|| The Fish Company রেস্টুরেন্টের খাবারের রিভিউ এবং গল্প-আড্ডা||

in আমার বাংলা ব্লগ6 months ago

নমস্কার বন্ধুরা


আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সকলেই খুব ভাল আছেন। আমিও ভাল আছি। আপনাদের সকলের সুস্থতা কামনা করেই আমার আজকের ব্লগটি শুরু করতে চলেছি।

The Fish Company হল এমন একটা ব্রান্ড যেখানে শুধুমাত্র মাছের তৈরি বিভিন্ন আইটেম পাওয়া যায়। সেটা হতে পারে সামুদ্রিক কিংবা মিষ্টি জলের মাছ। যেমন KFC তে মুরগির মাংসের তৈরি বিভিন্ন আইটেম পাওয়া যায় ওরকমই আরকি। তবে কেএফসি এর মত অত বড় ব্রান্ড কিনা বলতে পারব না। এটাই ছিল আমার প্রথমবার The Fish Company তে খেতে যাওয়া। তবে সেটাও আবার রুপাই এর সাথে। মধ্যমগ্রাম স্টার মল এর ফুড কোর্টে বেশ ভালো ভালো কিছু খাবারের স্টল রয়েছে। তার ভিতরে এটা কিন্তু একেবারেই অন্যরকম এবং খুব নাম করা। কারণ এই জায়গাটাতে লোকের ভিড় সব সময় লেগে থাকে। তবে তাদের খাবারের দাম এবং কোয়ালিটি সব সময় তারা বেশি এবং সুন্দর বজায় রাখার চেষ্টা করে। সেটার প্রমাণ আমি এখানে গিয়েই পেয়েছিলাম। যাই হোক তার আগে একটা কথা বলি। গত দুইদিন আগে সন্ধ্যা নাগাদ বেশ একা একা ফিল হচ্ছিল। তাই রুপাই কে ফোন দিয়ে বললাম যে একটু বেরোবে কিনা। তবে সে বাইরে থাকার কারণে বলল যে আমাকে আধাঘন্টা পর জানাচ্ছে।

InShot_20240107_201219663.jpg

যাইহোক আমি বললাম ঠিক আছে। এটা বলে যে আমি ভুলে গেছিলাম যে আমি বাইরে বের হওয়ার কথা বলেছিলাম। তবে দেখলাম ঠিক আধাঘন্টা পর রুপাই আমাকে ফোন করল এবং বলল যে আমাকে মধ্যমগ্রামে চলে আসতে, রুপাই সেখানে বসে রয়েছে আমার জন্য। আমি বললাম এখন স্টার মল এ কেন যাব। সে বলল চলে এসো বিকাল থেকে অনেক কাজ করা হয়েছে তাই খাওয়া দাওয়া করা হয়নি। তুমি আসলে একসাথে কিছু একটা খাব। আড্ডাও হয়ে যাবে তারপর সুন্দর সময় কাটানো হবে, আবার খাওয়া দাওয়াও হয়ে যাবে। আসলে শীতের সময় আমি এত অলস হয়ে যাই যে বাইরে বেরোতে ইচ্ছা করে না। তারপরও অনেক সময় ভাবনা চিন্তা করে চলে গেলাম ফুট কোটে। গিয়ে দেখি রূপাই বসে রয়েছে এবং মেনু কার্ডের দিকে এক দৃষ্টিতে তাকিয়ে কি যেন দেখছে। আমি গিয়ে যে তার পাশে দাঁড়িয়ে রয়েছি সেটাও সে খেয়াল করেনি এত সময় ধরে। তারপর হঠাৎ করে দেখেই চমকে উঠে বলল তুমি কখন আসলে।

20240103_204519.jpg

20240103_204523.jpg

যদিও আমার মনে মনে বেশ ভালো লাগছিল যে ওতো আর যাই করুক অন্যদের দিকে তাকিয়ে নেই, নিজের কাজ করছে। এরপর রুপাই বললো যে তুমি তো এখানে কখনো খাওনি তাই তোমাকে খাওয়াতে নিয়ে আসলাম। তুমি কি খেতে চাও বলো আজকে তুমি যা খেতে চাইবে তাই খাওয়াবো। তবে আমি এখানে না খেলেও এখানে যে কি পাওয়া যায় সেটাই তো জানিনা। তারপর আমাকে একটা মেনু কার্ড দিয়ে বললো দেখো এখানে সবকিছুই মাছের আইটেম।কিছু সামুদ্রিক মাছের আইটেম আবার এমনি মাছের আইটেম, সব ধরনের খাবার আইটেম পাওয়া যায়। তুমি চাইলে যে কোন একটা বা দুটো তোমার যে কয়টা পছন্দ অর্ডার করতে পারো। সত্যি কথা বলতে আমার লজ্জা করছিল বলতে। তারপর বলে দিলাম যে আমার পছন্দ করতে হবে না তোমার পছন্দমত দু-একটা আইটেম অর্ডার করে দাও তাহলেই হবে। রুপাই আবার ফিস কাটলেট এবং ফিশ ফিঙ্গার অনেক খেতে পছন্দ করে। তাই আমি বললাম যে এই দুটো আইটেম অর্ডার করে দাও আর আমার একটা পছন্দের আইটেম আছে ফিশ পপকর্ন যেটা পেরি পেরি মসলা দিয়ে প্রিপারেশন করা থাকে, সেটা আমার কাছে অনেক বেশি টেস্টি লাগে। ওটার একটা অর্ডার করতে বললাম আর সাথে দুটো কোল্ড ড্রিংস।

