"আমার পাওয়ার আপ ৫ স্টিম"

in আমার বাংলা ব্লগ4 days ago (edited)

হ্যালো..!!

আমার প্রিয় বন্ধুরা,

আমি @purnima14 বাংলাদেশী,

আজ-১৭ ই জুন, সোমবার, ২০২৪ খ্রিঃ



কভার ফটো

1000098185.jpg

ক্যানভা অ্যাপস দিয়ে সুন্দর একটি কভার ফটো তৈরি করেছি।



আমি আশা করি, আপনারা সবাই সুস্থ এবং সুন্দর আছেন। আমি বর্তমানে লেভেল ফোরে আছি, আমি এখন থেকে আপনাদের সাথে বিভিন্ন ধরনের পোস্ট শেয়ার করবো। আমি "আমার বাংলা ব্লগের" মাধ্যমে আপনাদের সামনে আমার ক্রিয়েটিভিটি তুলে ধরবো। স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার পরিকল্পনা থাকলে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। স্টিমিটে যে, একাউন্টে যত বেশি পাওয়ার সেই অ্যাকাউন্ট ততই বেশি শক্তিশালী। স্টিমিটে পাওয়ার আপ সম্পর্কে অবশ্য আমি তেমন জানতাম না কিন্তু লেভেল-২ এ ক্লাস করার পরে আমি আমার প্রফেসরদের কাছ থেকে পাওয়ার অ্যাপ সম্পর্কে বিস্তারিত বিষয়াদি জানতে পেরেছি। তাই আমি এখন থেকেই চেষ্টা করবো প্রতি সপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করার। আমি বর্তমানে লেভেলে আছি তাই টার্গেট ডিসেম্বর সিজন ফোরে কোন টার্গেট নিচ্ছি না তবে ভেরিফাইড মেম্বার হওয়ার পরে অবশ্যই টার্গেট নিয়ে পাওয়ার আপ করবো। আজকে আমি ৫ স্টিম পাওয়ার আপ করেছি সেই প্রসেস এখন আপনাদের সাথে শেয়ার করবো।



প্রথম ধাপ

1000098186.jpg

প্রথমে আমার স্টিমিটের একাউন্টে যাব তারপর প্রাইভেট অ্যাক্টিভ কী দিয়ে ওয়ালেট লগইন করবো।‌ পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটের স্ক্রীনশট।

দ্বিতীয় ধাপ

1000098187.jpg

আমার স্টিমিট ওয়ালেটের লিকুইড স্টিমের পাশে যে, ড্রপডাউন মেনু আছে সেখানে ক্লিক করবো। তারপর একটি বক্স আসবে সেখান থেকে পাওয়ার আপে ক্লিক করবো।

তৃতীয় ধাপ

1000098188.jpg

পাওয়ার আপ বাটনে ক্লিক করার পরে নতুন একটি ইন্টারফেস আসবে তারপর এখানে অ্যামাউন্টের ঘরে আমি কত স্টিম পাওয়ার আপ করব সেই অ্যামাউন্ট লিখবো। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করবো।

চতুর্থ ধাপ

1000098189.jpg

এরপর আরো একটি নতুন ইন্টারফেস আসবে। এখানে ফরম, টু, এমাউন্ট এগুলো ঠিক আছে কিনা চেক দিয়ে ওকে বাটনে ক্লিক করলেই পাওয়ার আপ সম্পন্ন হয়ে যাবে।

পঞ্চম ধাপ

1000098190.jpg

পাওয়ার আপ সম্পন্ন করার পরে আমার স্টিমিট ওয়ালেটের স্ক্রিনশট।



পাওয়ার আপের সমীকরণ:
বিবরনস্টিম
পাওয়ার আপের পূর্বে এস.পি138.215
পাওয়ার আপের পরিমাণ05
পাওয়ার আপের পরে এস.পি143.215


