"বুক চিনচিন করছে হায়" গানটি কভার রাব্বি আর এস।


আসসালামু আলাইকুম


"সবাইকে শুভেচ্ছা"সকলেই কেমন আছেন।আশাকরি সৃষ্টিকর্তার অশেষ রহমতে সবাই ভাল আছেন।আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি‌।

IMG_20220601_155034.jpg


"প্রিয় বন্ধুরা" আজ আমি আপনাদের জন্য একটি গান নিয়ে এসেছি। খুবই জনপ্রিয় একটি গান। গানটি কমবেশি আমরা সবাই শুনেছি।

গানটি আমাদের সকলের প্রিয় "বড় দাদার" পছন্দের একটি গান।আশা করি আপনাদেরও ভালো লাগবে।


গান: বুক চিনচিন করছে হায়।


ছবি: বাস্তব।


শিল্পী: এন্ড্রু কিশোর ও ডলি সায়ন্তনী।


গানটি কভার করেছি আমি "রাব্বি আর এস"। সবাই মন দিয়ে শুনবেন সেই সাথে মন্তব্য করতে ভুলবেন না।

ভিডিও লিংক:


বুক চিনচিন করছে হায়

মন তোমায় কাছে চায়
বুক চিনচিন করছে হায়
মন তোমায় কাছে চায়
বুক চিনচিন করছে হায়
মন তোমায় কাছে চায়
আমরা দুজন দুজনারি প্রেমের দুনিয়া
তুমি ছুঁয়ে দিলে হায়
আমার কি যে হয়ে যায়
তুমি ছুঁয়ে দিলে হায়
আমার কি যে হয়ে যায়
বুক চিনচিন করছে হায়
মন তোমায় কাছে চায়
বুক চিনচিন করছে হায়
মন তোমায় কাছে চায়
আমরা দুজন দুজনারি প্রেমের দুনিয়া
তুমি ছুঁয়ে দিলে হায়
আমার কি যে হয়ে যায়
তুমি ছুঁয়ে দিলে হায়
আমার কি যে হয়ে যায়

তোমাকে যত দেখি নতুন লাগে

কামনার আগুন শুধু বুকে জাগে
তোমাকে যত দেখি নতুন লাগে
কামনার আগুন শুধু বুকে জাগে
আগুনে যাবো পুরে
রয়েছো কেন দূরে
আগুনে যাবো পুরে
রয়েছো কেন দূরে
দাওনা সারা তোমায় ডাকে চোখের ইশারায়
তুমি ছুঁয়ে দিলে হায়
আমার কি যে হয়ে যায়
তুমি ছুঁয়ে দিলে হায়
আমার কি যে হয়ে যায়

যেখানে যাবে তুমি ছায়া হবো

তোমারি সাথে আমি মিশে রবো
যেখানে যাবে তুমি ছায়া হবো
তোমারি সাথে আমি মিশে রবো
হাজারো বাধা এলে
যাবো না তোমায় ফেলে
হাজারো বাধা এলে
যাবো না তোমায় ফেলে
রাখবো তোমায় জনম করে মনের সিমানায়
তুমি ছুঁয়ে দিলে হায়
আমার কি যে হয়ে যায়
তুমি ছুঁয়ে দিলে হায়
আমার কি যে হয়ে যায়
বুক চিনচিন করছে হায়
মন তোমায় কাছে চায়
বুক চিনচিন করছে হায়
মন তোমায় কাছে চায়
আমরা দুজন দুজনারি প্রেমের দুনিয়া
তুমি ছুঁয়ে দিলে হায়
আমার কি যে হয়ে যায়
তুমি ছুঁয়ে দিলে হায়
আমার কি যে হয়ে যায়।

🌼সবাইকে ধন্যবাদ 🌼

Sort:  
 2 years ago 

বাহ আপনি খুব সুন্দর করে বড় দাদার তথা আমাদের সকলের খুব প্রিয় একটি গান কভার করেছেন যে গানটি শুনলে সত্যি একটু অন্যমনস্ক হয়ে যাই।আপনার মিষ্টি কন্ঠে এই মিষ্টি গানটি আরো সুন্দর হয়ে উঠেছে।মধুময় এই গানটির মধুরতায় হারিয়ে গেলাম আজ।আপনার আজ ও আগামী আরো সমৃদ্ধিশালী হোক এটাই প্রত্যাশা।♥♥

