শেয়ার করো তোমার সৃজনশীলতা ‘আমার বাংলা ব্লগ’ নিয়ে।। গান কভার


"আসসালামু আলাইকুম"


"🌺সবাইকে শুভেচ্ছা🌺"সবাই কেমন আছেন।আশা করি সবাই সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভালো আছেন।আলহামদুলিল্লাহ আমি ও অনেক ভালো আছি।


IMG-20220611-WA0000.jpg

আমার বাংলা ব্লগ এর প্রথম বর্ষপূর্তি উপলক্ষে বিশেষ প্রতিযোগিতা। শেয়ার করো তোমার সৃজনশীলতা।এ পর্যায়ে আমি নিয়ে এসেছি আপনাদের মাঝে একটি গান। গানটি এক সময় সবার মুখে মুখে শোনা যেত। গানটি পরিবেশন করেছি। আমি "রাব্বি আর এস"। তবে এত চমৎকার একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য হাফিজুল্লাহ ভাইকে অন্তরের অন্তস্থল থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি।

দেখতে দেখতে আমার বাংলা ব্লগ এর ।বর্ষপূর্তি অনুষ্ঠান চলে আসলো,,এইতো মাত্র কিছুদিন আগে আমি এখানে জয়েন করলাম।এরইমধ্যে সম্মানিত ফাউন্ডার সন্মানীত এডমিন বৃন্দ এবং সম্মানিত মডারেটরগণ সকলের ব্যবহারে আমি সন্তুষ্ট।তারা এত বেশি বিনয়ি যে তাদের কাছ থেকে আমি প্রতিনিয়ত অনেক কিছু শিখছি। এবং তাদের ভালোবাসায় আমি সিক্ত।আমার বাংলা ব্লগ এর বর্ষপূর্তিতে সত্যি আনন্দে ভরে উঠেছে আমার মন।আনন্দে দিশেহারা হয়ে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। আজ আমি আবারো একটি জনপ্রিয় গান নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি আশা করি আপনাদের ভালো লাগবে।তবে আমি মন থেকে স্পেশাল ধন্যবাদ জানাতে চাই আমার রেফারেন্স কারী সকলের প্রিয় মুখ কবি সেলিনা সাথীকে।কারণ তার মাধ্যমেই এই ব্লগে কাজ করার সুযোগ অর্জন করেছি।এবং তিনি আমাকে সার্বিক সহযোগিতা করছেন নিজের মতো করে।তবে চলুন শুরু করা যাক,,,সেই প্রিয় গানটি।

গান:ভাল আছি ভালো থেকো।


শিল্পী:এন্ড্রু কিশোর ও কনক চাঁপা।


মুভি: তোমাকে চাই।


গানটি কভার করেছি আমি "রাব্বি আর এস"সবাই মন দিয়ে শুনবেন সেই সাথে মন্তব্য করতে ভুলবেন না।

ভিডিও লিংক:


ভাল আছি ভালো থেকো
আকাশের ঠিকানায় চিঠি লিখো,
ভাল আছি ভালো থেকো
আকাশের ঠিকানায় চিঠি লিখো।

দিও তোমার মালাখানি
বাউলের এই মনটা রে,
ভিতর বাহিরে অন্তরে অন্তরে
আছো তুমি হৃদয় জুড়ে।

আমার ভিতর বাহিরে অন্তরে অন্তরে
আছো তুমি হৃদয় জুড়ে

পুষে রাখে যেমন ঝিনুক
খোলসের আবরনে মুক্তর সুখ,
পুষে রাখে যেমন ঝিনুক
খোলসের আবরনে মুক্তর সুখ।

তেমনি তোমার গভীর ছোঁয়া
ভিতরের নীল বন্দরে,
আমার ভিতর বাহিরে অন্তরে অন্তরে
আছো তুমি হৃদয় জুড়ে।

আমার ভিতর বাহিরে অন্তরে অন্তরে
আছো তুমি হৃদয় জুড়ে

ভাল আছি ভালো থেকো
আকাশের ঠিকানায় চিঠি লিখো,
ভাল আছি ভালো থেকো
আকাশের ঠিকানায় চিঠি লিখো।

