You are viewing a single comment's thread from:

RE: ফুরিয়ে যাচ্ছে, তাই হারিয়ে যাচ্ছি

in আমার বাংলা ব্লগlast year

আপনি বেশ ভালো রকমের একটা একাকীত্বের মধ্যে দিয়ে ভুগছেন দেখছি। আসলেই তাই ,জীবনে মাঝে মাঝে এমন কিছু চাপ এসে পড়ে ,যেটা নিয়ে আসলেই কিছু করার থাকে না। সবকিছুকে এই সময়ের সাথে মেনে নিতে হয় ,ভালো বা খারাপ হোক সেটা তো মেনে নিতেই হবে ।এভাবেই এগিয়ে যেতে হবে ।নিজের ইচ্ছের বিরুদ্ধে কোন কিছু না করাই ভালো বলে আমি মনে করি, কারণ ইচ্ছের বিরুদ্ধে করে আজকে যেটা করছি সেটাও ভালো লাগছে না পরবর্তীতে যেটা হবে সেটাও ভালো বা খারাপ হবে সেটা তো আমরা কেউই জানিনা। তাই নিজের যেটা ভালো মনে হয় সেটা করাই ভালো ,পরবর্তীতে যা হবে সেটা পরেই না হয় দেখা যাবে।

Sort:  
 last year 

সত্যি বলতে একাকীত্ব এখন আমার পেশা হয়ে গেছে একটা। আমি বেশ ভালই উপভোগ করি এটা আজকাল। আর কখনো কখনো নিজের ইচ্ছের বিরুদ্ধে যাওয়া টাও মন্দ নয়, যদি পরে ভালো কিছু হয়। কারণ সব সময় তো আমরা ঠিক পথে নাও যেতে পারি। আসলে আমি একতরফা নিজের মত চলে আজ ভুগছি এমন ভাবে। এখন সবটাই ঈশ্বরের হাতে তুলে দেওয়া। 🙏

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 61797.74
ETH 2429.84
USDT 1.00
SBD 2.64