||কয়েকটি ফ্লেভারের আইসক্রিমের ফটোগ্রাফি||

in আমার বাংলা ব্লগlast year

নমস্কার বন্ধুরা


আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সকলেই খুব ভাল আছেন। আমিও ভাল আছি। আপনাদের সকলের সুস্থতা কামনা করেই আমার আজকের ব্লগটি শুরু করতে চলেছি।

প্রচন্ড গরম পড়েছে। আর এই গরমে আইসক্রিম , কোল্ডড্রিংকস এগুলো ছাড়া দিন চলে না। যদিও এখন একটু বৃষ্টির দেখা পাওয়া গেছে ,তা সত্ত্বেও গরমের তাপমাত্রা যেন কিছুতেই কমছে না। ঘরে থাকলে তো তাও একটু ভালো, কিন্তু বাইরে বেরোলে এই প্রচন্ড গরম সহ্য করা খুবই দুষ্কর। তখন কি আর করার খুব গরম লাগলে রাস্তা থেকে একটা করে আইসক্রিম কিনে খেয়ে ফেলতে হবে, হি হি হি। সেই রকমই কয়েকটি আইসক্রিমের ফটোগ্রাফি নিয়ে আজকে আপনাদের মাঝে হাজির হয়েছি। চলুন তাহলে আর দেরি না করে শুরু করা যাক।


InShot_20230725_180035719.jpg


আইসক্রিম খেতে কার না ভালো লাগে? আমার তো ভীষণ প্রিয়। ছোটবেলা থেকেই এক কথায় আইসক্রিমের পোকা বলা যেতে পারে আমাকে। যখন খুব ছোট্ট ছিলাম কথা বলতে পারতাম না ঠিক করে ,বাড়ির সামনে রাস্তা দিয়ে আইসক্রিম গেলেই গুটি গুটি পায়ে দৌঁড়ে গিয়ে সেখানে দাঁড়িয়ে হাত নাড়িয়ে আইসক্রিম কাকুকে ডাক দিতাম তখনই মা বুঝে যেত আমি আইসক্রিম খেতে চাইছি আর সাথে সাথেই কিনে দিত। এখানে আপনারা বিভিন্ন ফ্লেভারের আইসক্রিম দেখতে পাচ্ছেন এই আইসক্রিম গুলোই আমি প্রায়ই খেয়ে থাকি, তবে আরও কয়েকটি আছে যেগুলোর ফটোগ্রাফি আমার করা নেই। সুযোগ হলেও সেগুলোও কোনদিন তুলে ধরবো।


IMG20230629171906.jpg


এটা আমার অত্যন্ত প্রিয় একটি আইসক্রিম। এটি হলো অরিও ফ্লেভার এর কর্নেটো। এমনিতেই অরিও খেতে ভীষণ ভালো লাগে তার উপর আবার অরিও ফ্লেভারের আইসক্রিম বেরিয়েছে ভালো তো লাগবেই। সত্যিই খুব ভালো খেতে এই আইসক্রিমটি ,আপনারা যারা যারা এখনো ট্রাই করেননি, একবার ট্রাই করে দেখবেন।


IMG20230630125101.jpg


এটি হলো কোয়ালিটি ওয়ালস এর বাটারস্কচ ফ্লেভারের আইসক্রিম। আমার কাছে অন্যান্য ফ্লেভারগুলোর থেকে বাটারস্কচ আর চকলেট ফ্লেভারই একটু বেশিই ভালো লাগে। গত সপ্তাহে বাটারস্কচ ফ্লেভারের এই আইসক্রিমের কৌটোটি কিনে নিয়ে এসেছিলাম আর খুব মজা করে খেয়েছিলাম, হি হি হি।


IMG20230720105217.jpg


এই কুলফিটা আমার অত্যন্ত প্রিয়। তবে সব দোকানে এটি আমি খুঁজে পাই না। শুধুমাত্র বারাসাতে স্টেশনের পাশে একটি দোকানে আমি এই কুলফিটা খুঁজে পাই ,আর যখনই যায় আমি বেশ কয়েকটা করে কিনে নিয়ে আসি।


IMG20230720105228.jpg


এই আইসক্রিমটা আমরা হয়তো সকলেই খেয়েছি । এটা হল ছোটবেলার সেই অরেঞ্জ আইসক্রিম, হি হি হি। এটা খেতে যে খুব বেশি ভালো লাগে তা বলবো না, তবে বেশ কয়েকটা কিনে নিয়ে এসেছিলাম বলে খেয়ে নিয়েছিলাম। ছোটবেলায় জিভ কমলা করার জন্য এই আইসক্রিম বন্ধুরা কিনে প্রতিযোগিতা দিতাম , কার জীভ কতটা বেশি কমলা হয় সেটা দেখার জন্যে, হা হা হা ।