20240103_204526.jpg

আমার কাছে ভেটকি ফিশ ফিঙ্গার টা অসাধারণ লেগেছিল। আমি এর আগে দাদা বৌদিতে গিয়ে যেরকম খেয়েছি আমার কাছে তার থেকেও অনেক বেশি টেস্টি মনে হলো। বিশেষ করে মাছটা অনেক ফ্রেশ ছিল। তারপর ফিস কাটলেট যেটা অসাধারণ টেস্টি ছিল। ভেতরে ছিল ভেটকি মাছের পুর এবং ধনিয়া পাতা এবং বিভিন্ন মসলা দিয়ে তৈরি করা যেটা সত্যিই অসাধারণ খেতে। বাইরের অংশটা ছিল ক্রিসপি এবং ভেতরের মাছের পুরটা ছিল নরম তুলতুলে এবং অনেক বেশি ফ্রেশ। যেহেতু সাথে কাসুন্দি দিয়েছিল তাই ওর সাথে মাখিয়ে খেতে অনেক বেশি ভালো লাগছিল। এরপর আমার যে পছন্দের আইটেম ছিল সেটা হল ফিস পপকর্ন। এর আগে তো চিকেন পপকর্ন খেয়েছি। কিন্তু ফিস পপকন অসাধারণ খেতে। আর সাথে পেরি পেরি মসলা দেওয়ার কারণে টেস্ট আরো অনেক গুনে বেড়ে গেছিল। সত্যি কথা বলতে, না খেলে এই জিনিসের টেস্ট বোঝা যাবে না। এরপর আমাদের খেতে খেতে এবং গল্প করতে করতে কখন যে এক ঘন্টার বেশি কেটে গেল আমরা বুঝতেও পারিনি। এরপর সেখানে খাওয়া-দাওয়া শেষ করে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলুম দুজন।
20240103_204531.jpg

20240103_204537.jpg


পোস্ট বিবরণফুড রিভিউ
ডিভাইসrealme 8i
ফটোগ্রাফার@pujaghosh

আজ আর নয়। আজ এই পর্যন্তই শেষ করছি। ভালো থাকবেন সকলে আর সুস্থ থাকবেন। দেখা হবে পরবর্তীতে আবারও নতুন কোনো পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব।

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

The Fish Company নাম শুনেই বোঝা যাচ্ছে বেশ ভালোই মাছের আইটেম গুলো পাওয়া যাবে। আপনি ভাইয়ার সাথে চমৎকার সময় কাটিয়েছেন। আর সাথে যদি এতো মজার মজার খাবার থাকে তবে তো আর কথাই নেই। আপনার খাবারের রিভিউ পড়ে ভীষণ ভালো লাগলো দিদি।ধন্যবাদ আপনাকে অনুভূতি গুলো শেয়ার করার জন্য।

 6 months ago 

হ্যাঁ আপু ,সেদিন বেশ সুন্দর সময় কাটিয়েছিলাম দুজন। ধন্যবাদ আপনাকে পোস্টটি পড়ে সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

রূপাই ভাই আমাকে এর আগেও অনেক বলতো যে, ইন্ডিয়াতে এবার গিয়ে যেন ফিশ কাটলেট টা খাই। আর আমি এবার সত্যিই খেয়েছি ও তাই। আসলেই বেশ মজার খেতে। আপনার লেখার হাত টা খুব সুন্দর। গল্পটা পড়তে পড়তে মনে হচ্ছিল আমিও টেবিলের পাশেই দাড়িয়ে আছি, শুধু খাবার টাই পেটে ঢুকলো না। হিহিহিহি। ভালো থাকবেন।

 6 months ago 

আপনি এবার ইন্ডিয়াতে এসে ফিস কাটলেট খেয়েছেন এবং আপনার কাছে সেটি খেতে ভালো লেগেছে জেনে ভালো লাগলো দাদা। পড়তে পড়তে
যখন টেবিলের পাশেই দাঁড়িয়ে ছিলেন মনে হচ্ছিল ,
তখন খাবার টাও টুক করে খেয়ে নিতে পারতেন, হা হা হা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57899.47
ETH 3134.16
USDT 1.00
SBD 2.39