পোস্টের ছবির বিবরন

ডিভাইসভিভো ওয়াই-২০
স্ক্রিনশটস্টিমিট ওয়ালেট
লোকেশনকুষ্টিয়া


প্রিয় বন্ধুরা,আমার আজকের ব্লগটি কেমন হয়েছে আপনারা সবাই কমেন্টের মাধ্যমে অবশ্যই মন্তব্য করবেন, সামান্য ভুল ত্রুটি হলে অবশ্যই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন এবং সুপরামর্শ দিয়ে সবসময় পাশে থাকবেন। আবার দেখা হবে নতুন কোনো পোস্ট নিয়ে শীঘ্রই, ততক্ষণে সবাই সুস্থ ও সুন্দর থাকবেন।



আমি কে !

Screenshot_20231102_205038_Facebook-01.jpeg

আমি পূর্ণিমা বিশ্বাস, আমার ইউজার নেম @purnima14। আমি আমার মাতা-পিতা এবং নিজের মাতৃভূমি ও মাতৃভাষাকে ভালবাসি। আমি হৃদয় থেকে ভালবাসি সৃষ্টিকর্তা ও তার সকল সৃষ্টিকে। আমি বর্তমানে কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউটে সিভিল টেকনোলজিতে ডিপ্লোমা ইন-ইঞ্জিনিয়ারিং নিয়ে লেখাপড়া করছি। আমি ভ্রমণ করতে, কবিতা লিখতে ও আবৃত্তি করতে, গান শুনতে, যেকোনো ধরনের রেসিপি তৈরি করতে ও প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে কাজ করতে পেরে আমি গর্বিত



সবাইকে অসংখ্য ধন্যবাদ
@purnima14



VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png
OR
SET @rme as your proxy
witness_vote.png

standard_Discord_Zip.gif

Sort:  
 3 days ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন।
চেষ্টা করতে হবে ধারাবাহিকতা বজায় রেখে অল্প পরিমানে হলেও প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা।
আপনি এ সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো।
শুভেচ্ছা রইল আপনার জন্য।
শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।

 3 days ago 

মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 days ago 

ছোট ছোট বালু কনা বিন্দু বিন্দু জল এভাবেই এগিয়ে যান ঘুদ্র প্রচেষ্টার মাধ্যমে। আপনার আগামি দিনের জন্য শুভ কামনা রইলো ধন্যবাদ শেয়ার করার জন্য।

 3 days ago 

হ্যাঁ মানুষ ছোট থেকেই আস্তে আস্তে বড় হয়। আপনার অনুপ্রেরণা আমার ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 days ago 

ক্ষুদ্র ক্ষুদ্র পাওয়ার আপ গুলো একসময় অনেক বড় একটি এমাউন্ট হবে। আর আপনি সেই ধারাবাহিকতায় আজকে ৫ স্টিম পাওয়ার আপ করেছেন। যদিও আপনি সিজন ফোরতে এখনো কোন টার্গেট করেন নাই পাওয়ার আপ করার। আমি মনে করি অল্প অল্প করে পাওয়ার আপ করে নিজের এমাউন্ট শক্ত করা হচ্ছে বুদ্ধিমানের কাজ। যাইহোক পাওয়ার আপ করে অনেক দূর এগিয়ে যান এটাই কামনা করি।

 3 days ago 

অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 days ago 

তুমি লেভেলে থাকা অবস্থায় প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাচ্ছো দেখে অনেক ভালো লাগলো। আজকে ৫ স্টিম পাওয়ার আপ করে নিজের একাউন্টে সক্ষমতা একটু বৃদ্ধি হলো। এরকম ক্ষুদ্র ক্ষুদ্র পাওয়ার আপের মাধ্যমে একদিন অবশ্যই অনেক এসপি হবে। এভাবেই এগিয়ে যাও তোমার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 63624.94
ETH 3481.95
USDT 1.00
SBD 2.54