IMG20230720105236.jpg


IMG20230720105243.jpg


উপরের দুটো ফটোই চকোবার আইসক্রিমের। দুটো সামান্য আলাদা টেস্টের। দুটোই খেতে আমার অনেক ভালো লাগে।এটা আমাদের কমবেশি সকলেরই প্রিয়। এক সময় তো আইসক্রিম বলতে শুধুমাত্র চকোবারই বুঝতাম। কারণ ছোট ছিলাম তো ,অত বেশি আইসক্রিমের নাম ধাম জানতাম না। তাই কি আইসক্রিম খাবি জিজ্ঞেস করলেই বলে দিতাম, চকোবার খাবো।


20230621_202217.jpg


এটা হল অরেঞ্জ, ম্যাংগো আর স্ট্রবেরি ফ্লেভারের মিক্সড আইসক্রিম। প্রথমবার এই আইসক্রিমটা যখন ট্রাই করেছিলাম ,তখন ভেবেছিলাম হয়তো খুব একটা ভালো হবে না খেতে। তবে খাওয়ার পর দেখলাম খুবই ভালো লাগছিল খেতে, কিন্তু দুঃখের বিষয় তারপর থেকে যতবারই ওই দোকানে যাই কোনদিন আর এই আইসক্রিম খুঁজে পায় না।


IMG20230619164048.jpg


এটা হল কুলফি আইসক্রিম। আপনি আমাকে যত দামী আইসক্রিমই দিন না কেন ,এই আইসক্রিম দিলে আমি সেই দামি আইসক্রিমটা ফেলে রেখে এটাই বেছে নেব। কারণ এটা আমার অত্যন্ত প্রিয়। ছোটবেলায় খুব বেশি পরিমাণে পাওয়া যেত এই কুলফি। তখন দেখলেই মায়ের কাছে বায়না জুড়ে দিতাম কুলফি কিনে দেয়ার জন্য। কিন্তু এখন তো পাওয়াই যায়না, খুব বেশি। আমার জানাশোনা জায়গা গুলোর মধ্যে অন্য কোথাও আমি এই আইসক্রিম খুঁজে পাই না, শুধুমাত্র বনগাঁ স্টেশনের পাশে ছাড়া । তাই যখনি আমি বনগাঁ যাই স্টেশনের কাছ থেকে আগে এই আইসক্রিম কিনি, তারপর অন্য কাজে যাই।


20230621_211320.jpg


20230621_211333.jpg


20230621_201951.jpg


উপরের এই তিনটি কুলফি তিন রকম ফ্লেভারের। বারাসাত স্টেশনের পাশে একটি দোকান আছে যেখানে ছয় রকমের ফ্লেভার এর কুলফি আছে। আর এই কুলফি এর টানে আমি প্রায় সেখানে চলে যায়। প্রত্যেকটা ফ্লেভারই আমার কাছে অনেক বেশি ভালো লাগে। এখানে আমি স্ট্রবেরি, চকলেট আর বাটারস্কচ ফ্লেভারের কুলফি এর ফটোগ্রাফি দিয়েছি।


পোস্ট বিবরণফোটোগ্রাফি
ডিভাইসrealme 8i
ফটোগ্রাফার@pujaghosh

আজ আর নয়। আজ এই পর্যন্তই শেষ করছি। ভালো থাকবেন সকলে আর সুস্থ থাকবেন। দেখা হবে পরবর্তীতে আবারও নতুন কোনো পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব।

Sort:  
 last year 

কি পোস্ট শেয়ার করলেন আপু! আইসক্রিম কিন্তু আমার খুব পছন্দ, আর আপনার ফটোগ্রাফি গুলো দেখে এখন আইসক্রিম খেতে ইচ্ছা করছে। সবগুলো ফটোগ্রাফি দেখতে কিন্তু খুবই লোভনীয় ছিল। আপনি তো আমাদেরকে রেখে আইসক্রিম গুলো খেয়ে ফেললেন। এখন আমাদের জন্য পাঠিয়ে দিন 🤪হি হি হি। যাইহোক সবগুলো ফটোগ্রাফি কিন্তু খুবই সুন্দর ছিল। এরকম লোভনীয় লোভনীয় ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

 last year 

ঠিক আছে আপু আমি প্যাকিং করে পাঠিয়ে দিচ্ছি আপনাদের জন্য, হি হি হি। ধন্যবাদ আপনাকে আপনার এত মজাদার একটি মন্তব্যের জন্য।

 last year 

ছোট বড় সকলেই আইসক্রিম খেতে পছন্দ করে। আইসক্রিম এমন একটা জিনিস যেটা দেখলে লোভ লেগে যায়। আমারও আইসক্রিম খেতে খুব ভালো লাগে। গরমের দিনে আইসক্রিমের চাহিদা বেশি থাকে। তবে শীতেও আমি মাঝেমধ্যে আইসক্রিম খেয়ে থাকি খেতে ভালো লাগে। আপনি বিভিন্ন ফ্লেভারের আইসক্রিমের ফটোগ্রাফি করেছেন। যেটা দেখে এখনই আইসক্রিম খেতে ইচ্ছা করছে। সুন্দর সুন্দর কিছু আইসক্রিমের ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

