🍁ফুলের রেনডম ফটোগ্রাফি🍁// ১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য //

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো

আমার প্রিয় বন্ধুরা

আমি @rabbani71 🇧🇩 বাংলাদেশ থেকে

রোজ বৃহস্পতিবার
০৩-০২-২০২২

আশা করি আপনারা সবাই ভাল আছেন। আপনাদের দোয়া ও আল্লাহ তাআলার অশেষ রহমতে আমিও ভাল আছি। আমাদের সবার প্রিয় কমিউনিটি আমার বাংলা ব্লগে আবারো নিয়ে আসলাম রেনডম ফটোগ্রাফি । যেটা করতে আমাকে খুব ভালো লাগে । আমার ভালো লাগা গুলো আপনাদের সামনে শেয়ার করার জন্য আজকের পোস্টটি নিয়ে আসলাম। তাহলে চলুন বন্ধুরা কথা না বাড়িয়ে আমার মুঠো ফোন দিয়ে তোলা রেনডম ফটোগ্রাফি গুলো দেখে নেওয়া যাক:

আজকে যে ফুল গুলো নিয়ে আলোচনা করব সেগুলে হলো ডালিয়া পিন্নাটা ফুল,গাঁদা ফুল,লাল গোলাপের স্টক ছবি,সুন্দর সাদা গোলাপ,রাত্রি-প্রস্ফুটিত জুঁই এই ফুল গুলোর অনেক গুলো ধাপ নিয়ে বর্ননা করেছি।শেষে লাল গোলাপ ও সাদা গোলাপ নিয়ে আলোচনা করেছি। ছবি গুলো অনেক কষ্টের মধ্যদিয়ে তুলেছি তাই ভালো লাগলে অবশ্যই একটা কমেন্ট করে যাবেন।

🏵️ডালিয়া পিন্নাটা ফুল🏵️

IMG_20220111_153720_16.jpg
লোকেশন

ডালিয়া পিন্নাটা ফুলঃ

ডালিয়া ফুলের অনেক প্রকার নাম রয়েছে। তার মধ্যে এই ফুলটির নাম হল ডালিয়া পিন্নাটা ফুল।এই ফুলের পাপড়ি গুলো ছোট ছোট হয়।

💐লাল গেন্দা ফুল💐

IMG_20220111_164853_861.jpg
লোকেশন

লাল গেন্দা ফুলঃ

গেন্দা ফুলের মধ্যে এটি একটি অন্যতম ফুল। গেন্দাফুল অনেক ধরনের হয়ে থাকে, তবে এইটি হলো লাল গেন্দা ফুল। এই ফুলের পাপড়ি গুলো গোলাকার এবং পাপড়ি গুলোর মাঝখানে একটু কেটে দেওয়ার মতো থাকে।

🌹লাল গোলাপ🌹

IMG_20220111_164645_313.jpg
লোকেশন

লাল গোলাপের স্টক ছবিঃ

গোলাপ ফুল সবার চেনা একটি ফুল। যার মাধ্যমে ভালোবাসার মানুষের খোজ মিলে,একজন অন্য একজনকে দিয়ে ভালোবাসা প্রকাশ করে।

ফুলটির রং লাল এবং পাপড়ি গুলো কুঁকড়ানো কুঁকড়ানো থাকে।

💮সাদা গোলাপ💮

IMG_20220111_165023_617.jpg
লোকেশন

সাদা গোলাপঃ

গেলাপ ফুলের জাতের মধ্যে এটি হলো সাদা গেলাপ। এটা দেখতে গভীর সাদা এবং পাপড়ি গুলো কুঁকড়ানো সাদা রঙ্গের।

🌺রাত্রি-প্রস্ফুটিত জুঁই🌺

IMG_20220120_221222_867.jpg
লোকেশন

রাত্রি-প্রস্ফুটিত জুঁইঃ

রাত্রি বেলায় অন্ধকারে এই ফুলটি ফুটে,যেখানে এই গাছটা থাকে,সেখানে প্রচুর পরিমানে এই ফুলের সুগন্ধ ছড়ায়।এই ফুল গুলো অনেক ছোট ছোট হয়। সুগন্ধটা ও মন কেড়ে নেওয়ার মতো।

🌼লাল গোলাপ ও সাদা গোলাপ🌼

IMG_20220111_164601_306.jpg
লোকেশন

💖এত সুন্দর সুন্দর ফুলগুলো দেখে আমার মোটো ফোন দিয়ে ছবিগুলো তুলেছি💖

ডিভাইসInfinix Hot 9 Play
ফটোগ্রাফার@rabbani71

🌻এই ছিলো আজকের রেনডম ফটোগ্রাফি।আশা করি আপনাদের সবার ভালো লাগবে।

☺️সকলের সুস্থতা কামনা করি।

🏵️সবাইকে ধন্যবাদ🏵️

Sort:  
 2 years ago 

আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি খুবই দুর্দান্ত হয়েছে। আপনি সময় নিয়ে সুন্দর করে ছবিগুলো তুলেছেন। বিশেষ করে ডালিয়া ফুল এবং সাদা গোলাপ ফুলের ফটোগ্রাফি খুবই অসাধারণ হয়েছে ।আমার কাছে খুব ভালো লেগেছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

আপনাকে অসংখ্য ধন্যবাদ এতো সুন্দর করে মন খুলে কমেন্ট করার জন্য।☺️☺️

 2 years ago 

ফুল আমার কাছে খুবই ভালো লাগে। আপনার তোলা প্রতিটি ফটোগ্রাফি বেশ সুন্দর। লাল গোলাপ ও সাদা গোলাপ আমার কাছে খুবই ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

💖আপনার কমেন্ট পড়ে খুব ভালো লাগলো💖
💖দোয়া করবেন যেন ভালো ভালো পোস্ট করতে পারি💖

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার ফুলের ফটোগ্রাফিগুলো অনেক সুন্দর হয়েছে। প্রতিটি ছবিই অনেক সুন্দর হয়েছে তবে কিছু ছবি আমার কাছে বেশি ভালো লেগেছে তা হলো জুঁই ফুল, সাদা গোলাপ এই দুইটা ফটোগ্রাফি বেশি ভালো লেগেছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago (edited)

আপনার কমেন্ট পড়ে খুব ভালো লাগলো।
করবেন যেন ভালো ভালো পোস্ট করতে পারি। ☺️

❣️ধন্যবাদ আপনাকে❣️

 2 years ago 

আপনি অনেক সুন্দর সুন্দর মনমুগ্ধকর ফুলের ফটোগ্রাফি আমাদের সকলের মাঝে উপস্থাপন করেছেন। আপনার এই ফুলের ফটোগ্রাফি গুলো আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে। প্রতিটা ফুলের নিচে অনেক সুন্দর বর্ণনা করেছেন যার মাধ্যমে আমরা খুব সহজেই ফটোগ্রাফি সম্পর্কে জানতে ও বুঝতে পেরেছি। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরার জন্য।


জি ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ। 😊😊😊😊

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66552.34
ETH 3451.80
USDT 1.00
SBD 2.65