এত সুন্দর করে প্রশংসা করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

♥♥

 2 years ago 

আপনার কন্ঠে গানটি শুনে আমি খুব মুগ্ধ হলাম ।সত্যিই খুব অসাধারণ হয়েছে। আপনি খুব সুন্দর ভাবে অত্যন্ত দক্ষতার সহকারে গানটি আমাদের মাঝে পরিবেশন করেছেন ।বেশ দুর্দান্ত হয়েছে। এত অসাধারন গান আমাদের মাঝে পরিবেশন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

আপনার মন্তব্যটি দেখে আমি মুগ্ধ হলাম ভাই। আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

জনপ্রিয় একটি গান আপনি খুবই সুন্দর ভাবে কাভার করেছেন ভাইয়া। এই গানটি আমার খুবই প্রিয়। আজকে আপনার গলায় এই গানটি শুনতে পেয়ে খুব ভাল লাগছে। এত সুন্দর ভাবে গানটি কাভার করে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

এত সুন্দর করে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

একসময়ের খুব জনপ্রিয় একটি গান আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার গানের কন্ঠ খুবই ভালো আপনি খুব সুন্দর করে পুরো গানটি কভার করেছেন। আপনার কন্ঠে গানটি শুনে খুবই ভালো লাগলো ধন্যবাদ আপনাকে সুন্দর একটি গান আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।

এত সুন্দর করে প্রশংসা করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

খুব সুন্দর একটি গানের কভার আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার কন্ঠে গানটি অসাধারণ লাগছে। আপনি খুব সুন্দর ভাবে কভার করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গানের কভার আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইলো।

আপনাকেও অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার গানের গলা অনেক ভালো। আপনি অনেক সুন্দর একটি গান আমাদের মাঝে উপহার দিয়েছেন। এই গানটি অনেক জনপ্রিয় একটি গান। তবে আপনি একটু নাড়াচাড়া করে গান গাইলে আমার মনে হয় একটু বেশী ভালো লাগবে।

ঠিক আছে আপু পরবর্তী কোন গানে। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমরা এবার নতুন একটি শিল্পীকে পাবে বলে মনে হচ্ছে, সুন্দর একটি গান আপনি বেছে নিয়েছেন এবং উপস্থাপনটা বেশ সুন্দর ছিল, আপনার সাথে সাথে আমিও কয়েক লাইন তালে তাল মিলিয়ে বলে ফেলেছিলাম মনের অজান্তে 😇, শুভকামনা রইল ভাই।

বাহ্ আপনার মন্তব্যটি পড়ে আমি অভিভূত হলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ ও আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 2 years ago 

ভাইয়া আপনি খুব সুন্দর করে আমাদের মাঝে একটি গান কভার করেছেন খুব সুন্দর হয়েছে আপনার গানটি। সব সময় আপনি খুব সুন্দর সুন্দর গান আমাদের মাঝে শেয়ার করেন। বেশ ভালো লাগে। একটা সময় গানটি খুব জনপ্রিয়তা পেয়েছিল। লোকমুখে শোনা যেত বেশ। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর করে গানটি আমাদের মাঝে শেয়ার করার জন্য ।আপনার জন্য শুভেচ্ছা রইল।

এত সুন্দর করে মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু।আপনার জন্য ও শুভেচ্ছা রইল।

 2 years ago 

একসময়ের সবথেকে জনপ্রিয় গান আপনি আপনার কন্ঠে আমাদের মাঝে গিয়ে শুনিয়েছেন। আপনার কন্ঠে গানটি এত সুন্দর লাগছে যা বলার মতো না। প্রেমিক যুগলের কাছে এই গানটি এক ধরনের জাতীয় সংগীতের মত। এত সুন্দর একটি গান আমাদের মাঝে পরিবেশন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।শুভকামনা রইল।

খুব সুন্দর করে একটি মন্তব্য করেছেন।আপনাকে অসংখ্য ধন্যবাদ শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

দাদা এই গান যখন শুভ ভাই এর মুখে শুনেছিল তখন থেকেই দাদা এই গানের ফ্যান হয়ে গেছে।

আর এ আর কণ্ঠেও গানটি বেশ ভালো লাগছে।মিষ্টি কন্ঠ আপনার।

হ্যাঁ ভাই আপনি একদম ঠিক বলেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 62036.41
ETH 2418.43
USDT 1.00
SBD 2.61