটি গান। গানটি আমি অনেকবার শুনেছি এবং গানটি আমার খুবই পছন্দ। যদিও গানটি কষ্টের। গানটি গভীর রাতে কানে হেডফোন লাগিয়ে নিরিবিলি নিঃশব্দ সেই সময়টা। তখন শুনতে বেশ দারুন লাগে। আশা করি গানটি আপনাদের ভালো লাগবে।


গান: বোঝনি ভুল করে কোনদিন আমাকে।

শিল্পী: আতিক হাসান।


গানটি কভার করেছি আমি "রাব্বি আরএস" সবাই মন দিয়ে শুনবেন। সেই সাথে মন্তব্য করতে ভুলবেন না।

ভিডিও লিংক:



বোঝনি ভুল করে কোনদিন আমাকে...

পারিনি বুকটা চিরে দেখাতে
বোঝনি ভুল করে কোনদিন আমাকে...
পারিনি বুকটা চিরে দেখাতে..
আঘাতের জ্বালা বুকের ভেতরে...
আঘাতের জ্বালা বুকের ভেতরে...

বোঝনি ভুল করে কোনদিন আমাকে...
পারিনি বুকটা চিরে দেখাতে..

ভালোবাসা ছিলো আমারি বেশি
সে কারণে হলাম আমি নিজেই দোষী

ভালোবাসা ছিলো আমারি বেশি
সে কারণে হলাম আমি নিজেই দোষী
এখনও স্বপ্নে দেখি তোমাকে..
এখনও স্বপ্নে দেখি তোমাকে..
বোঝনি ভুল করে কোনদিন আমাকে...
পারিনি বুকটা চিরে দেখাতে..

ভালোবাসা় আছে আমারি মনে..
একাকী কাঁদে সে একা গোপনে..

ভালোবাসা আছে আমারি মনে..
একাকী কাঁদে সে একা গোপনে..
কখনো খোঁজোনি ভালবাসাকে
কখনো জাননী ভালোবাসাকে
বোঝনি ভুল করে কোনদিন আমাকে...
পারিনি বুকটা চিরে দেখাতে

বোঝনি ভুল করে কোনদিন আমাকে...
পারিনি বুকটা চিরে দেখাতে
আঘাতের জ্বালা বুকের ভেতরে...
আঘাতের জ্বালা বুকের ভেতরে...

বোঝনি ভুল করে কোনদিন আমাকে...
পারিনি বুকটা চিরে দেখাতে..



🌼সবাইকে অসংখ্য ধন্যবাদ🌼


Sort:  
 2 years ago 

আমার অনেক প্রিয় একটি গান। আপনার মিষ্টি কন্ঠে আপনি কভার করেছেন। যেটা শুনে সত্যিই আমি মুগ্ধ হয়ে গেলাম। আমার হৃদয় মন মুগ্ধতায় ভরে গেল। অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি গান আমাদেরকে উপহার দেয়ার জন্য। অনেক অনেক দোয়া আপনার জন্য। সেই সাথে ভালোবাসা অবিরাম।
♥♥

বাহ আপনার এত সুন্দর একটি প্রশংসা দেখে।আমারও হৃদয় মন মুগ্ধতায় ভরে গেল। খুব সুন্দর একটি মন্তব্য করেছেন আপনাকে অসংখ্য। এভাবেই পাশে থাকবেন। ❤️❤️❤️

 2 years ago 

আপনি কি ১৩ দিন ধরে কোন পোস্ট করছেন না। আপনার কোন একটিভিটিস নেই। এভাবে হল তো আপনি কাজ করতে পারবেন না। আপনার যদি কোন সমস্যা থাকে তাহলে টিকিট কেটে অবশ্যই আমাকে জানাবেন এবং অবশ্যই একটিভ হওয়ার চেষ্টা করবেন ধন্যবাদ।

 2 years ago 

আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটি তে নিয়মিত নন। আপনি হয়তো আমার বাংলা ব্লগ কমিউনিটি নিয়মগুলো সম্পর্কে অবগত রয়েছেন। একটানা ৩০ দিন যদি কেউ ইন্যাক্টিভ থাকে তাহলে তাদের লেবেলগুলো আমরা উঠিয়ে দিই। আপনার কোন সমস্যা থাকলে অবশ্যই টিকিট কেটে আমাকে জানাবেন।

 2 years ago 

আমার কাছে খুবই ভালো লেগেছে ভাইয়া আপনার খালি গলায় গানটি। আপনার গানের গলা সত্যি খুব ভালো ভাইয়া। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

এতো সুন্দর করে প্রশংসা করার জন্য। আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই আপু। এভাবেই পাশে থাকবেন।

 2 years ago 

আপনার গলায় গানটি বেশ মানিয়েছে ভাইয়া। আসলে এই গানটি শুনতে ভীষণ ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি গান কভার করার জন্য এবং আমাদের মাঝে তার শেয়ার করার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

খুবই চমৎকার করে একটি মন্তব্য করেছেন আপু। আপনাকে অসংখ্য ধন্যবাদ ও আপনার জন্য শুভকামনা রইল। এভাবেই পাশে থাকবেন।

 2 years ago 

কণ্ঠশিল্পী আসিফ আকবর একসময় আমার খুব প্রিয় শিল্পী ছিল। আর যেহেতু আছিফ আমাদের কুমিল্লা সন্তান আমাদের গর্ব। আর সে আসিফের গানটি আপনি কাভার করেছেন অসাধারণ লেগেছে। এত সুন্দর একটি গান আমাদের মাঝে কাবার করে শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। দারুন একটি মন্তব্য করেছেন।

 2 years ago 

আপনি বরাবরই আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর গান ব্যবহার করে শেয়ার করে যাচ্ছেন এভাবেই প্রতিনিয়ত সুন্দর সুন্দর গান কভার করে আমাদের মাঝে শেয়ার করে যাবেন বলে আশা রাখি ।শুভকামনা রইল।

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর করে মন্তব্য করার জন্য।

 2 years ago 

আতিক হাসানের অ্যালবাম আমি প্রায় শুনে থাকি। দীর্ঘদিন থেকে তার অ্যালবাম শুনে থাকি। আমার খুবই ভালো লাগে এই অ্যালবামের গানগুলো। আপনি খুব সুন্দর ভাবে গানটি গেয়ে আমাদের মাঝে উপস্থাপন করেছেন দেখে আমার খুবই ভালো লেগেছে। আপনার দারুন কন্ঠ রয়েছে, চাইলে আরো গান গেয়ে আমাদের মাঝে শেয়ার করতে পারেন।

বাহ খুব সুন্দর করে একটি মন্তব্য করেছেন। ভাই আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

বোঝনি ভুল করে কোনদিন আমাকে। গানটি বেশ চমৎকারভাবে গেছেন ভাই আপনি আপনার গলায় গানটি খুব মানিয়েছে। যদিও গানটি কষ্টের তারপরেও গানটি শুনে মনটা ভালো হয়ে গেছে। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61059.95
ETH 2677.49
USDT 1.00
SBD 2.61