দিও তোমার মালাখানি
বাউলের এই মনটা রে,
ভিতর বাহিরে অন্তরে অন্তরে
আছো তুমি হৃদয় জুড়ে।

আমার ভিতর বাহিরে অন্তরে অন্তরে
আছো তুমি হৃদয় জুড়ে

ঢেকে রাখে যেমন কুসুম
পাপড়ির আবডালে ফসলের ঘুম,
ঢেকে রাখে যেমন কুসুম
পাপড়ির আবডালে ফসলের ঘুম।

তেমনি তোমার নিবিড় চলা
মরমের মূল পথ ধরে,
আমার ভিতর বাহিরে অন্তরে অন্তরে
আছো তুমি হৃদয় জুড়ে।

আমার ভিতর বাহিরে অন্তরে অন্তরে
আছো তুমি হৃদয় জুড়ে

ভাল আছি ভালো থেকো
আকাশের ঠিকানায় চিঠি লিখো,
ভাল আছি ভালো থেকো
আকাশের ঠিকানায় চিঠি লিখো।

দিও তোমার মালাখানি
বাউলের এই মনটা রে,
ভিতর বাহিরে অন্তরে অন্তরে
আছো তুমি হৃদয় জুড়ে।

আমার ভিতর বাহিরে অন্তরে অন্তরে
আছো তুমি হৃদয় জুড়ে..


🌼 সবাইকে ধন্যবাদ 🌼


Sort:  
 2 years ago 

এই গানটি আমি মাঝে মাঝেই শুনে থাকি আমার পছন্দের তালিকায় থাকা এটি একটি গান। আপনি খুবই সুন্দর ভাবে গানটি গেয়েছেন আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

এত সুন্দর একটি চমৎকার মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অনেকদিন পর এই গানটা শুনলাম। ছোটবেলা এই গানটি আমি বহুবার শুনেছি। খুব ভালো লাগে গানটি আমার। খালি গলায় অসাধারন গেয়েছেন ভাই। দেখে ভালো লাগলো। ধন্যবাদ এরকম সুন্দর একটি গান আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

আমার অনেক প্রিয় একটি গান ছিলো এন্ডু কিশোরের গান। এন্ডু কিশোর আমার পছন্দের একজন শিল্পী। আর আমার পছন্দের একজন শিল্পীর গান বর্ষপূর্তি উপলক্ষে আপনি কাওয়ার করেছেন সত্যিই খুবই মুগ্ধ হয়ে গেছি। এবং অসাধারণ গেয়েছেন আমাদেরকে এই গানটি উপহার দেওয়ার জন্য শুভেচ্ছা রইল।

এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

বর্ষপূর্তি উপলক্ষে আপনি খুবই চমৎকার একটি গান কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার কন্ঠে গান এর আগেও আমি অনেকবার শুনেছি। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

খুব সুন্দর একটি মন্তব্য করেছেন ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

গানটি কিন্তু আমার অতি প্রিয়,একদম ছোট কাল থেকে অর্থাৎ ২০০০ চার পাঁচ সাল থেকে এই গানটি শুনে আসছি। এখনো শুনতে খুব ভাল লাগে।

বাহ আপনার মন্তব্যটি দেখি আমি খুশি হলাম। আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

এই গান আমার কাছে অনেক ভালো লাগে। বর্ষপূর্তি উপলক্ষে আপনি খুব সুন্দর ভাবে এই গান গেয়েছেন। আপনার কন্ঠে এই গান শুনতে সত্যি অনেক ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি গান এত সুন্দর ভাবে গেয়ে আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

খুব চমৎকার একটি মন্তব্য করেছেন আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার কন্ঠে গানটি শুনে আমার প্রিয় নায়ক সালমান শাহ এর কথা মনে পড়ে গেল। নিঃসন্দেহে অনেক সুন্দর গেয়েছেন আপনি। আমিও মাঝেমধ্যে গানটি শুনে থাকে। ভালো থেকো বন্ধু।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর করে মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 63815.31
ETH 3124.40
USDT 1.00
SBD 3.99