ঠিক বলেছেন ভাই, ছোট বড় সকলেই আইসক্রিম খেতে অনেক পছন্দ করে। আমি গরমকালে প্রচন্ড পরিমাণে আইসক্রিম খেলেও, শীতকালে অবশ্য খায় না।

 last year 

আইস্ক্রিম আমার ভীষণ পছন্দের আপু আপনার মতো।একসাথে এতো আইস্ক্রিম দেখেই তো খেতে ইচ্ছে করছে।ফটোগ্রাফি গুলো পোস্ট করার সময় আপনার নিশ্চয় এরকম খেতে ইচ্ছে করছিল,যেহেতু আইস্ক্রিম লাভার আপনি।আপনার প্রিয় আইস্ক্রিম গুলোর ফটোগ্রাফি এবং অনুভূতি পড়ে বেশ ভালো লেগেছে।ধন্যবাদ আপু সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

হ্যাঁ আপু ,পোস্ট করার সময় আমারও অনেক বেশি পরিমাণে খেতে ইচ্ছে করছিল আইসক্রিমগুলো। ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 last year 

মাঝে মাঝে এতো চমৎকার কিছু ফটোগ্রাফি শেয়ার করেন সত্যি লোভ সামলানো বেশ মুশকিল হয়ে যায়। তাও আপনি এত রাতে শেয়ার করলেন অনেক সুন্দর এবং মজাদার বেশ কিছু ফ্লেভারের আইসক্রিমের ফটোগ্রাফি শেয়ার করলেন। গরমের দিনে অনেক ভালো লাগবে দিদি অনেক ধন্যবাদ আপনাকে ভালো লাগলো।

 last year 

লোভ লেগে গেল যখন ,তাহলে তাড়াতাড়ি চলে আসুন আপু। দুজন মিলে একসাথে ভাগাভাগি করে আইসক্রিম খায়।

 last year 

দিদি আইসক্রিমের ফটোগ্রাফি গুলা দেখে তো খেতে ইচ্ছা করছে আমার। যদিও আমার একটু টনসিলের সমস্যা আছে তার পরেও আইসক্রিম অনেক ভালোবাসি বলে জোর করেই খায়। কুলফি আইসক্রিমটা খুব বেশি পছন্দ করেন জেনে ভালো লাগলো। আমি সব ধরনের আইসক্রিমই বেশ পছন্দ করি তবে তার মধ্যে কুলফি মালাই আইসক্রিমটা আমার খুবই প্রিয়। সুন্দর একটি ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ দিদি।

 last year 

টনসিলের সমস্যা মানে তো আপনাকে কোন ঠান্ডা কিছু খেলে অনেক ভোগান্তির মধ্যে দিয়ে যেতে হয় ।ঠিক বলেছেন কুলফি মালাই টা খেতে অনেক সুন্দর। ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 last year 

প্রচন্ড গরমের দিন বাইরে কোথাও গেলে আইসক্রিম খেতে মন চায়। তাই ফটোগ্রাফির মাধ্যমে আমাদের মাঝে উপস্থাপন করেছেন দেখে নিজেকে সামলানো বড় কঠিন। আমিও ছোটবেলায় শুধু নারিকেলের আইসক্রিম গুলো বেশি চিনতাম কিন্তু পরবর্তীতে যখন বড় হতে থাকলাম তখন বিভিন্ন প্রকার আইসক্রিম দেখতে পেলাম বিশেষ করে পাউরুটি দিয়ে তৈরি করা আইসক্রিম আর এখন কার মত বিভিন্ন প্রকার ক্রিম দিয়ে তৈরি করা আইসক্রিম গুলো খেতে বেশ ভালো লাগে

 last year 

পাউরুটি দিয়ে আইসক্রিম তৈরি করা আইসক্রিম এটা তো আমি কখনো দেখিনি ।জানিনা কেমন খেতে হয় ।সুযোগ হলে একবার টেস্ট করে দেখব।

আমি নিজেও কিন্তু অনেকটা তোমার মত, গরম পড়লেই আইসক্রিম আর কোল ড্রিঙ্কস না হলে আমার চলে না। তোমার শেয়ার করা প্রত্যেকটা আইসক্রিমের ফটোগ্রাফি যেমন সুন্দর ছিল তেমনি এই আইসক্রিমগুলো আমি নিজেও অনেকবার খেয়েছি। অসাধারণ টেস্টি হয়, বিশেষ করে oreo আইসক্রিমটা তো মারাত্মক টেস্টি খেতে।

 last year 

ওরিও আইসক্রিমটা সত্যি অনেক ভালো খেতে। হ্যাঁ গরম পড়লে আইসক্রিম আর কোল্ডড্রিংস ছাড়া ভালো লাগেনা।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65738.35
ETH 2677.27
USDT 1.00
SBD 2.91